শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Online Business Idea: ফোনের সাহায্যে প্রতিমাসে ১ লাখ টাকা আয় করুন, অনেকেই এটি জানেনা

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Online Business Idea: বাড়িতে বসে ফাঁকা সময়ে করা যাবে। যদি এই ধরনের কোনো অনলাইন ব্যাবসা খুঁজছেন, তাহনে আজকের এই নিবন্ধটি আপনার জন্য। এতে আপনাকে কোনো ভিডিও বানাতে বা নিবন্ধ লিখতে হবে না। আপনার ফোনের সাহায্যে যেকোনো সোশ্যাল মিডিয়াতে এই ব্যাবসা শুরু করতে পারেন। এর সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে অবশ্যই সম্পূর্ন নিবন্ধটি পড়ুন। 

অনলাইনে টাকা আয় (Earn Money Online) 

আপনার কাছে যদি স্মার্টফোন থেকে থাকে, তাহলে আপনি GroMo অ্যাপটি ডাউনলোড করে অনলাইনের মাধ্যমে প্রতিমাসে ১ লাখ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এর জন্য আপনাকে কোনো ভিডিও বানাতে বা নিবন্ধ লিখতে হবে না। এর জন্য নিচের দেওয়া লিঙ্ক থেকে আপনাকে একটি অ্যাপ ডাউনলোড করে লগইন করতে হবে। এরপর সোশ্যাল মিডিয়াতে লিঙ্ক শেয়ার করতে হবে।

অ্যাপটি ডাউনলোড করতে – এখানে ক্লিক করুন। 

(উপরের লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করে সাইনআপ/লগইন করার সময় 2BZG5789 রেফার কোড ব্যাবহার করলে আমাদের কাছ থেকে ব্যাক্তিগতভাবে সাহায্য পাবেন) 

অনলাইনে প্রতিমাসে ১ লাখ টাকা আয় করুন 

GroMo অ্যাপ এর মধ্যে বর্তমানে কিভাবে অনলাইনে প্রতিমাসে ১ লাখ টাকা আয় করতে পারবেন, এই সম্পর্কে বিনামূল্যে ট্রেনিং দেওয়া হচ্ছে। এই অ্যাপ এর মধ্যে আপনি বিভিন্ন ধরনের আর্থিক পরিষেবা এবং প্রোডাক্ট পাবেন। যেমন ধরুন: লোন, ডিমেট অ্যাকাউন্ট, ব্যাঙ্কের অ্যাকাউন্ট, বিভিন্ন ধরনের ইন্সুরেন্স, ক্রেডিট কার্ড, এছাড়াও আরোও অনেক কিছু। এগুলোর লিঙ্ক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পর, কেউ যদি আপনার লিঙ্ক থেকে কোনো প্রোডাক্ট বা সার্ভিস নেয় তাহলে ৩৫০০ টাকা পর্যন্ত কমিশন পাবেন। 

আরও পড়ুন: Business Idea – কম পুঁজিতে এই ব্যাবসা শুরু করে মোটা টাকা আয় করুন, সরকার থেকে সাহায্য পাবেন।

প্রথমে আপনার আত্মীয় বা বন্ধুবান্ধবদের মধ্যে যাদের এইসকল কোনো পরিষেবা বা প্রোডাক্ট প্রয়োজন তাদেরকে শেয়ার করতে পারেন। এই অ্যাপের মধ্যে আপনি প্রায় সবসকম আর্থিক পরিষেবা বা প্রোডাক্ট পাবেন। এরফলে যার যেটি প্রয়োজন তাকে সেটি শেয়ার করতে পারবেন। যেহেতু এতে একেকটি প্রোডাক্ট বা সার্ভিসে ভালো কমিশন দেয়, তাই এতে ভালোভাবে কাজ করলে মাসে ১ লাখ টাকা পর্যন্ত আয় করা সম্ভব। 

এছাড়াও আপনি এই অ্যাপটি বন্ধুদের রেফার করেও আয় করতে পারবেন। আপনি যাকে রেফার করবেন, তার প্রথম বিক্রিতে ১০০ টাকা এবং তার কমিশনের ৫% পাবেন। যাকে রেফার করবেন তার ৬টি বিক্রির ৫% কমিশন পাবেন। রেফার করার পুরস্কার সময় সময় পরিবর্তনও হতে পারে। 

আরও পড়ুন: বাইক থাকলে প্রতিমাসে আয় করুন ৩০,০০০ টাকা, জেনে নিন সম্পূর্ণ পদ্ধতি।

কিভাবে কাজ শুরু করবেন? 

প্রথমে উপরে দেওয়া লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করতে হবে। এরপর মোবাইল নম্বর দিয়ে Login বা Sign Up করতে হবে। এরপর ব্যাক্তিগত তথ্য দিয়ে প্রোফাইল তৈরি করতে হবে। এরপর আপনি বিভিন্ন ধরনের আর্থিক পণ্য (Financial Products) বিক্রি করে আয় করতে পারবেন। আত্মীয় বা বন্ধুবান্ধবদের বা সোশ্যাল মিডিয়াতে পণ্যের লিঙ্ক শেয়ার করতে পারবেন। এরপর আপনার লিঙ্ক থেক কেও ওই পণ্য কিনলেই ভালো পরিমাণ কমিশন পাবেন। আয় করার জন্য অ্যাপ এর মধ্যে বিনামূল্যে প্রশিক্ষণ দেওয়া হয়।

আরও পড়ুন: Business Idea – এই বিনা পুঁজির ব্যাবসা শুরু করে বাড়িতে বসেই মাসে ৫০,০০০ টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপ এর সুবিধা 

GroMo অ্যাপ এর একাধিক সুবিধা রয়েছে, যেগুলি নিম্নরূপ: 

  • বিক্রি করার জন্য একাধিক আর্থিক পণ্য পাবেন।
  • প্রতি বিক্রিতে মোটা কমিশন পাবেন।
  • বেশি আয় করার জন্য বিনামূল্যে ট্রেনিং এর সুবিধা পাবেন।
  • কোনো সমস্যা হলে সাপোর্ট টীম রয়েছে।
  • বিনামূল্যে গ্রাহকের ক্রেডিট স্কোর ও চালান চেক করতে পারবেন।
  • বন্ধুদের রেফার করেও আয় করতে পারবেন।
  • ফিনান্সিয়াল অ্যাডভাইজার এর সার্টিফিকেট পাবেন।
  • নিজের ভিজিটিং কার্ড বানাতে পারবেন।

আরও পড়ুন: Online Business Idea – বিনা পুঁজিতে এই নতুন ব্যাবসা করে মাসে ১৫ হাজার টাকার অধিক আয় করতে পারেন, এখনো অনেকে জানেনা।

উপসংহার 

আপনি যদি নিজের স্মার্ট ফোনের সাহায্যে কোনো ব্যাবসা শুরু করে প্রতিমাসে ১ লাখ টাকা আয় করতে চান, তাহলে GroMo অ্যাপ ডাউনলোড করে দেখতে পারেন। এখান থেকে বিভিন্ন ধরনের আর্থিক পণ্য বিক্রি করে মোটা কমিশন পাবেন। উপরের লিংক থেকে ডাউনলোড করে কাজ শুরু করতে পারবেন।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

4 thoughts on “Online Business Idea: ফোনের সাহায্যে প্রতিমাসে ১ লাখ টাকা আয় করুন, অনেকেই এটি জানেনা”

Leave a Comment