শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স FD ক্যালকুলেটর

প্রত্যেক UPI লেনদেনে ৫% ক্যাশব্যাক! UPI বাজারে ফ্লিপকার্ট লঞ্চ করলো super.money পেমেন্ট অ্যাপ

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Google Pay, PhonePe এর মতো ভারতের সবচেয়ে বেশি জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart এবার তাদের নিজস্ব UPI পেমেন্ট অ্যাপ লঞ্চ করেছে। ফ্লিপকার্টের এই ইউপিআই পেমেন্ট অ্যাপ এর নাম হলো সুপার মানি। গ্রাহকদের আকৃষ্ট করার জন্য প্রত্যেক অনলাইন লেনদেনে ৫% ক্যাশব্যাক এবং অনলাইন কেনাকাটায় ১০% পর্যন্ত ছাড় দিচ্ছে এই UPI পেমেন্ট অ্যাপ। এছাড়াও গ্রাহকদের আরো অনেক সুবিধা প্রদান করছে এই অ্যাপ, যেগুলি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের এই প্রতিবেদনে।

ফ্লিপকার্ট লঞ্চ করলো super.money পেমেন্ট অ্যাপ 

PhonePe থেকে বিচ্ছিন্ন হওয়ার পর ফ্লিপকার্ট লঞ্চ করেছে নিজস্ব UPI পেমেন্ট অ্যাপ, যার নাম হলো super.money। এখনো পর্যন্ত এই অ্যাপটি বিটা ভার্সনে পাওয়া যাচ্ছে। আপনি প্লেস্টোরে গিয়ে সুপার মানি অ্যাপ এর বিটা ভার্সন ডাউনলোড করতে পারবেন। ইউপিআই বাজারে প্রবেশ করার পর গ্রাহকদের আকৃষ্ট করার জন্য খুবই আকর্ষণীয় ক্যাশব্যাক অফার করছে এই অ্যাপ। 

প্রত্যেক UPI লেনদেনে দিচ্ছে ৫% ক্যাশব্যাক 

বর্তমানে সুপার মানি অ্যাপের মাধ্যমে UPI পেমেন্ট করলে, প্রত্যেক লেনদেনে ৫% পর্যন্ত ক্যাশব্যাক পাবেন ব্যাবসায়ীরা। শুধু তাই নয়, অনলাইনের মাধ্যমে কেনাকাটার উপরও আকর্ষণীয় ক্যাশব্যাক অফার করেছে এই অ্যাপ। আপনি যদি Flipkart, Myntra এবং Shopsy অর্ডারের পেমেন্ট সুপার মানি অ্যাপের মাধ্যমে করেন তাহলে ১০% ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাক শুধুমাত্র একটি স্ক্রিনে একটি সংখ্যা নয়, এটি আসল অর্থ যা ব্যবহারকারীরা সরাসরি তাদের লিঙ্ক করা ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারে, প্রতিটি ক্রয়ের জন্য বাস্তব মূল্য যোগ করে।

আরও পড়ুন: UPI Payment – আপনারও কি জরুরী সময় অনলাইন পেমেন্ট ব্যর্থ হয়? কি কারণে এমন হয় জানালেন রিজার্ভ ব্যাংক।

super.money চালু করবে আরও একাধিক পরিষেবা 

সামনের দিকে তাকিয়ে, ফ্লিপকার্টের সুপার মানি অ্যাপ Utkarsh Small Finance Bank-এর সাথে সহযোগিতায় নিজস্ব ক্রেডিট কার্ড চালু করার পরিকল্পনা উন্মোচন করেছে। এই RuPay-সক্ষম ক্রেডিট কার্ডটি অ্যাপের সাথে নির্বিঘ্নে একত্রিত হবে, ব্যবহারকারীদের কার্ডের মাধ্যমে সরাসরি UPI পেমেন্ট করার নমনীয়তা প্রদান করবে। এই উদ্ভাবনের লক্ষ্য লেনদেন সহজ করা এবং সামগ্রিক ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করা।

অর্থপ্রদানের সীমার বাইরে, সুপার মানি সুপারক্যাশ এবং সুপার ডিপোজিট প্রবর্তনের মাধ্যমে আর্থিক পরিষেবাগুলিতে উদ্যোগী হচ্ছে। সুপারক্যাশ ব্যবহারকারীদের প্রাক-অনুমোদিত ব্যক্তিগত ঋণের অ্যাক্সেস প্রদান করবে, ঋণ গ্রহণের প্রক্রিয়াকে সহজতর করবে এবং প্রয়োজনে আর্থিক নমনীয়তা প্রদান করবে। এবং সুপার ডিপোজিটে গ্রাহকের সর্বনিম্ন ১০০ টাকা থেকে FD-তে বিনিয়োগ করতে পারবেন, যাতে তারা ৯% পর্যন্ত সুদ পাবেন।

আরও পড়ুন: Income Tax Notice For UPI – অনলাইন পেমেন্ট এর জন্য আসতে পারে ইনকাম ট্যাক্স এর নোটিশ! জানুন বাঁচার উপায়।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us