শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

GPay Loan: গুগল পে থেকে কোন ঝামেলা ছাড়াই ১ লক্ষ টাকা পর্যন্ত লোন নিন।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

আপনি কি গুগল পে ব্যবহার করেন? তাহলে আপনার জন্য সুখবর। গুগল পে ব্যবহার কারীদের ইন্সট্যান্ট পার্সোনাল লোনের বিশেষ সুবিধা দিচ্ছে। হটাৎ করেই যদি ১ লক্ষ টাকা দরকার পড়ে, তাহলে মাত্র এক মিনিটের মধ্যেই পাওয়া যাবে এই লোন। তাও আবার বাড়িতে বসে। কারা কারা পাবেন এই লোন? কীভাবে পাওয়া যাবে এই লোন? আজ সে বিষয়গুলি নিয়েই আপনাদের জানাবো।

দিন দিন বাড়ছে ডিজিটাল লেনদেনের ব্যবহার। ভারতেও ক্রমশ ডিজিটাল ব্যবহার জনপ্রিয়তা পাচ্ছে। বেশিরভাগ মানুষ এখন ডিজিটাল ভাবেই পেমেন্ট করতে পছন্দ করে। এই ডিজিটাল লেনদেনের অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম হলো গুগল পে। এই গুগল পে দিয়ে এখন শুধু লেনদেন নয়, পাওয়া যাবে জরুরি সময়ে লোনও। জরুরি অবস্থায় ১ লক্ষ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট লোনের সুবিধা দিচ্ছে গুগল পে।

গুগলপে লোন (GPay Loan)

ডিএমআই ফাইন্যান্স লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে গুগল পে এই বিশেষ লোনের সুবিধা দিচ্ছে। এই লোনের সুবিধা পেতে গেলে অবশ্যই একজন গুগল পে ব্যবহারকারী হতে হবে। গুগল পে ব্যবহারকারী হলে দ্বিগুন বেনিফিট পাওয়া যাবে। একই সাথে ক্রেডিট হিস্ট্রি ভালো থাকতে হবে। ক্রেডিট হিস্ট্রি ভালো থাকলে এক মিনিটের মধ্যেই মিলবে ১ লক্ষ টাকা। জরুরিকালীন অবস্থায় যাতে ব্যবহারকারীরা আর্থিক সাহায্য পায়, সেজন্য গুগল পে এই বিশেষ পরিষেবাটি চালু করেছে।

ডিএমআই ফাইন্যান্স গুগল পে-র মাধ্যমে এই ইন্সট্যান্ট লোন দিয়ে থাকে। তবে লোন পাওয়ার জন্য অবশ্যই গুগল পে-র প্রি-কোয়ালিফায়েড হতে হবে। প্রি-কোয়ালিফায়েড না হলে মিলবে না লোন। লোনে আবেদন করার পর আপনি যোগ্য হলে কয়েক মিনিটের মধ্যে ব্যাংক অ্যাকাউন্টে পেয়ে যাবেন টাকা। এই লোনের মাধ্যমে সর্বোচ্চ ১ লক্ষ টাকা পেতে পারেন। এই টাকা বা লোন ৩ বছরের মধ্যে পরিশোধ করতে হবে। ইতিমধ্যে এই পরিষেবা দেশের ১৫ হাজরের বেশি পিন কোডে চালু করা হয়েছে।

গুগল পে থেকে কীভাবে ইন্সট্যান্ট লোনের জন্য আবেদন করবেন?

এই লোনে আবেদন করার জন্য প্রথমেই আপনার Google Pay অ্যাপটি ওপেন করতে হবে। এখান থেকে আপনি প্রি-কোয়ালিফায়েড হলে প্রমোশনে Money অপশন দেখতে পাবেন। এখান থেকে Loans অপশনে ক্লিক করবেন, তারপর অফারের অপশন ওপেন হলে DMI অপশন দেখতে পাবেন। এখান থেকে আবেদন সেরে নিতে হবে। তারপরই কয়েক মিনিটে ব্যাংকে চলে আসবে লোনের টাকা।

অবশ্যই পড়ুন » Personal Loan: ঋণ পেতে ভোগান্তি? এই নিয়ম মেনে চললে ব্যাংক থেকে সহজেই মিলবে লোন

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

9 thoughts on “GPay Loan: গুগল পে থেকে কোন ঝামেলা ছাড়াই ১ লক্ষ টাকা পর্যন্ত লোন নিন।”

Leave a Comment