শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স FD ক্যালকুলেটর

Vodafone Idea (VI) নিয়ে এলো ১৮০ জিবির রিচার্জ প্ল্যান! জেনেনিন এই প্ল্যানের খুঁটিনাটি

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Vodafone Idea (VI) Recharge Plan: বর্তমানে মানুষেরা প্রচুর ইন্টারনেটের ব্যবহার করে। আবার যে সমস্ত ব্যক্তিরা অনলাইন ভিডিও দেখেন তাদের প্রচুর ডেটার প্রয়োজন হয়ে থাকে। এই সমস্ত প্রয়োজনীয়তা মেটানোর জন্য ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া (VI) নিয়ে এসেছে একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান। আপনি এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে ইন্টারনেট ব্যবহার করার জন্য ১৮০ জিবি ডাটা পাবেন। তাছাড়া আরও একাধিক সুবিধা রয়েছে এই প্লেনে, যেগুলি সম্পর্কে এই প্রতিবেদনে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

VI নিয়ে এলো ১৮০ জিবির রিচার্জ প্ল্যান 

আপনি যদি অনেক বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাহলে Vodafone Idea (VI) এর ৯০৪ টাকার প্ল্যানে রিচার্জ করতে পারেন। এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহার করার জন্য ১৮০ জিবি ডাটা প্রদান করা হয়। VI-এর এই রিচার্জ প্লেনের মেয়াদ হলো ৯০ দিন। অর্থাৎ আপনি এতে প্রতিদিন ২ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তাছাড়া আপনি এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে প্রতিদিন ১০০ টি এসএমএস এর সুবিধা একদম বিনামূল্যে পাবেন এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা উপভোগ করতে পারবেন। 

আরোও পড়ুন » Jio, Airtel নাকি Vi? কোন কোম্পানি সস্তার রিচার্জ প্লেনে দিচ্ছে সবথেকে বেশি সুবিধা?

বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন পাবেন

ভোডাফোন আইডিয়ার ৯০৪ টাকা রিচার্জ প্ল্যানটি সেই সমস্ত ব্যক্তিদের জন্য আরো বেশি উপযোগী, যারা OTT প্লাটফর্মে ভিডিও দেখতে পছন্দ করেন। কারণ, এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে আপনি Amazon Prime Lite-এর সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে পাবেন। অর্থাৎ OTT দেখার জন্য আপনাকে আর বাড়তি খরচ করতে হবে না।

এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে OTT দেখতে আপনার ডেটার অভাব হবে না। কারণ এমনিতেই প্রতিদিন ২ জিবি ডাটা, অর্থাৎ মোট ১৮০ জিবি ডেটা পাবেন। আবার সঙ্গে Binge All Night এবং উইকেন্ড ডেটা রোল ওভারের সুবিধা উপভোগ করতে পারবেন। 

Binge All Night আপনি রাত্রি ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত সীমাহীন ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আপনি যদি রাত জেগে OTT-তে সিনেমা দেখতে পছন্দ করেন, তাহলে আপনার ডেটার অভাব হবে না। আবার উইকেন্ড ডেটা রোল ওভার পরিষেবায় আপনি পুরো সপ্তাহের বেঁচে থাকা ডেটা সপ্তাহের শেষ দিনে ব্যবহার করতে পারবেন। 

উপসংহার

অত্যধিক ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য Vodafone Idea (VI) একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। VI-এর এই ৯০৪ টাকার রিচার্জ প্ল্যানে আপনি প্রতিদিন ২ জিবি ডাটা করে মত ১৮০ জিবি ডাটা পাবেন। আবার সঙ্গে পাবেন Binge All Night এবং উইকেন্ড ডেটা রোল ওভারের। এছাড়াও বাকি প্ল্যানের মতো আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠাতে পারবেন। এই প্ল্যানের বিশেষ বিষয় হলো এতে আপনি Amazon Prime Lite-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

অবশ্যই পড়ুন » Jio, Airtel এবং BSNL চালু করতে চলেছে সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান! সামান্য খরচে মিলবে প্রতিদিন ২ জিবি ডেটা

এই ধরনের গুরুত্বপূর্ন তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us