শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স FD ক্যালকুলেটর

Phonepe Refer & Earn: ফোন পে থেকে অ্যাপ রেফার ৭২০ টাকা ইনকাম করুন, রইল সম্পূর্ণ পদ্ধতি।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Phonepe refer and earn 720 rupees: বর্তমান সময়ে টাকা লেনদেনের ক্ষেত্রে UPI এর ব্যবহার প্রবল। তাই বিভিন্ন সময় প্রতিটি UPI অ্যাপ তাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে আসে। সমস্ত ইউপিআই অ্যাপগুলির মধ্যে ফোন পে এর জনপ্রিয়তা প্রবল, তাই এই অ্যাপ গ্রাহকের জন্য বিভিন্ন সময় বিভিন্ন লোভনীয় অফার নিয়ে আসে। সম্প্রতি ফোন পে অ্যাপ অনলাইনে টাকা ইনকাম (Make Money Online) করার দুর্দান্ত একটি পরিষেবা নিয়ে এসেছে। এই ফোন পে অ্যাপ থেকে আপনি বিভিন্ন অ্যাপ আপনার আত্মীয় পরিজন বন্ধু-বান্ধবদের রেফার করে ৭২০ টাকা কামিয়ে নিতে পারবেন। কিভাবে এই টাকা উপার্জন করবেন জানাবো আজকের এই প্রতিবেদনে।

Phonepe Refer & Earn

আপনি যদি একজন ফোন পে ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার জন্য অত্যন্ত সুখবর, আপনি আপনার ফোন পে অ্যাপ থেকে অনলাইনের মাধ্যমে ৭২০ টাকা কামিয়ে নিতে পারবেন। এই অফারটি পাওয়ার জন্য আপনাকে প্রথমে আপনার ফোন পে অ্যাপের মধ্যে আসতে হবে। এরপর Refer & Get অপশনটিতে ক্লিক করতে হবে। তাহলেই আপনি সমস্ত অফারগুলি দেখতে পাবেন।

আপনি কতকগুলি অ্যাপ দেখতে পাবেন সেই অ্যাপগুলি আপনি যদি আপনার আত্মীয় পরিজন বা বন্ধুবান্ধবদের মধ্যে ফোন পে অ্যাপ থেকে রেফার করেন তাহলে আপনি মোট ৭২০ টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইন ইনকাম অ্যাপ: Best 5 Online Earning Apps 2024: এই ৫টি অ্যাপের সাহায্যে বাড়িতে বসে অনলাইনে টাকা আয় করুন খুব সহজেই

ফোন পে অ্যাপ রেফার

আপনি যদি আপনার ফোন পে অ্যাপটিকে আপনার বন্ধু ও পরিচিতদের মধ্যে রেফার করেন এবং আপনার বন্ধু যদি আপনার লিংক থেকে ফোন পে অ্যাপ ডাউনলোড করে কেওয়াইসি প্রক্রিয়া সম্পন্ন করে এবং তার প্রথম ট্রানজেকশন সম্পন্ন করে তাহলে আপনি ইনস্ট্যান্ট ১০০ টাকা পেয়ে যাবেন।

Phonepe refer and earn

অন্যান্য অ্যাপ রেফার

ফোন পে অ্যাপের মাধ্যমে আপনি ফোন পে অ্যাপ ছাড়াও আরো অন্যান্য অ্যাপ রেফার করতে পারবেন। সেই অ্যাপগুলি আপনি যদি আপনার ফোন পে ১ থেকে আপনার বন্ধু ও আত্মীয়দের মধ্যে রেফার করেন এবং আপনার বন্ধু বা পরিচিত যদি সেই লিঙ্ক থেকে সেই অ্যাপটি ডাউনলোড করে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে বা প্রথম ট্রানজেকশন করে বা টাকা ডিপোজিট করে তাহলে আপনি প্রতিটি অ্যাপের জন্য কমিশন পাবেন।

Others app Refer through phonepe

আপনি যদি সমস্ত অ্যাপগুলি আপনার পরিচিতদের মধ্য সফলভাবে রেফার করতে পারেন তাহলে আপনি মোট ৬২০ টাকা ইনকাম করে নিতে পারবেন। অর্থাৎ ফোন পে অ্যাপ সহ অন্যান্য অ্যাপ রেফার করে আপনি (১০০+৬২০)= ৭২০ টাকা ইনকাম করে নিতে পারবেন।

আপনার যদি এখনো পর্যন্ত ফোন পে অ্যাপ না থেকে থাকে এবং আপনি যদি ফোন পে অ্যাপ ডাউনলোড করে ইনকাম করতে চাইছেন তাহলে এই লিংকে ক্লিক করে ফোন পে অ্যাপ ডাউনলোড করে নিন » Download Phonepe

অবশ্যই পড়ুন » Google Pay Earning Tricks: ঘরে বসেই আয় করুন প্রতিদিন 2000 টাকা!গুগল পে দিচ্ছে দারুণ সুযোগ।

এই ধরনের আর্থিক সংক্রান্ত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের টেলিগ্রাম এবং হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us