শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স FD ক্যালকুলেটর

Multibagger Stock: 84 পয়সার এই শেয়ার মাত্র 3 বছরেই দিয়েছে 16,000% রিটার্ন, বিনিয়োগ করে কোটিপতি একাধিক বিনিয়োগকারী

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

মার্কেটে এমন কিছু স্টক রয়েছে যেগুলিতে আমরা খুব বেশি নজর দিই না। কিন্তু এই স্টকগুলি একদিন বিপুল পরিমাণ রিটার্ন দিয়ে Multibagger Stock এ পরিণত হয়। আজকের এই প্রতিবেদনে যে স্টকে নিয়ে আলোচনা করব সেই স্টকটির দাম ৮৪ পয়সা থেকে কয়েক বছরের মধ্যেই 166.85 টাকায় পৌঁছেছে। এই স্টকের ন্যূনতম অর্থ বিনিয়োগ করে কোটিপতি হয়েছেন একাধিক বিনিয়োগকারী। চলুন এবার দেরি না করে দেখে নেওয়া যাক স্টকটির নাম? এবং স্টকটির পারফরম্যান্স? এবং কোম্পানি কি কাজ করে?

শেয়ারটির পরিচয়

কথায় আছে না “ধৈর্যের ফল সবসময় মিষ্টি হয়”। সেরকমই শেয়ার বাজারের ক্ষেত্রেও যদি আপনি ধৈর্য সহকারে লং টার্মের জন্য বিনিয়োগ করেন তাহলে অবশ্যই ভালো রিটার্ন পাবেন। মার্কেটে এমন স্টক রয়েছে যেগুলিতে অনেক বিনিয়োগকারী অল্প টাকা বিনিয়োগ করেই কোটিপতি হয়েছেন। আজকের এই প্রতিবেদনে আমরা যে সে একটি সম্পর্কে আলোচনা করবো সেটি হল “হজুর মাল্টি প্রজেক্ট লিমিটেড” শেয়ার। এই শেয়ার বিগত কয়েক বছরেই বিনিয়োগকারীদের ১৬,০০০ % রিটার্ন দিয়েছে। বিনিয়োগকারীদের বিপুল পরিমান রিটার্ন দিয়ে এটি এখন Multibagger Stock এ পরিণত হয়েছে।

গত ৩ বছরে আগে 15 মে,২০২০ তারিখে এই শেয়ারের দাম ছিল মাত্র ৮৪ পয়সা, এরপর ঝড়ের গতিতে বৃদ্ধি পায় এই কোম্পানির শেয়ারের দাম। হজুর মাল্টি প্রজেক্ট লিমিটেড কোম্পানির শেয়ার অল্প সময়ের মধ্যেই Multibagger Stock এ পারিনত হয়ে বিনিয়োগকারীদের বিপুল পরিমাণ রিটার্ন দিয়েছে। বর্তমানে এই শেয়ারটির দাম ১৮৩ টাকার কাছাকাছি। বর্তমান দাম অনুযায়ী বিগত সময়ের দামের তুলনা করলে দেখা যায় এই শেয়ার বিনিয়োগকারীদের ১৬,০০০ শতাংশেরও অধিক রিটার্ন দিয়েছে।

কত টাকা বিনিয়োগ করে কোটিপতি হয়েছে বিনিয়োগকারীরা

“হজুর মাল্টি প্রজেক্ট লিমিটেড” এর শেয়ারে আজ থেকে ৩ বছর আগে ২০২০ সালের মে মাসে যে সকল বিনিয়োগকারীরা মাত্র ৬৩,০০০ টাকা বিনিয়োগ করেছিলেন সেই টাকা বেড়ে আজ প্রায় ১ কোটি টাকায় রূপান্তরিত হয়েছে। এছাড়াও যে সকল বিনিয়োগকারীরা এই শেয়ারে প্রায় ১ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন সেই টাকা বেড়ে বর্তমানে প্রায় ১.৬ কোটি টাকায় এসে পৌঁছেছে।

অবশ্যই পড়ুন » Stock Market: শেয়ার বাজারে ২০২৪ সলের জন্য কোনো স্টকে বেশি লাভবান, এইভাবে নির্বাচন করুন

ভবিষ্যতে এই শেয়ার কেমন রিটার্ন দিতে চলেছে

হজুর মাল্টি প্রজেক্ট লিমিটেড” এর শেয়ার সর্বকালীন রিটার্ন দিয়েছে ৫৬০%। এরপর এই শেয়ার গত ৫ বছরে বিনিয়োগকারীদের ১৬,৪৩১ শতাংশ রিটার্ন দিয়েছে। এরপর গত ১ বছরে রিটার্ন দিয়েছে ১৩৮ শতাংশ। এরপর বিগত ৬ মাসে রিটার্ন দিয়েছে ২৫ শতাংশ। এরপর গত ১ মাসের রিটার্নের পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে ৫৪ শতাংশে। এছাড়াও মাত্র ৫ দিনে এই শেয়ারের রিটার্নের পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে ২৮ শতাংশের অধিক। অর্থাৎ বলা যায় এই শেয়ার আবারও উর্ধ্বমুখী গতি নিয়েছে।

মিস করবেন না » Share Market: এই স্টকটি মাত্র ৫ বছরে ৪০ গুন রিটার্ন দেওয়ার পর, আরও দিতে চলেছে বিরাট বোনাস

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Disclaimer~

উপরোক্ত প্রতিবেদনটি শুধুমাত্র তথ্যের উদ্দেশ্যে দেওয়া হয়েছে। ফাইন্যান্স বার্তা কখনো কোন ব্যক্তিকে বিনিয়োগ করার জন্য প্ররোচনা বা উৎসাহিত করে না। শেয়ারবাজারে বিনিয়োগ সর্বদা ঝুঁকিপূর্ণ তাই আপনি আপনার ঝুঁকি বুঝে তারপর নিজের দায়িত্বে বিনিয়োগ করুন। ~ Team Finance Barta.

Leave a Comment