শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

বিনামূল্যে রাম মন্দিরের প্রসাদ পেতে অনলাইনে অর্ডার করুন, সরকার চালু করল নতুন ওয়েবসাইট।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

আগামী ২২শে জানুয়ারি ভগবান শ্রীরামচন্দ্রের অযোধ্যায় প্রাণ প্রতিষ্ঠা পূজা। তাই ঐদিন রাম মন্দিরের প্রসাদ দেশের বিভিন্ন কোনায় কোনায় প্রত্যেক বাড়িতে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে সরকারের অভিনব পদক্ষেপ। এর জন্য সরকার চালু করলে একটি নতুন ওয়েবসাইট যে ওয়েবসাইট থেকে আপনি অগ্রিম রাম মন্দিরের প্রসাদের অর্ডার করতে পারবেন। অনলাইনে প্রসাদ অর্ডার করার জন্য আপনাকে কোনরকম টাকা পে করতে হবে না অর্থাৎ আপনি বিনামূল্যেই পেয়ে যাবেন প্রভু শ্রী রামের প্রসাদ। কিভাবে প্রসাদের জন্য অর্ডার বুকিং করবেন বিস্তারিত জানতে সম্পন্ন প্রতিবেদনটি পড়ুন।

আগামী ২২ শে জানুয়ারি সকল দেশবাসীর কাছে গর্বের দিন কারণ দীর্ঘ সময় অপেক্ষার পর সম্পন্ন হতে চলেছে মর্যাদা পুরুষোত্তম শ্রীরামচন্দ্রের মন্দির নির্মাণ কার্য। আগামী ২২শে জানুয়ারি অযোধ্যায় শ্রীরামচন্দ্রের প্রাণ প্রতিষ্ঠা পূজা হবে, এই গৌরবময় মুহূর্তের সাক্ষী হতে অনেকেই প্রস্তুতি নিচ্ছেন অযোধ্যায় যাওয়ার জন্য এবং ভগবান শ্রী রামচন্দ্রের প্রাণ প্রতিষ্ঠা পূজার প্রসাদ সংগ্রহের জন্য। কিন্তু অযোধ্যায় যাওয়ার জন্য খরচ রয়েছে তাই আপনি যদি কোন খরচ ছাড়ায় বিনামূল্যে প্রভু শ্রী রামচন্দ্রের প্রসার নিতে চান সেক্ষেত্রে আপনার জন্য রয়েছে সুখবর। আপনি প্রথম পূজার প্রসাদ অনলাইনের মাধ্যমে অর্ডার করে বুকিং করতে পারবেন এবং তা আপনি কয়েক সপ্তাহের মধ্যেই হাতে পেয়ে যাবেন।

কোন ওয়েবসাইট থেকে প্রসাদ অর্ডার করবেন

ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের একটি অংশ হল খাদি অর্গানিক ড্রিলম্যাপস। আপনি এই খাদি অর্গানিক নামক ওয়েবসাইটটি থেকে রাম মন্দিরের প্রথম দিনের পুজোর প্রসাদের জন্য অর্ডার করতে পারেন। এছাড়াও এই ওয়েবসাইট থেকে বিভিন্ন পূজোর দ্রব্য যেমন:- শঙ্খ, প্রদীপ, পূজোর থালা ইত্যাদি অর্ডার করতে পারবেন।

অবশ্যই পড়ুন » Lakshmir Bhandar Update: এই ব্যাঙ্ক গুলিতে একাউন্ট থাকলে পাবেন না লক্ষীর ভান্ডার প্রকল্পের টাকা

কিভাবে অর্ডার করবেন

(১) প্রভু শ্রী রাম মন্দিরের প্রসাদ অর্ডার করার জন্য আপনাকে প্রথমে খাদি অর্গানিক নামক ওয়েবসাইটটিতে ভিজিট করতে হবে। এক্ষেত্রে আপনি google, chrome বা যেকোনো ব্রাউজারে খাদি অর্গানিক নামক লিখে সার্চ করে প্রথমে যে ওয়েবসাইটটি পাবেন সেই ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

(২) এরপর আপনি ওয়েবসাইটটির প্রথমেই দেখতে পাবেন প্রভু শ্রী রাম মন্দিরের প্রসাদ অর্ডারের অপশন। এরপর প্রসাদ অর্ডার করার জন্য ফ্রি প্রসাদ অপশনটিতে ক্লিক করুন।

(৩) এক্ষেত্রে আপনি যদি আপনার বাড়িতে সরাসরি পেতে চান তাহলে ৫১ টাকা ডেলিভারি ফি পেমেন্ট করতে হবে। এক্ষেত্রে আপনাকে আপনার মোবাইল নাম্বার সহ বাড়ির ঠিকানা সঠিক ভাবে দিতে হবে।

(৪) কিন্তু আপনি যদি ফ্রিতে প্রচার পেতে চান সেক্ষেত্রে আপনার শহরে বিনামূল্যে প্রসাদ বিতরণ কেন্দ্রগুলিতে ক্লিক করুন। সেখান থেকে আপনি আপনার সামনাসামনি প্রসাদ বিতরণ কেন্দ্রের নাম পাবেন এবং আপনি প্রসাদ বিতরণ কেন্দ্র থেকে সরাসরি বিনামূল্যে প্রভু শ্রী রামচন্দ্রের প্রসাদ পেয়ে যাবেন।

অবশ্যই পড়ুন » SBI অমৃত কলস ফিক্সড ডিপোজিট স্কিম! কোন সময় বেশি লাভ, কত টাকা রাখলে কত রিটার্ন পাবেন দেখুন।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

11 thoughts on “বিনামূল্যে রাম মন্দিরের প্রসাদ পেতে অনলাইনে অর্ডার করুন, সরকার চালু করল নতুন ওয়েবসাইট।”

Leave a Comment