শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স FD ক্যালকুলেটর

Multibagger Stock: এই শেয়ারের মুল্য ৫ দিনে ২৫% বৃদ্ধি পেয়েছে, একবছরে টাকা ৪ গুণের বেশি হয়েছে! এবার ২৮ মার্চ বোনাস দেবে কোম্পানি

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Multibagger Stock: শেয়ার বাজার থেকে অনেকেই একবছরে টাকা দ্বিগুণ, ৩ গুন আবার ৪ গুনও করে। যেমন, যে সমস্ত ব্যাক্তি আজ থেকে প্রায় ১ বছর আগে লোরেনজিনি অ্যাপারেলস (Lorenzini Apparels) শেয়ারে বিনিয়োগ করেছিলেন তাদের টাকা আজ ৪ গুণের বেশি হয়েছে। এই শেয়ারের মুল্য গত ৫ দিনে ২৫% বৃদ্ধি পেয়েছে। এবার কোম্পানিটি বিনিয়োগকারীদের ৬:১১ অনুপাতে বোনাস দেবে আগামী ২৮ মার্চ, ২০২৪। 

Lorenzini Apparels Share Price  

লোরেনজিনি অ্যাপারেলস (Lorenzini Apparels) শেয়ার বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। ক্রমাগত এই শেয়ারের দাম বেড়েই চলেছে। গতকাল এই শেয়ারের মূল্য ৫ শতাংশ বেড়ে ৪৩৪.৯০ টাকায় বন্ধ হয়েছে। গত ৫ দিনে এই শেয়ারের মুল্য ২৫% বৃদ্ধি পেয়েছে। এছাড়াও এই শেয়ার গত ১ বছরে ৩৫৩ শতাংশের বাম্পার রিটার্ন দিয়ে বিনিয়োগকারীদের ধনী করে তুলেছে। Lorenzini Apparels শেয়ারের ৫২ সপ্তাহের সর্বনিম্ন স্তর ৮২.৬০ টাকা এবং ৫২ সপ্তাহের সর্বোচ্চ স্তর হলো ৫০৮ টাকা। 

২৮ মার্চ ৬:১১ বোনাস শেয়ার দেবে কোম্পানি 

লোরেনজিনি অ্যাপারেলস (Lorenzini Apparels) শেয়ার বিনিয়োগকারীদের ৬:১১ বোনাস শেয়ার দেবার সিদ্ধান্ত নিয়েছে। এর অর্থ হলো, কোম্পানি ১১ টি শেয়ারের জন্য ৬টি শেয়ার বোনাস দেবে। আগামী ২৮ মার্চ, ২০২৪ বোনাস দেওয়ার তারিখ নির্ধারণ করেছে। এছাড়াও ওই দিন কোম্পানি ১০ টাকা মূল্যের অভিহিত শেয়ারগুলিকে ১ টাকা মূল্যের শেয়ারগুলিতে ভাগ করবে। 

আরও পড়ুন: Defence PSU Stock – ডিফেন্স বিভাগের এই শেয়ার দেবে বাম্পার রিটার্ন! কোম্পানি পেতে চলেছে এক বিরাট টেন্ডার।

এই শেয়ারে একবছরে টাকা ৪ গুণের বেশি হয়েছে  

আজ থেকে প্রায় এক বছর আগে যে সমস্ত ব্যাক্তি অ্যাপারেলস (Lorenzini Apparels) শেয়ারে বিনিয়োগ করেছিলেন তাদের টাকা আজ ৪ গুণের বেশি হয়েছে। ২১ মার্চ, ২০২৩ এই শেয়ারের দাম ছিল ৯৫.৯০ টাকা। যেখান থেকে এর দাম বেড়ে আজ হয়েছে ৪৩৪.৯০ টাকা। অর্থাৎ আপনি যদি ২১ মার্চ, ২০২৩-এ ১ লাখ টাকা বিনিয়োগ করতেন তাহলে আজ সেই টাকা বেড়ে ৪ লাখ ৫৩ হাজার টাকা হতো। ৬ মাস আগে এতে বিনিয়োগ করলেও বাম্পার রিটার্ন পেতেন। গত ৬ মাসে এই শেয়ারের মুল্য ৮৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে। 

আরও পড়ুন: Multibagger Stock – মাত্র ১১ মাসেই টাকা তিনগুণ! এক্ষুনি এই শেয়ার কেনার পরামর্শ দিচ্ছে ব্রোকারেজ।

দাবিত্যাগ (Disclaimer)

আমরা কোনো সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (SEBI) নিবন্ধিত আর্থিক উপদেষ্টা নই। এই নিবন্ধটি শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। এটি কোনোভাবেই বিনিয়োগ করার জন্য পরামর্শ প্রদান করে না। আপনার বিনিয়োগ সিদ্ধান্তগুলি আপনার নিজের গবেষণা এবং ঝুঁকি সহনশীলতার উপর ভিত্তি করে নিতে হবে। আপনার বিনিয়োগের ফলাফলের জন্য ফাইনান্স বার্তা কোনোভাবেই দায়ী থাকবে না।

আরও পড়ুন: Stock market – জেনেনিন শেয়ার বাজারে দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করে টাকা আয় করার উপায়।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us