শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স FD ক্যালকুলেটর

Dhanteras 2023: ধনতেরাসে সোনা ও হীরের গহনার উপর 40% ছাড় দিচ্ছে এইসব কোম্পানি, অফার দেখলে অবাক হবেন

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Dhanteras 2023: ইতিমধ্যেই উৎসবের মরসুম শুরু হয়ে গেছে। দীপাবলিতে আলো ও আনন্দ ফুটে উঠবে ঘরে ঘরে। আবার অনেকে এই ধনতেরাস ও দীপাবলির শুভ মুহূর্তে হিরে ও সোনার গহনা কেনার পরিকল্পনা করছে। ধনতেরাসে সোনা কেনা জন্য অত্যন্ত শুভ সময়। এই শুভ সময়ে বিভিন্ন হীরে ও সোনার গহনা কোম্পানি নিয়ে এসেছে আকর্ষণীয় ছাড়। হীরের গহনা কেনার উপর ৪০% এবং সোনার গহনা কেনার উপর ৫০% পর্যন্ত ছাড় পাবেন এই সময়। কোন্ কোম্পানিতে কত ছাড় দিচ্ছে? জেনে নেব আজকের এই নিবন্ধে। 

মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ড: এই কোম্পানি আগামী ১৯ নভেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত সোনা ও হীরের মূল্যের উপর দিচ্ছে আকর্ষণীয় ছাড়। এখানে ডায়মন্ড এর মূল্যের উপর ৩০% ছাড় পাবেন। আপনি যদি ২৫,০০০ টাকার কেনাকাটা করলে ৫% ছাড় দিচ্ছে (সর্বাধিক ২,৫০০ টাকা ক্যাশব্যাক) এবং ৩০,০০০ টাকার কেনাকাটায় ১০০ গ্রামের একটি সোনার কোয়েন দিচ্ছে একদম বিনামূল্যে। 

কল্যান জুয়েলার্সের Candere: কেনাকাটার উপর ২০% ছাড় দিচ্ছে কল্যান জুয়েলার্সের Candere ব্র্যান্ড। এছাড়াও বড়ো ব্যাংকগুলোর ডেবিড বা ক্রেডিট কার্ডে কেনাকাটা করলে আরও ৩% ছাড় পেতে পারেন। 

তানিস্ক: দীপাবলি ও ধনতেরাস এর শুভ মুহূর্তে আগামী ১২ নভেম্বর পর্যন্ত তানিস্ক দিচ্ছে আকর্ষণীয় অফার। সোনা ও হীরের গহনার উপর ২০% ছাড় এবং পুরনো সোনার গহনা বিক্রিতে ১০০% বিনিময় মূল্য দিচ্ছে। এছাড়াও আপনি যদি SBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে আরও সরাসরি ৪ হাজার টাকা ছাড় পাবেন। কিন্তূ এর জন্য আপনাকে সর্বনিম্ন ৮০ হাজার টাকার কেনাকাটা করতে হবে। 

মেলোরা: মেলোর কোম্পানির হীরের গহনার মূল্যের উপর ৪০% এবং সোনার গহনার মূল্যের উপর ২০% ছাড় পাবেন। এছাড়াও আরো বাড়তি ৭.৫% ছাড় পাবেন, যদি আপনি ইয়েসব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক, RBL ব্যাঙ্ক বা OneCard এর মাধ্যমে বিল পেমেন্ট করেন। 

ক্যারেট লেন: আগামী ১২ নভেম্বর পর্যন্ত ক্যারেট লেন কোম্পানিটি হীরের গহনার মূল্যের উপর ২০% ছাড় দিচ্ছে। আরও ৫% ছাড় ক্যাশব্যাক রূপে সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে পেয়ে যাবেন, যদি আপনি SBI ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে বিল পেমেন্ট করেন। 

জয়লুক্কাস: হীরের গহনার মূল্যের উপর ২৫% ছাড় দিচ্ছে জয়লুক্কাস ব্র্যান্ড 

আরও পড়ুন: Ration Items: দীপাবলি, কালীপুজো উপলক্ষে মুখ্যমন্ত্রী এবং খাদ্য দপ্তরের উদ্যোগে বাড়তি রেশনের ঘোষণা! কোন কার্ডে কতটা রেশন পাবেন দেখুন?

উপসংহার ~ 

ধনতেরাস সোনা ও হীরের গহনা কেনার জন্য অত্যন্ত শুভ সময়। এই শুভ সময়ে বেশ কিছু কোম্পানি হীরে ও সোনার গহনার উপর আকর্ষণীয় ছাড় দিচ্ছে। হীরের গহনার মূল্যের উপর সর্বোচ্চ ৪০% পর্যন্ত ছাড় পাওয়া মেলোরা ব্র্যান্ড।

*এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

1 thought on “Dhanteras 2023: ধনতেরাসে সোনা ও হীরের গহনার উপর 40% ছাড় দিচ্ছে এইসব কোম্পানি, অফার দেখলে অবাক হবেন”

Leave a Comment