শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Jio, Airtel এবং BSNL চালু করতে চলেছে সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান! সামান্য খরচে মিলবে প্রতিদিন ২ জিবি ডেটা

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Jio, Airtel and BSNL to launch cheapest recharge plan: যে সমস্ত ব্যক্তিদের মোবাইল রিচার্জ করতে অনেক বেশি খরচ হয়ে যায়, তাদের জন্য একটি ভালো খবর রয়েছে। Jio, Airtel এবং BSNL, উভয়েই একটি নতুন রিচার্জ প্ল্যান চালু করতে চলেছে বলে জানা গেছে। এই রিচার্জ প্ল্যানটি বর্তমানে সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান (Cheapest Recharge Plan) হবে। আপনার কাছে Jio, Airtel বা BSNL, এই তিনটি টেলিকম কোম্পানির মধ্যে, যে কোম্পানির সিম থাকুক না কেন আপনি এই রিচার্জ প্ল্যান উপভোগ করতে পারবে। এই টেলিকম কোম্পানিগুলি কত সস্তা রিচার্জ প্ল্যান চালু করবে বলে শোনা যাচ্ছে? এবং এতে কি কি সুবিধা থাকবে? এই নিয়েই আজকের এই প্রতিবেদন। 

BSNL চালু করতে চলেছে সস্তার রিচার্জ প্ল্যান 

ভারতের সরকারি টেলিকম কোম্পানি BSNL আরো একটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। এই রিচার্জ প্ল্যানটি বর্তমানে সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান হবে এবং এতে আপনারা একাধিক সুবিধা উপভোগ করতে পারবেন। বিএসএনএল গ্রাহকরা খুব শীঘ্রই এই রিচার্জ প্ল্যান দেখতে পাবেন এবং ব্যবহার করতে পারবেন বলে অনুমান করা হচ্ছে। এই প্লেনে আপনি মাত্র ৯২ টাকা দিয়ে রিচার্জ করলে ২০ দিনের বৈধতা পাবেন সঙ্গে প্রতিদিন ইন্টারনেট ব্যবহার করার জন্য ২ জিবি ডাটা পাবেন। তাছাড়া অন্যান্য রিচার্জ প্ল্যানে যেমন কল এবং এসএমএস এর সুবিধা থাকে এগুলোও আপনারা দেখতে পাবেন। BSNL এই সস্তা রিচার্জ প্লেনটি বাজার লঞ্চ করলে বর্তমানের সবচেয়ে সেরা রিচার্জ প্ল্যান হবে। শোনা যাচ্ছে যে বিএসএনএলের সঙ্গে সঙ্গে জিও এবং এয়ারটেলও এই সস্তা রিচার্জ প্ল্যান (Cheapest Recharge Plan) লঞ্চ করবে। 

আরো পড়ুন: Cheapest Recharge Plan – এই সস্তার রিচার্জ প্ল্যানে মিলবে ৯০ দিন ফ্রী কলিং ও আনলিমিটেড ডাটা।

Jio এবং Airtel-ও এই রিচার্জ প্ল্যান আনতে চলেছে 

আপনি যদি BSNL এর সিম ব্যবহার না করেন তবুও চিন্তার কোন কারণ নেই। শোনা যাচ্ছে যে জিও এবং এয়ারটেলও এই ৯২ টাকার রিচার্জ প্ল্যান আনতে চলেছে। এই সস্তা রিচার্জ প্লেনে সামান্য খরচে মিলবে ২ জিবি ডাটা। এই রিচার্জ প্লেনে Jio এবং Airtel-ও ২০ দিনের বৈধতা দেবে বলে শোনা যাচ্ছে। বর্তমানে মানুষ আরো বেশি ইন্টারনেট ব্যবহার করছে। মনোরঞ্জন থেকে শুরু করে পড়াশোনা পর্যন্ত ইন্টারনেটের মাধ্যমে হচ্ছে। যার কারণে এখন আর ইন্টারনেট ব্যবহার করার জন্য কম ডেটা যথেষ্ট হচ্ছে না। তাই টেলিকম কোম্পানিরগুলি ইন্টারনেট ব্যবহার করার জন্য এই সস্তা রিচার্জ প্ল্যান (Cheapest Recharge Plan) লাঞ্চ করতে চলেছে।

তবে আপনাদেরকে বলে দি যে এই রিচার্জ প্লেন এখনো পর্যন্ত চালু করা হয়নি, তাই আপনারা এখন এটি ব্যাবহার করতে পারবেন না। তবে অনুমান করা হচ্ছে যে খুব শীঘ্রই টেলিকম কোম্পানিগুলি বাজারে ৯২ টাকা সস্তা রিচার্জ প্ল্যান চালু করবে। তারপর থেকে আপনারা সামান্য খরচে এই রিচার্জ প্লেনের সুবিধা গুলি উপভোগ করতে পারবেন। 

আরও পড়ুন: Jio Recharge Plan – প্রতিদিন ২ জিবি ডেটা, সঙ্গে বাড়তি ২০ জিবি ডেটা বিনামূল্যে দিচ্ছে জিও।

এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের টেলিগ্রাম এবং হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us