শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Share Market: ৫০০% এর বাম্পার রিটার্ন দেওয়ার পর, এখন আরও ৫৬১ কোটি টাকার বিরাট অর্ডার পেয়েছে এই কোম্পানি

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

BCL Industries Share: এই কোম্পানির চার দিনের পর দিন বিনিয়োগকারীদের খুশি করে যাচ্ছে। দীর্ঘমেয়াদী বিনিয়োগকারী এবং স্বল্প মেয়াদী বিনিয়োগকারী উভয়ের ক্ষেত্রেই খুব ভালো রিটার্ন নিয়েছে এই শেয়ার। ২৬ মার্চ, ২০২১-এ ১০ টাকার নিচের স্তর থেকে ৫০০% এর বাম্পার রিটার্ন দিয়েছে বিনিয়োগকারীদের। BCL ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শেয়ার এর গত ৫২ সপ্তাহের উচ্চতর স্তর ৬০.৬৮ টাকা এবং নিম্নতর স্তর ২৮.৭৮ টাকা। আজকেও বাজারে এটি উচ্চ গতি দেখাচ্ছে।

BCL ইন্ডাস্ট্রিজ এর শেয়ার দিয়েছে বাম্পার রিটার্ন

BCL কোম্পানির শেয়ারটি দীর্ঘমেয়াদ বিনিয়োগকারীদের অসাধারণ রিটার্ন দিয়েছে এবং সর্বনিয়াদি বিনিয়োগকারীদের বর্তমানে ভালো রিটার্ন দিচ্ছে। এই কোম্পানির মার্কেট প্রায় ১৪৯০ কোটি টাকা। মার্চ, ২০২১ থেকে যে সকল ব্যক্তিরা এই কোম্পানিতে দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করে রেখেছিলেন তাদের ৫১৭ বছরের বাম্পার রিটার্ন দিয়েছে।

যে সমস্ত ব্যক্তিরা এই বছর ৫ জানুয়ারি, ২০২৩-তে BCL Industries Share Price ৩০ টাকার নিম্ন স্তরে থাকা কালীন বিনিয়োগ করেছিলেন, তাদের গত ১ বছরে প্রায় ৯০% রিটার্ন দিয়েছে। এছাড়াও এই শেয়ার সল্প মেয়াদী বিনিয়োগকারীদের গত ৬ মাসে প্রায় ২৬% এবং গত ১ মাসে প্রায় ১৬% রিটার্ন দিয়েছে।

আরও পড়ুন: শেয়ার বাজারে ২০২৪ সলের জন্য কোনো স্টকে বেশি লাভবান, এইভাবে নির্বাচন করুন।

৫৬১ টাকার অর্ডার পেয়েছে এই কোম্পানি

৫০০ শতাংশের বাম্পার রিটার্ন দেওয়া এই কোম্পানি আরও একটি বিরাট অর্ডার পেয়েছে বলে শোনা যাচ্ছে। বিসিএল ইন্ডাস্ট্রিজ শেয়ারবাজারে জানিয়েছে যে, তেল বিপণন সংস্থাগুলির কাছ থেকে ইথানল সরবরাহের বিরাট অর্ডার পেয়েছে। এই কোম্পানি দুটি মেয়াদে তেল বিপণন সংস্থাগুলির কাছে ইথানল সরবরাহের চুক্তি পেয়েছে।

এই বছর নভেম্বর থেকে জানুয়ারি ২০২৪ পর্যন্ত মোট ৩.৫ কিলোলিটার ইথানল সরবরাহের এবং ফেব্রুয়ারি ২০২৪ থেকে এপ্রিল ২০২৪ এর মধ্যে মোট ৪.২৮ কিলোলিটার ইথানল সরবরাহের অর্ডার পেয়েছে। এই অর্ডারের অধীনে সরবরাহ করা ইথানলের মোট পরিমাণ হল ৭.৭৮ কিলোলিটার। যাইহোক, বিবৃতিতে উল্লেখ করা হয়েছে যে এই অর্ডারগুলির মূল্য ৫৬১ কোটি টাকা, যা মোট ৮.২০ লক্ষ লিটারের আয়তনের সাথে মিলে যায়।

আরও পড়ুন: সহজ বাংলা ভাষায় অপশন ট্রেডিং বুঝুন, মোটা টাকা আয় করার একটি রাস্তা।

উপসংহার ~

BCL ইন্ডাস্ট্রিজ কোম্পানির শেয়ার দীর্ঘমেয়াদি বিনিয়োগকারীদের ৫০০% এর দারুন রিটার্ন দিয়ে ধনী করেছে। এছাড়াও স্বল্পমেয়াদী বিনিয়োগকারীদেরও ভালো রিটার্ন দিয়েছ কোম্পানির শেয়ার। বর্তমানে তথ্য পাওয়া যাচ্ছে যে BCL ইন্ডাস্ট্রিজ তেল বিপণন সংস্থাগুলির কাছ থেকে ইথানল সরবরাহের ২ টি বিরাট অর্ডার পেয়েছে। এই অর্ডারের মূল্য প্রায় ৫৬১ কোটি টাকা।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

1 thought on “Share Market: ৫০০% এর বাম্পার রিটার্ন দেওয়ার পর, এখন আরও ৫৬১ কোটি টাকার বিরাট অর্ডার পেয়েছে এই কোম্পানি”

Leave a Comment