শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Google Pay Earning Tricks: ঘরে বসেই প্রতিদিন আয় হবে 2000 টাকা, গুগল পে দিচ্ছে দারুণ সুযোগ! জেনে নিন সহজ উপায়গুলি

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Google Pay Earning Tricks 2024: আজকের দিনে সব কাজই অনলাইনে হতে শুরু করেছে, যার কারণে অনেক অ্যাপ চালুও হয়েছে। অনলাইন রিচার্জ, বিল জমা বা অন্য ব্যক্তির কাছে অর্থ স্থানান্তর করার পাশাপাশি সেই অ্যাপগুলির মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারেন। এই নিবন্ধে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি গুগলপে অ্যাপ থেকে টাকা আয় করার সহজ উপায়, যার মাধ্যমে আপনি ঘরে বসেই প্রতিদিনই 2000 টাকা আয় করতে পারবেন।

Google Pay অ্যাপের মাধ্যমে ঘরে বসে প্রতিদিন 500 টাকা থেকে 2000 টাকা উপার্জন করবেন! এই দুটি সহজ প্রক্রিয়া রয়েছে যা অনুসরণ করে আপনি অর্থ উপার্জন করতে পারেন। যার প্রথম উপায় হল Google Pay অ্যাপ রেফারেল এবং দ্বিতীয় পদ্ধতিটি হল গুগল পে অ্যাপ ক্যাশব্যাক অফার। আপনারা অনেকেই হয়ত এই দুটি পদ্ধতির মাধ্যমে অর্থ উপার্জন করছেন কিন্তু কিছু মানুষ আছেন যারা এই অ্যাপটি ব্যবহার করেন না(Google Pay Earning Tricks)।

Google Pay রেফারেল কোড ফর্মের মাধ্যমে টাকা উপার্জন করুন (Google Pay Earning Tricks)

2024 সালে আপনার মোবাইল থেকে Google Pay-র নিজস্ব লিঙ্ক আপনি যদি অন্য ব্যবহারকারী বা ব্যক্তির সঙ্গে শেয়ার করেন, তাহলে আপনি Google Pay অ্যাপের অফার অনুযায়ী 101 টাকা পাবেন। অনেকসময় এর ক্যাশব্যাক 201 টাকাও দেওয়া হয়। এই ক্যাশব্যাকটি আপনার অ্যাকাউন্টে স্থানান্তরিত হয় কিন্তু আপনি এই ক্যাশব্যাকটি তখনই পাবেন যখন আপনার সেই ব্যবহারকারী বা ব্যক্তি Google Pay অ্যাপ ডাউনলোড করে তার অ্যাকাউন্ট তৈরি করেন। এবং কিছু সময় পরেই টাকা লেনদেন করেন। এরপরই আপনি ক্যাশব্যাক পাবেন।

যদি তিনি লেনদেন না করেন, তাহলে আপনার অ্যাকাউন্ট থেকে আপনি 200 টাকা তাঁর সঙ্গে লেনদেন করলে 101 টাকা 201 টাকা ক্যাশব্যাক পাবেন। এইভাবে, আপনি যদি এই অ্যাপ্লিকেশনটি দিনে 5 জনের সাথে শেয়ার করেন, তারপর আপনি 500 থেকে 1000 টাকা আয় করতে পারবেন।

Google Pay ক্যাশব্যাক অফারের মাধ্যমে অর্থ উপার্জন (Google Pay Earning Tricks)

Google Pay থেকে অর্থ উপার্জনের আরেকটি উপায় এটি। আমরা আমাদের ঘরে বসেই আজকাল সমস্ত কাজ করি। যেমন মোবাইলের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করা, জলের বিল পরিশোধ করা, ডিটিএইচ/কেবল টিভি রিচার্জ করা, মোবাইল রিচার্জ করা, ব্রডব্যান্ড/ল্যান্ডলিন রিচার্জ করা থেকে শুরু করে গ্যাস সিলিন্ডার বুকিং করা এবং অনলাইন লেনদেন করা সবটাই। আর এই সমস্ত কাজ করার সময়, আপনাকে Google Pay অ্যাপ দ্বারা ক্যাশব্যাক দেওয়া হয়, এর সাথে, Google Pay অ্যাপ আপনাকে আরও অফার দেয় যাতে আপনি আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন (Google Pay Earning Tricks)।

আরও পড়ুন: Online Business Idea – বিনা পুঁজিতে এই নতুন ব্যাবসা করে মাসে ১৫ হাজার টাকার অধিক আয় করতে পারেন, এখনো অনেকে জানেনা।

গুগল পে অ্যাপ ডাউনলোড করবেন কীভাবে?

  • Google Pay অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে, প্রথমে আপনাকে প্লে স্টোর অ্যাপ খুলতে হবে।
  • অ্যাপ ওপেন করার পর উপরের সার্চ বারে Google Pay লিখে সার্চ করতে হবে।
  • অনুসন্ধান করার পরে, আপনাকে Google Pay অ্যাপ ডাউনলোড লিঙ্ক/ ইনস্টল লিঙ্কে ক্লিক করতে হবে।
  • ক্লিক করার পরে, Google Pay আপনার ফোনে ডাউনলোড হবে।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

18 thoughts on “Google Pay Earning Tricks: ঘরে বসেই প্রতিদিন আয় হবে 2000 টাকা, গুগল পে দিচ্ছে দারুণ সুযোগ! জেনে নিন সহজ উপায়গুলি”

  1. I hv google pay app for many days and i use it frequently, but the ‘offer’ it offers is strange.
    Only using some some bank credit cards or some discount on purchase of some goods/services like swiggy, rummy circle, nyaaka etc.
    No cashback offer as such, which can be defined as income

  2. আমাকে সাহায্য করুন নিচে আমার বিকাশ নাম্বার আছে

  3. I have received the cash back ranging from 2 ,3, 5 rupees and some purchase discount offer and online game offer

  4. Yes, it’s true. I have used it last few years. But there is nothing like they claim. If you purchase from Flipkart only Rs.2 you got after spending 260 rupees as redeem coupon.

Comments are closed.