শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Multibegger Stock: ভারতীয় রেলের এই স্টক গত ৫ দিনে দিয়েছে ৫৪% রিটার্ন! ভবিষ্যতেও বিপুল রিটার্নের সম্ভাবনা।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

কয়েকদিন আগে শেয়ার বাজারে দেখা দিয়েছিল ভয়ংকর পতন। এ পতনের মধ্যেও কিন্তু কয়েকটি শেয়ার বিনিয়োগকারীদের বিপুল রিটার্ন দিয়েছে। ভারতীয় রেলের একটি শেয়ার গত ৫ দিনে বিনিয়োগকারীদের রিটার্ন দিয়েছে ৫০% এর উপরে। এছাড়াও এই স্টকটি গত এক মাসের বিনিয়োগকারীদের রিটার্ন দিয়েছে ৮১ শতাংশ। এই শেয়ারটি বর্তমানে Multibegger Stock এ রূপান্তরিত হয়েছে। বিশেষজ্ঞদের মতে ভবিষ্যতে ভারতীয় রেলের এই স্টক বিপুল রিটার্ন দিতে চলেছে বিনিয়োগকারীদের। এই স্টকটি সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

ভারতীয় রেলের Multibegger Stock ৫ দিনে দিয়েছে ৫৪% রিটার্ন

ভারতীয় রেলের IRFC, IRCTC ছাড়াও মার্কেটে আরো একটি স্টক রয়েছে যেটি বিগত কয়েকদিনে বিপুল উর্ধ্বমুখী। ভারতীয় রেলের এই শেয়ারটির নাম হল রেলওয়ে বিকাশ নিগম লিমিটেড (RVNL)। বিগত শুক্রবারে ভারতীয় রেলের এই শেয়ারটি ২০ শতাংশ বৃদ্ধি পেয়ে ২৯২.৩০ টাকায় বন্ধ হয়েছে এবং কথা শনিবার এই শেয়ারটি ১০ শতাংশ বৃদ্ধি পেয়ে ৩২০ কোটি টাকায় বন্ধ হয়েছে।

অবশ্যই পড়ুন » Share Market: টেকনিক্যাল এনালাইসিস করে ভাল শেয়ার কেনার কৌশল, শেয়ার বাজারে থেকে ধনী হতে সাহায্য করবে

রেলওয়ে বিকাশ নিগম লিমিটেড শেয়ার প্রাইস

রেলওয়ে বিকাশ নিগম লিমিটেড এর শেয়ার প্রাইস ২০১৯ সালে এপ্রিল মাসে ছিল মাত্র ১৯.৭৫ টাকা বর্তমানে এই শেয়ারটির মূল্য ৩২০ টাকা অর্থাৎ ভারতীয় রেলের এই শেয়ারটি বিনিয়োগকারীদের ১৫০০ শতাংশ বা ১৬ গুন রিটার্ন দিয়েছে। সেই সময় কোন ব্যক্তি যদি এই স্টকে ১ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন তাহলে তিনি আজকে ১৬ লক্ষ টাকার মালিক।

(১) ভারতীয় রেলের এই স্টক বিনিয়োগকারীদের গত ৫ দিনে রিটার্ন দিয়েছে ৫৪ শতাংশ, (২) গত এক মাসে রিটার্ন দিয়েছে ৮১ শতাংশ, (৩) গত ছয় মাসের রিটার্ন দিয়েছে ১৩৫ শতাংশ, (৪) গত ১ বছরের রিটার্ন দিয়েছে ৭৬ শতাংশ এবং (৪) All Time রিটার্ন দিয়েছে ১৫০০ শতাংশ।

ভবিষ্যতে বিপুল রিটার্নের সম্ভাবনা

গত কয়েক মাস আগে থেকেই ভারতীয় রেলের এই এই স্টকটি উর্ধ্বমুখী। বিশেষজ্ঞদের মধ্যে ভারতীয় রেলের এই শেয়ারটি ভবিষ্যতেও বিপুল রিটার্ন দিতে চলেছে।

অবশ্যই পড়ুন » Share Market: শেয়ার মার্কেটে বিনিয়োগের এই ৭টি নিয়ম মেনে চললেই মালামাল! জেনে থাকা আবশ্যক

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

দাবিত্যাগ (Disclaimer)

আজকের এই পোস্টের মাধ্যমে কোন ব্যক্তিকে শেয়ার মার্কেটে অর্থ বিনিয়োগ করার জন্য প্ররোচনা বা উৎসাহিত করা হচ্ছে না। এই পোস্টটি শুধুমাত্র বিনিয়োগকারীদের জানার উদ্দেশ্যে প্রতিবেদন আকারে প্রকাশ করা হয়েছে। তাই আপনি আপনার নিজের ঝুঁকিতে স্টক মার্কেটে টাকা বিনিয়োগ করতে পারেন টাকা বিনিয়োগের ফলে আপনার আর্থিক ঝুঁকি হলে ফাইন্যান্স বার্তা (financebarta.com) কখনোই দায়ী থাকবে না।

2 thoughts on “Multibegger Stock: ভারতীয় রেলের এই স্টক গত ৫ দিনে দিয়েছে ৫৪% রিটার্ন! ভবিষ্যতেও বিপুল রিটার্নের সম্ভাবনা।”

Leave a Comment