শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

SBI গ্রাহকদের জন্য সুখবর! অ্যাকাউন্ট থাকলেই পুজোর আগে পাবেন মোটা টাকা। কিভাবে পাবেন দেখেনিন

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

ভারতের সর্ববৃহৎ রাষ্ট্রায়াত্ত ব্যাংক হল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া বা SBI। এই ব্যাংকটি ২০০ বছরের পুরনো, ২০০ বছর ধরে এই ব্যাংকটি গ্রাহকদের নানান সুবিধা দিয়ে আসছে। এই ব্যাংকটি গ্রাহকদের কাছে খুবই বিশ্বস্ত। গ্রাম থেকে শুরু করে শহরে সর্বত্রই রয়েছে এসবিআই এর শাখা। আপনিও যদি একজন এসবিআই গ্রাহক হয়ে থাকেন এবং আপনার যদি স্টেট ব্যাংকে একাউন্ট থেকে থাকে তাহলে এই পুজোর আগে পাবেন আপনি মোটা টাকা। কিভাবে পাবেন বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

SBI Festival Season Offer

দুর্গাপূজা মানে বাঙালিদের কাছে আলাদাই একটা ইমোশন। আর এই পূজোর আগে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ফেস্টিভেল সিজন অফার। আপনি যদি নতুন গাড়ি কেনার কথা ভাবছেন বা নতুন বাড়ি তৈরির কথা ভাবছেন তাহলে আপনার জন্য অত্যন্ত খুশির খবর, এবার পূজোতে এসবিআই তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত একটি অফার। এসবিআই এর এই festival সিজন অফারে নানান সুবিধা পাবে গ্রাহকরা এই নিয়ে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া একটি বিজ্ঞপ্তি জারি করেছে।

অনেকেই চায় নতুন একটি গাড়ি কিনতে বা নতুন বাড়ি তৈরি করেছে কিন্তু নতুন গাড়ি কিনতে বা গাড়ি তৈরি করতে একসঙ্গে মোটা টাকার প্রয়োজন। এই মোটা টাকা জোগাড় করতে মধ্যবিত্তরা হিমশিম খেয়ে যায়। গাড়ি কেনার জন্য অন্যান্য প্রতিষ্ঠান থেকে লোন নেওয়ার জন্য প্রসেসিং ফি দিতে হয় কিন্তু এসবিআই এর এই অফারটিতে কোন প্রসেসিং ফি দিতে হবে না। মধ্যবিত্তদের কথা মাথায় রেখে এসবিআই এর এই সিদ্ধান্ত।

আরও পড়ুন: ব্যক্তিগত ঋণ নিতে চান? দেখে নিন কত সিবিল স্কোর প্রয়োজন|cibil score for personal loan

কতদিন চলবে এই অফার

এসবিআই এর এই ফেস্টিভাল সিজন অফারটি ২০২৪ সাল পর্যন্ত চলবে। অর্থাৎ আপনি যদি ২০২৪ সালের ৩১ শে জানুয়ারির আগে গাড়ি কেনার জন্য লোন নেন তাহলে এই অফারটির সুবিধা পাবেন। এক্ষেত্রে আপনাকে SBI থেকে গাড়ি কেনার জন্য বা নতুন বাড়ি তৈরির জন্য লোন নেওয়ার ক্ষেত্রে কোন প্রকার প্রসেসিং ফি দিতে হবে না।

সুদের পরিমাণ

SBI এর এই ফেস্টিভাল সিজন অফারটিতে নতুন গাড়ি কেনা বা নতুন বাড়ি তৈরির জন্য লোনের ক্ষেত্রে গ্রাহকদের থেকে ৮.৮৯ শতাংশ থেকে ৯.৭০ শতাংশ পর্যন্ত সুদ নেওয়া হবে‌। এই সুদের পরিমাণ কিন্তু ফিক্সড নয় সুদের পরিমাণ পরিবর্তন করাও হতে পারে।

আরও পড়ুন: PM MUDRA YOJONA: প্রধানমন্ত্রী মুদ্রা যোজনা লোন কিভাবে পাওয়া যাবে দেখুন

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে সরাসরি যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

4 thoughts on “SBI গ্রাহকদের জন্য সুখবর! অ্যাকাউন্ট থাকলেই পুজোর আগে পাবেন মোটা টাকা। কিভাবে পাবেন দেখেনিন”

  1. Der Sir. Mujha meri ak bike nikalne k liya 1,00000/- Lone chahiya kya me EMI pe 5yer ki saport paungi please sonfam kije ga

    Thanks for.SBI 🙏 Joi Hindi

    Reply

Leave a Comment