শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Stock Market: শেয়ার বাজারে দারুন ঊর্ধ্বগতি, একদিনে ২০% বৃদ্ধি পেয়েছে এই স্টকগুলো, আগামী সোমবারও ভালো ফল দিতে পারে

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Stock Market: শুক্রবার শেয়ার বাজারের অবস্থা বেশ ভালো ছিল, খুব সুন্দর উরধগতি দেখা দিয়েছিল এই দিন। নিফটি এই দিন ২০০০০ এর স্তর ভেঙ্গে সর্বকালের উর্ধ্বসীমায় পৌঁছেছে। এছাড়াও শুক্রবার কিছু পেনি স্টক একদিনে ২০% বৃদ্ধি পেয়েছে। এবং এটি আশা করা যাচ্ছে যেগুলি আগামী সোমবারও ভালো বৃদ্ধি পাবে। বিনিয়োগকারীদের জন্য এটি একটি ভালো সুযোগ হতে পারে। এই সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পুরো খবরটি পড়ুন।

শেয়ার বাজারে দারুন ঊর্ধ্বগতি

শেয়ারবাজারে খুব সুন্দর ঊর্ধ্বগতি দেখা গেছে শুক্রবার। যেখানে বিএসসি সেনসেক্স ৪৩৯ পয়েন্ট বৃদ্ধি পেয়ে ৬৭৪৮১ স্তরে গিয়ে বন্ধ হয়েছে। এবং অন্যদিকে এনএসসি নিফটি ১৩৪ পয়েন্ট বৃদ্ধি পেয়ে তার সর্বকালীন উচ্চ সীমা ভেঙ্গে ২০২৬৩-তে গিয়ে পৌঁছেছে। আবার কিছু পেনি স্টক একদিনেই ২০% বৃদ্ধি পেয়েছে।

দেখতে গেলে পুরো নভেম্বর মাসেই শেয়ার বাজারে বিনিয়োগকারীদের জন্য খুব ভালো গেছে। এই মাসে নীফটি এবং সেনসেক্স-এর ঊর্ধ্বগতি উর্দ্ধগতি দেখা গেছে। এছাড়াও এই মাসেই টাটা টেকনোলজি এর IPO লঞ্চ হয়, যা ইস্যু মূল্যের ১৮০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পেয়েছে।

একদিনে ২০% বৃদ্ধি পেয়েছে এই স্টকগুলো

শুক্রবার ভালো বৃদ্ধির সঙ্গে বন্ধ হয়েছে মার্কেট। বেশ কিছু প্রেমি স্টক একদিনে প্রায় ২০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। আগামী সোমবারে ওই স্টকগুলির ভালো ফল দেওয়ার সম্ভাবনা রয়েছে। স্তকগুলো নিম্নরূপ:

Bhartiya International Ltd: ভারতীয় ইন্টারন্যাশনাল লিমিটেড এর শেয়ার খুব সুন্দর বৃদ্ধি পেয়েছে শুক্রবার। এটি একদিনেই ২০ শতাংশ বৃদ্ধি পেয়ে ২৮৬.৬৫ টাকায় বন্ধ হয়েছে। আগামী সোমবার এটি বৃদ্ধি পাবে নাকি হ্রাস পাবে, তা দেখা খুবই আকর্ষণীয় হবে।

SecUR Credentials: শুক্রবার এই শেয়ারটি সর্বনিম্ন ১৯.৭০ টাকা থেকে বৃদ্ধি পেয়ে ২৩.১৯ টাকার স্তরে গিয়ে বন্ধ হয়েছে। ২০ শতাংশ বৃদ্ধি দেখা গেছে এই কোম্পানির শেয়ারের উপরেও।

আরও পড়ুন: Share Market – এই স্টকটি মাত্র ৫ বছরে ৪০ গুন রিটার্ন দেওয়ার পর, আরও দিতে চলেছে বিরাট বোনাস।

PCS Technology: পিসিএস টেকনোলজির শেয়ারও শুক্রবার খুব সুন্দর ঊর্ধ্বগতি দেখিয়েছে। এটি ১৪.৯০ টাকার স্তর থেকে বেড়ে ১৭.৯৮ টাকার স্তরে বন্ধ হয়েছে। এই স্টক এরও ২০% বৃদ্ধি দেখা গেছে শুক্রবার। এরপর আগামী সোমবার কি হবে? সেটি দেখার বিষয়।

Tanfac Ind: এই কোম্পানির শেয়ারেও ২০ শতাংশ বৃদ্ধি দেখা গেছে শুক্রবার। এটি সেদিন তার আগের মূল্যের চেয়ে ২০% বৃদ্ধি পেয়ে ২৬৭৪ টাকার স্তরে গিয়ে বন্ধ হয়েছে। সোমবারও এর পারফর্মেন্স ভালো হবার।

Chennai Meenakshi Multispeciality Hospital Ltd (CHEN): এই কোম্পানির শেয়ার আগের মূল্য থেকে প্রায় ২০ শতাংশ বৃদ্ধি পেয়ে ৩৭.৯০ টাকার স্তরে গিয়ে বন্ধ হয়েছে। শুক্রবার বিনিয়োগকারীদের এর ভালো ফল দেওয়ার পর আগামী সোমবার স্টকটি কেমন পারফর্ম করবে সেটি দেখা আকর্ষণীয় হবে।

আরও পড়ুন: শেয়ার বাজার কী ? শেয়ার বাজার সম্পর্কে সম্পূর্ণ তথ্য।

Disclaimer

এই নিবন্ধটি শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। এটি কোনোভাবেই বিনিয়োগ করার জন্য পরামর্শ প্রদান করে না। আপনার বিনিয়োগ সিদ্ধান্তগুলি আপনার নিজের গবেষণা এবং ঝুঁকি সহনশীলতার উপর ভিত্তি করে নিতে হবে। আপনার বিনিয়োগের ফলাফলের জন্য ফাইনান্স বার্তা কোনোভাবেই দায়ী থাকবে ন।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment