শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

ফোনপে, পেটিএম থেকে জিও রিচার্জে পাবেন ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশবেক, জিওর দুর্দান্ত অফার।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

জিও গ্রাহকদের জন্য দারুন সুখবর! জিওর মোবাইল রিচার্জর উপর পাওয়া যাচ্ছে ১০০০ টাকার ক্যাশব্যাক। অর্থাৎ আপনি যে টাকা দিয়ে রিচার্জ করবেন সেটাই ফেরত পাবেন। বছর শেষ হতে আর কয়েকদিন বাকি। আর নতুন বছর শুরুর আগেই জিও তার গ্রাহকদের জন্য এই দুর্দান্ত অফার নিয়ে এসেছে। কীভাবে এবং কত টাকার রিচার্জ করলে ১০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে? আসুন আজকের প্রতিবেদন থেকে জেনে নিন।

গত বছরের ডিসেম্বর মাসে দেশের প্রত্যেকটি টেলিকম সংস্থা রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছিল। তাল মিলয়ে জিও ও সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেছিল। তাই বেশ সমস্যা পড়েছিল জিও-র গ্রাহকরা। আসলে জিও বর্তমানে দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা। আর এই সংস্থার রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি গ্রাহকদের উপর বেশ প্রভাব ফেলেছিল। তবে এক বছর কাটতে না কাটতে এই ডিসেম্বর জুড়ে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার এনেছে জিও। যেখানে রিচার্জের উপর ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এর জন্য এক টাকাও বেশি নেওয়া হবে না।

বর্তমানে জিও-র অধীনে ৪৪ কোটির বেশি গ্রাহক রয়েছে। আর জিও এই সমস্ত গ্রাহকদের জন্য মাঝে মধ্যেই দারুন দারুন অফার নিয়ে আসে। এর আগে কালীপুজোর সময় গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছিলো। এবার জিও রিচার্জের উপর দিচ্ছে ১০০০ টাকার ক্যাশব্যাক। জিও-র যে কোনো রিচার্জ প্ল্যানের ক্ষেত্রেই এই অফার প্রযোজ্য। তবে এক্ষেত্রে Amazon, Mobikwik, TatNeu এর মতো নির্দিষ্ট অ্যাপ ব্যবহার করে রিচার্জ করলেই এই সুবিধা মিলবে। ১লা ডিসেম্বর থেকে এই অফারটি চালু হয়েছে এবং আগামী ৩১সে ডিসেম্বর পর্যন্ত অফারটি প্রযোজ্য থাকবে।

(১) Phonepe Offer: ফোনপে থেকে জিও-র ২০০ কিংবা তার উর্দ্ধে রিচার্জ করলে রিওয়ার্ড পাওয়া যাবে। নতুন ইউজাররা ৫০০ টাকা এবং পুরানো ইউজাররা ৪০০ টাকা রিওয়ার্ড পাবে। মাসের প্রথম ও তৃতীয় রিচার্জের ক্ষেত্রেই রী সুবিধা পাওয়া যাবে। অফারটি পাওয়ার জন্য ই-ভাওচার থাকতে হবে।

অবশ্যই পড়ুন » Cheapest Recharge Plan : এই সস্তার রিচার্জ প্ল্যানে মিলবে ৯০ দিন ফ্রী কলিং ও আনলিমিটেড ডাটা

(২) Paytm Offer: ২০০ টাকার উপরে জিও রিচার্জের ক্ষেত্রে ১০ হাজার ক্যাশব্যাক পয়েন্ট এবং ১৩০০ টাকা পর্যন্ত রিওয়ার্ড পাওয়া যাবেন।

৩) Amazon Pay Offer: যে কোনো মূল্যের জিও
রিচার্জের ক্ষেত্রে সর্বাধিক ১০০০ টাকা পর্যন্ত রিওয়ার্ড পাওয়া যাবে।

৪) MobiKwik Offer: এখান থেকে পুরানো ইউজাররা ১৯৯ টাকা এবং নতুন ইউজাররা ১০০ টাকার উপরে রিচার্জের উপর SuperCash Offer পাওয়া যাবে।

এছাড়া, Tata Neu থেকে ২০০ টাকার উপরে রিচার্জ করলে ৫০ টাকা পর্যন্ত NeuCoins, Amazon Pay থেকে ICICI Credit Card ব্যবহার করে রিচার্জ করলে ২ শতাংশ ক্যাশব্যাক এবং Tata Neu থেকে HDFC Credit Card ব্যবহার করে রিচার্জ করলে ৫% পর্যন্ত Neucoins পাওয়া যাবে।

মিস করবেন না » Jio গ্রাহকদের রিচার্জ খরচ কমবে, মাত্র ৮১ টাকায় ১ মাস আনলিমিটেড কলিং এবং ২৪ জিবি ডাটা

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment