শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Multibagger Stocks: মাত্র ৩২ টাকার এই শেয়ার করলো মালামাল! বিশেষজ্ঞরা কি বলছেন BLB Limited Share সম্পর্কে?

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Multibagger Stocks: শেয়ারবাজারে যারা খুব কম সময়ে ভালো রিটার্ন পেতে চায় তারা সবসময় মাল্টিব্যাগার স্টকের সন্ধানে থাকেন। আজকে আমার এমনই একটি মাল্টিব্যাগার স্টক সম্পর্কে জানব যেটি বিনিয়োগকারীদের একদিনেই বাম্পার রিটার্ন দিয়েছে। এই স্টকটি গতকাল বাম্পার রিটান দিয়েছে এবং আজকেও এর মূল্য উচ্চ গতিতে বাড়ছে। এই শেয়ারের মুল্য এখন ৩২.১৫ টাকা। ভবিষ্যত কি এটি ভালো রিটার্ন দেবে? বিশেষজ্ঞরা এ বিষয়ে কি বলছেন? এই বিষয়ে বিস্তারিত জানতে সম্পূর্ণ খবরটি পড়ুন। 

BLB Limited Share (Multibagger Stocks) 

শেয়ার বাজারে অল্প সময়ে বাম্পার রিটার্ন পেতে, এমন শেয়ারে বিনিয়োগ করলে হবে যেটির মাল্টিব্যাগার রিটার্ন দেওয়ার সম্ভবনা থাকবে। যেমন BBL Limited Share আগামীকাল বিনিয়োগকারীদের প্রায় ১১ শতাংশ রিটার্ন দিয়েছে এবং আজকে প্রায় ১৯ শতাংশের বাম্পার রিটার্ন দিয়েছে। এছাড়াও গত ৫ দিন আগে যারা এই শেয়ারে বিনিয়োগ করেছিলেন তাদের মূলধন প্রায় ৩৯.৪৮ শতাংশ বৃদ্ধি পেয়েছে। গত ১ মাসে এটি রিটার্ন দিয়েছে ৪৪.৮২ শতাংশ এবং গত ৬ মাসে ৭২.৩৯ শতাংশের বাম্পার রিটার্ন দিয়েছে। কিন্তূ গত ১ বছরের রিটার্ন ভালো না, মাত্র ৫.৫৮ শতাংশ। দীর্ঘ মেয়াদীর ক্ষেত্রে এই শেয়ার মাল্টিব্যাগার স্টক (Multibagger Stocks) প্রমাণিত হয়েছে। গত ৫ বছরে ৪৯৫.৩৭ শতাংশ রিটার্ন দিয়ে বিনিয়োগকারীদের ধনী করেছে। 

আগামীকাল এই শেয়ারের মুল্য ছিল ২৬.৮০ টাকা যা বর্তমানে বৃদ্ধি পেয়ে ৩২.১৫ টাকায় পৌঁছেছে। BLB Limited Share এর ৫২ সপ্তাহের সর্বনিম্ন স্তর ১৮.১০ টাকা এবং ৫২ সপ্তাহের সর্বোচ্চ স্তর ৩২.৮৫। বাজারের কাঠামো এবং গতিবিদ্যা ট্র্যাকিং নিয়ে কাজ করে BLB Limited। এই কোম্পানির মার্কেট ক্যাপ প্রায় ১৩১ কোটি টাকার। 

আরও পড়ুন: Multibagger Stock – মাত্র ১ বছরেই টাকা ৪ গুন! বিশেষজ্ঞরা বলছেন আরও মাল্টিব্যাগার রিটার্ন দেবে এই শেয়ার।

বিশেষজ্ঞরা কি কলছেন? 

বিশেষজ্ঞদের মতে, আপনি যদি শেয়ার মার্কেট থেকে কম সময়ে ভালো রিটার্ন পাওয়ার সুযোগের সন্ধানে থাকেন, তাহলে এই শেয়ারে বাজি ধরতে পারেন। শেয়ার বাজারের বিভিন্ন স্টকের উপর নজর রাখার সঙ্গে সঙ্গে বিএলবি লিমিটেডের শেয়ারের উপরও নজর রাখতে হবে, এবং যখন এর মূল্য কম হবে তখন আপনারা বিনিয়োগ করতে পারেন। কিন্তু বিনিয়োগের সময় সর্বদা মাথায় রাখবেন যে, পেনি স্টকে বিনিয়োগ করা খুবই ঝুঁকিপূর্ণ।

আরও পড়ুন: Vikas Lifecare Share – বিনিয়োগ করলেই কি মালামাল? মাত্র ৬ টাকার এই স্টক ১৫০ শতাংশ রিটার্ন দিয়েছে।

বিএলবি লিমিটেড কোম্পানির সম্পর্কে কিছু তথ্য

বিএলবি লিমিটেড ৯৬৬৫ সালে প্রতিষ্ঠিত হয়েছিল, এটি দিল্লিতে অবস্থিত।  কোম্পানিটি ভারতীয় শেয়ারবাজারে চার দশকেরও বেশি অভিজ্ঞতা অর্জন করে। কোম্পানিটি ভারতীয় শেয়ারবাজারের কাঠামো এবং গতিবিদ্যা বোঝার জন্য গবেষণা এবং বিশ্লেষণ করে। এই তথ্যটি কোম্পানিকে তার গ্রাহকদের জন্য সর্বোত্তম ট্রেডিং এবং বিনিয়োগ সুযোগগুলি সনাক্ত করতে সহায়তা করে। বিএলবি লিমিটেড জাতীয় স্টক এক্সচেঞ্জের একটি কর্পোরেট সদস্য। এটি কোম্পানিকে ভারতের প্রধান স্টক এক্সচেঞ্জে শেয়ার ট্রেডিং এবং বিনিয়োগ করতে দেয়। 

আরও পড়ুন: Share Market – বিনিয়োগকারীদের ধনী করেছে ২০২৩ সালে, এই ৫টি পেনি স্টক সম্পর্কে জেনেন?

দাবিত্যাগ (Disclaimer)

আমরা কোনো সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (SEBI) নিবন্ধিত আর্থিক উপদেষ্টা নই। এই নিবন্ধটি শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। এটি কোনোভাবেই বিনিয়োগ করার জন্য পরামর্শ প্রদান করে না। আপনার বিনিয়োগ সিদ্ধান্তগুলি আপনার নিজের গবেষণা এবং ঝুঁকি সহনশীলতার উপর ভিত্তি করে নিতে হবে। আপনার বিনিয়োগের ফলাফলের জন্য ফাইনান্স বার্তা কোনোভাবেই দায়ী থাকবে না।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment