শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Filpkart Loan: ফ্লিপকার্ট থেকে মোবাইল দিয়ে 5 লক্ষ টাকা পর্যন্ত লোন নিন মাত্র ২ মিনিটে।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

বর্তমানে ভারতে ই-কমার্স সাইট গুলির জনপ্রিয়তা প্রবল। যে কোনো জিনিস এখন মানুষ অনলাইনে অর্ডার করে বাড়িতে বসেই পেয়ে যায়। আর ভারতে যে সব জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম রয়েছে, তার মধ্যে সবচেয়ে উপরে রয়েছে ফ্লিপকার্ট। এই ই-কমার্স সাইট গ্রাহকদের জন্য মাঝে মধ্যেই দুর্দান্ত সব অফার নিয়ে আসে। যে অফারে খুবই সস্তা মূল্যে স্মার্টফোন থেকে শুরু করে আরো অনেক ইলেকট্রনিক জিনিস কিনতে পারা যায়।

Filpkart Loan Details

ফ্লিপকার্ট গ্রাহকদের খুশি করতে নানা সময় দারুন দারুন সব অফার নিয়ে আসে। কখনো মোবাইলের উপর আকর্ষণীয় ছাড় তো কখনো জামা কাপড়ের উপর বিশেষ ছাড় দিয়ে থাকে। ইতিমধ্যে গ্রাহকদের জন্য ফ্লিপকার্ট পে লেটার, ইএমআই ইত্যাদি স্কীম নিয়ে এসেছে। এবার গ্রাহকদের খুশি করতে জন্য আরো এক দুর্দান্ত অফার নিয়ে এসেছে, যেখানে ফ্লিপকার্ট গ্রাহকদের পার্সোনাল লোন দিচ্ছে। মাত্র কয়েক সেকেন্ডেই পাওয়া যাবে এই লোন। চলুন এই লোন সম্পর্কে আরো বিশদে জানতে সম্পূর্ন প্রতিবেদনটি পড়ুন।

ফ্লিপকার্ট দিচ্ছে ইন্সট্যান্ট পার্সোনাল লোন

ফ্লিপকার্ট ও অ্যাক্সিস ব্যাংকের পার্টনারশিপ দীর্ঘদিনের। এর আগে জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের সঙ্গে হাত মিলিয়ে গ্রাহকদের Flipkart Axis Bank Card প্রদান করে থাকে। যার মাধ্যমে গ্রাহকরা কেনা-কাটার উপর বিশেষ ছাড় পাওয়া যায়। আর এবার ফ্লিপকার্ট আবারও অ্যাক্সিস ব্যাংকের সঙ্গে হাত মিলিয়ে গ্রাহকদের পার্সোনাল লোন দেওয়ার সিন্ধান্ত নিয়েছে। গত কয়েক মাস আগে অফিসিয়ালি ভাবে ফ্লিপকার্ট এই লোনের কথা জানায়। অ্যাক্সিস ব্যাংকের সঙ্গে হাত মিলিয়ে প্রায় ৪৫০ মিলিয়ন মানুষকে কয়েক লক্ষ টাকা পর্যন্ত লোন দিচ্ছে এই জনপ্রিয় ই-কমার্স সাইট। মাত্র ৩০ সেকেন্ডেই পাওয়া যাবে এই লোন।

৫ লক্ষ টাকা পর্যন্ত লোন নিন

কেন কাটা করতে গিয়ে অনেক সময় পছন্দের জিনিসটি কিনতে পারেন না গ্রাহকরা। এর কারণ অর্থ। আর গ্রাহকদের এই সমস্যা দূর করতে এগিয়ে এসেছে ফ্লিপকার্ট। ফ্লিপকার্টের অভিনব উদ্যোগে গ্রাহকরা এন্ড-টু-এন্ড ডিজিটাল পার্সোনাল লোন নিতে পারবে। এই পরিষেবার মাধ্যমে ফ্লিপকার্ট গ্রাহকদের ৫ লক্ষ টাকা পর্যন্ত ব্যাক্তিগত লোন প্রদান করে থাকে। আর এই লোন পেতে সময়ও খুব কম লাগবে, জানিয়েছে ফ্লিপকার্ট। মাত্র ৩০ সেকেন্ডেই পাওয়া যাবে এই লোন।

মিস করবেন না » বিরাট সুযোগ! ব্যাংক বা পোস্ট অফিস থেকে মাত্র ১% সুদে লোন নিন, দেখেনিন কিভাবে পাবেন

কীভাবে ফ্লিপকার্ট থেকে এই লোন পাওয়া যাবে?

কিন্তু কীভাবে ফ্লিপকার্ট থেকে ব্যাক্তিগত লোন পাওয়া যাবে এ নিয়ে নিশ্চই মনে প্রশ্ন জাগছে? চিন্তার কোনো কারণ নেই। কীভাবে এই লোন পাওয়া যাবে, তা খুব সহজে অপানাদের বুঝিয়ে দিচ্ছি। প্রথমে ফ্লিপকার্টে যাবেন, সেখান থেকে Acount সেকশনে গিয়ে Personal Loan অপশনে ক্লিক করতে হবে। এখান থেকে প‍্যান নম্বর, জন্ম তারিখ এবং কাজ সংক্রান্ত বিবরণ দিয়ে লোনের আবেদন করতে হবে। আবেদন করার সময় লোন পরিশোধের ক্ষমতা ও লোনের সীমা বেছে নিতে হবে। একবার আবেদন করলে কয়েক সেনকেন্ডেই মিলবে এই লোন এবং ৬ মাস থেকে শুরু করে ৩ বছরের মধ্যে এই লোন পরিশোধ করতে হবে।

অবশ্যই পড়ুন » Loan: কোন ব্যাংক সবচেয়ে কম সুদে লোন দিচ্ছে? কোন ব্যাংক থেকে সহজেই লোন পাবেন দেখুন

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

5 thoughts on “Filpkart Loan: ফ্লিপকার্ট থেকে মোবাইল দিয়ে 5 লক্ষ টাকা পর্যন্ত লোন নিন মাত্র ২ মিনিটে।”

Leave a Comment