শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Share Market: মাত্র ৬ মাসেই টাকা ডাবল! এই শেয়ারের মূল্য উচ্চ গতিতে বাড়বে

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Share Market: শেয়ার বাজার থেকে অধিক লাভবান হবার জন্য ভবিষ্যতে যে সমস্ত কম্পনানির বেশি বড়ো হবার সম্ভবনা রয়েছে, সেসব কোম্পানির শেয়ারে বিনিয়োগ করতে হবে। আজকে আমরা এমনি একটি কোম্পানির শেয়ার সম্পর্কে জানবো, যার মূল্য ভবিষ্যতে উচ্চ গতিতে বাড়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া এই শেয়ার গত ৬ মাসেই টাকা ডবল করেছে বিনিয়োগকারীদের। আপনি যদি একজন শেয়ার বাজারে বিনিয়োগকারী হন, তাহলে এই খবরটি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। 

এই শেয়ারের মূল্য উচ্চ গতিতে বাড়বে 

ভাইব্রেন্ট গুজরাট সামিট গুজরাট সরকারের একটি বার্ষিক অর্থনৈতিক সম্মেলন যা বিনিয়োগ, ব্যবসা এবং উদ্ভাবনকে উৎসাহিত করার জন্য আয়োজন করা হয়। আর এই সম্মেলনে ওয়ার্ড উইজার্ড ইনোভেশন অ্যান্ড মোবিলিটি লিমিটেড ৬ টি নতুন ধারণা মডেল উপস্থাপন করেছে। যার মধ্যে রয়েছে ২টি বৈদ্যুতিক স্কুটার এবং ৪টি বৈদ্যুতিক বাণিজ্যিক গাড়ি। এই স্কুটারগুলি ১০০ কিলোমিটার/ঘন্টা গতিতে পৌঁছাতে পারে এবং একটি সম্পূর্ণ চার্জে ১৫০ কিলোমিটার পর্যন্ত চলতে পারে। বৈদ্যুতিক বাণিজ্যিক গাড়িগুলি গলফ কার্ট, আবর্জনার গাড়ি, ই-কার্ট এবং ই-লোডার যান। 

বৈদ্যুতিক যানবাহনের চাহিদা ব্যাপক হারে বাড়ছে। এর কারণ হলো এতে যাতায়াতের খরচ খুব কম। ভবিষ্যতে বৈদ্যুতিক যানবাহনের পরিমাণ আরও বাড়বে বলে আশা করা হচ্ছে। যদি এরকম হয় তাহলে বৈদ্যুতিক যানবাহন তৈরির কোম্পানির শেয়ারের মূল্য বাড়বে। তাই বিশেষজ্ঞরা অনুমান করছেন যে, ওয়ার্ড উইজার্ড ইনোভেশন কোম্পানির শেয়ারের মূল্য উচ্চ গতিতে বাড়বে।

আরও পড়ুন: Share Market – শেয়ার মার্কেটে বিনিয়োগের এই ৭টি নিয়ম মেনে চললেই মালামাল! জেনে থাকা আবশ্যক।

পরবর্তী প্রজন্মের হাইড্রোজেন ফুয়েল সেল এবং ইলেক্ট্রোলাইজার প্রযুক্তি ব্যাবহার করে ওয়ার্ড উইজার্ড কোম্পানি ।হাইড্রোজেন ফুয়েল সেল হল এমন একটি যন্ত্র যা হাইড্রোজেন এবং অক্সিজেনকে বিদ্যুতে রূপান্তরিত করে। ইলেক্ট্রোলাইজার হল এমন একটি যন্ত্র যা বিদ্যুৎ ব্যবহার করে জলকে হাইড্রোজেন এবং অক্সিজেনে বিভক্ত করে। কোম্পানিটি তাদের এই নতুন প্রযুক্তিগুলোর মাধ্যমে পরিষ্কার এবং দক্ষ গতিশীলতার দিকে তাদের পদক্ষেপের ইঙ্গিত দিয়েছে। তারা একটি প্রোটোটাইপ ফুয়েল সেল স্কুটারও দেখিয়েছে। এই স্কুটারটি হাইড্রোজেন ফুয়েল সেল ব্যবহার করে চলাচল করে।

আরও পড়ুন: Penny Stock – পেনি স্টক কি? জানুন এর আসল সত্য! বিনিয়োগ করা কি উচিত দেখে নিন বিস্তারিত।

মাত্র ৬ মাসেই টাকা ডাবল

গতকাল ওয়ার্ড উইজার্ড ইনোভেশন এর শেয়ারের মুল্য ৪.৫৪ শতাংশ বৃদ্ধি পেয়ে ৮২.৮৪ টাকায় পৌঁছেছে। গত সপ্তাহে শুক্রবার প্রায় ৪.৪৩ শতাংশ দুর্বলতা দেখা গিয়েছিল। গত ১ মাসে এই শেয়ার বিনিয়োগকারীদের প্রায় ৩৮ শতাংশ রিটার্ন দিয়েছে, এবং যে সমস্ত ব্যাক্তি ৬ মাস আগে এতে বিনিয়োগ করেছিলেন তাদের মূলধন মাত্র ৬ মাসেই ডাবল হয়েছে। ওয়ার্ড উইজার্ড শেয়ারের ৫২ সপ্তাহের উচ্চ স্তর হল ৮৪.৮৪ টাকা যেখানে ৫২ সপ্তাহের সর্বনিম্ন ৭৬ টাকা। ওয়ার্ড উইজার্ড ইনোভেশন অ্যান্ড মোবিলিটি লিমিটেড একটি ১৮০০ কোটি মার্কেট ক্যাপ এর স্মল ক্যাপ কোম্পানি। 

আরও পড়ুন: Multibagger Stock – মাত্র ১ বছরেই টাকা ৪ গুন! বিশেষজ্ঞরা বলছেন আরও মাল্টিব্যাগার রিটার্ন দেবে এই শেয়ার।

দাবিত্যাগ (Disclaimer)

আমরা কোনো সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (SEBI) নিবন্ধিত আর্থিক উপদেষ্টা নই। এই নিবন্ধটি শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। এটি কোনোভাবেই বিনিয়োগ করার জন্য পরামর্শ প্রদান করে না। আপনার বিনিয়োগ সিদ্ধান্তগুলি আপনার নিজের গবেষণা এবং ঝুঁকি সহনশীলতার উপর ভিত্তি করে নিতে হবে। আপনার বিনিয়োগের ফলাফলের জন্য ফাইনান্স বার্তা কোনোভাবেই দায়ী থাকবে না।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment