শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Best Stock: 2024 সালে দিতে পারে বিপুল রিটার্ন! বাছাই করা এই 7 টি স্টক, স্টকগুলি সম্পর্কে অবশ্যই জেনে নিন

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করে অনেকেই বড়লোক হতে চান। শেয়ার বাজার থেকে ভালো অর্থ রিটার্ন পেতে গেলে আমাদের প্রথমে ভালো স্টক (Best Stock) নির্বাচন করতে হবে যেটি ভবিষ্যতে ভালো রিটার্ন দিতে পারে। ২০২৩ সাল শেষ হতে আর মাত্র হাতে গোনা কয়েকদিন বাকি তারপরে নতুন বছর শুরু হবে ২০২৪ সাল। ২০২৪ সালের ডিসেম্বর মাস পর্যন্ত কোন শেয়ারগুলি বিনিয়োগকারীদের ভালো রিটার্ন দিতে পারে এ নিয়ে আজকের এই প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আমাদের আজকের এই লিস্টে জায়েন্টদের পাশাপাশি মিডক্যাপ স্টকগুলিও রয়েছে।

২০২৪ সালের জন্য সেরা 7টি স্টক

আজকের এই প্রতিবেদনে ২০২৪ সালে ডিসেম্বর মাসের আগে পর্যন্ত কোন শেয়ার গুলি বিনিয়োগকারীদের বিপুল রিটার্ন দিতে চলেছে। আজকের লিস্টে মোস্ট 7টি স্টককে নেওয়া হয়েছে যেগুলি ২০২৪ সালে ভালো রিটার্ন দিতে পারে। আজকের লিস্টের এই 7টি স্টক দেশের সর্ববৃহৎ SBI সিকিউরিটিজের বিশেষজ্ঞরা পোর্টফোলিয়োর জন্য বেছে নিয়েছেন।

(১) পলিক্যাব ইন্ডিয়া লিমিটেড

পলিক্যাব কোম্পানি বিভিন্ন ইলেকট্রিক দ্রব্য উৎপাদন এবং বিক্রির ব্যবসার জন্য বিখ্যাত, এই কোম্পানি বিভিন্ন তার এবং ইলেকট্রিক্যাল যন্ত্রাংশ উৎপাদন করে। বর্তমানে পলিকে অফ ইন্ডিয়া লিমিটেডের শেয়ার প্রাইস ৫,৩০০ টাকার কাছাকাছি। ২০২৪ সালের শেষ নাগাদ এই শেয়ারের লক্ষ্য হল ৫,৮৭৭ টাকা।

(২) মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেড

মারুতি সুজুকি কোম্পানির নাম আপনারা প্রত্যেকেই শুনে থাকবেন এবং কোম্পানির ব্যবসা সম্পর্কেও আপনারা সকলেই অবগত। বর্তমানে মারুতি সুজুকির শেয়ার প্রাইস ১০,৬০০ টাকার কাছাকাছি। বর্তমানে আপনি যদি এই স্টকটি কিনে রাখেন তাহলে আগামী বছরে এর লক্ষ্য হবে 12000 টাকা।

(৩) টিটাগড় রেল সিস্টেম লিমিটেড

বর্তমানে টিটাগড় রেল সিস্টেম লিমিটেডের শেয়ার প্রাইস ৭৯৬ টাকা। এক বছর এটি আমার রেল সিস্টেম লিমিটেডের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে ৯৮৮ টাকার কাছাকাছি।

(৪) কল্যাণ জুয়েলার্স ইন্ডিয়া

বর্তমানে কল্যাণ জুয়েলার্স ইন্ডিয়া প্রত্যেক শেয়ারে ৩৪৫ টাকা দরে ট্রেড করছে। এক বছরে এই শেয়ারের লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে ৩৬৪ টাকা।

(৫) আইসিআইসিআই ব্যাংক

বর্তমানে আইসিআইসিআই ব্যাংকের শেয়ার মূল্য ৯৩৬ টাকার কাছাকাছি আপনি যদি বর্তমানে আইসিআইসিআই ব্যাংকের শেয়ার কিনে রাখেন তাহলে একবছরে টার্গেট ১০৮১ টাকা।

অবশ্যই পড়ুন » Share Market: এই স্টকটি মাত্র ৫ বছরে ৪০ গুন রিটার্ন দেওয়ার পর, আরও দিতে চলেছে বিরাট বোনাস

(৬) প্রাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড

বর্তমানে প্রাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রতিটি শেয়ার ৫৬১ টাকার দরে লেনদেন করছে। আগামী বছর দীপাবলীর পর্যন্ত প্রতিটি শেয়ারের লক্ষ্যমাত্রা ৬৩৩ টাকা পাওয়া যেতে পারে।

(৭) কোলতে পাতিল ডেভেলপার্স লিমিটেড

বর্তমানে কোলতে পাতিল ডেভেলপার্স লিমিটেডের প্রত্যেকটি শেয়ার ৪৮৫ টাকা ধরে বিক্রি হচ্ছে। আগামী বছর কোলতে পাতিল ডেভেলপার্স লিমিটেড এর লক্ষ্যমাত্রা ৫৭০ টাকা।

মিস করবেন না » Share Market: ৫০০% এর বাম্পার রিটার্ন দেওয়ার পর, এখন আরও ৫৬১ কোটি টাকার বিরাট অর্ডার পেয়েছে এই কোম্পানি

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

1 thought on “Best Stock: 2024 সালে দিতে পারে বিপুল রিটার্ন! বাছাই করা এই 7 টি স্টক, স্টকগুলি সম্পর্কে অবশ্যই জেনে নিন”

Leave a Comment