শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Vijaya Dashami 2023: এই ৫ রাশির বিজয়া দশমীতে হবে আর্থিক লাভ, ৩০ বছর পর দুর্লভ সংযোগ বিজয়া দশমীতে

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Vijaya Dashami 2023: আগামী ২৪এই অক্টোবর ২০২৩ মঙ্গলবার, পালিত হবে বিজয়া দশমী। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ৩০ বছর পর দুর্লভ শুভ সংযোগ হতে চলেছে এই দিন। এর প্রভাবে ৫ টি রাশি আর্থিক, পদ এবং সন্মান লাভ করবে এর প্রভাবে। বুধাদিত্য, শশ ও ধন যোগের শুভ সংযোগ থাকার কারণে এই বছর বছর মালামাল হবে এই রাশির ব্যাক্তিরা। এখন চলছে দুর্গা পুজো, বাঙালিদের কাছে সবচেয়ে আনন্দ ও উৎসবের সময়, এর সঙ্গে বিজয়া দশমীতে এই ব্যাক্তিরা পাবে আর্থিক লাভ। এর চেয়ে বড় খুশির বিষয় আর নেই। কোন কোন রাশি রয়েছে এই আনন্দের তালিকায়? বিস্তারিত জানব আজকের এই নিবন্ধে।

এই ৫ রাশির বিজয়া দশমীতে হবে আর্থিক লাভ – Vijaya Dashami 2023

২৪ অক্টোবর ২০২৩ মঙ্গলবার বিজয়া দশমীতে দুর্লভ শুভ সংযোগ এর প্রভাবে ৫ টি রাশি আর্থিক লাভ করবে। এই তিথিতে মহিষাসুর বধ করেছিলেন মা দুর্গা এবং রাবণ বধ করেছিলে শ্রী রাম। তাই এই দিনটিকে খুব শুভ মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে গ্রহের অবস্থান খুব গুরত্বপূর্ণ ভূমিকা পালন করে। ৩০ বছর পর শনি তার কুম্ভ রশিতে রয়েছে। এরফলে তৈরি হচ্ছে শশ পঞ্চমহাপুরুষ রাজযোগ। সেই সঙ্গে বৃহস্পতি ও শুক্র সমসপ্তক যোগ সৃষ্টি করবে। অপরদিকে বিজয়া দশমীতে তুলা রাশিতে রাশিতে বুধ ও সূর্যের মিলনে বুধাদিত্য রাজযোগের প্রভাবও থাকবে। এই সমস্ত দুর্লভ শুভ সংযোগের ফলে ৫টি রাশির ব্যাক্তিদের মুখে হাসি ফুটবে। এই শুভ রাশির তালিকায় রয়েছে কুম্ভ রাশি, ​তুলা রাশি, কর্কট রাশি, ​বৃষ রাশি এবং ​মকর রাশি।

আরও পড়ুন: GRAM SURKSHA SCHEME: পোস্ট অফিসের এই স্কিমে প্রতিমাসে 1,500 টাকা জমা করে পাবেন 30 লক্ষ টাকা।

কুম্ভ রাশি

শশ রাজযোগের প্রভাবে কুম্ভ রাশির ব্যাক্তিদের আর্থিক লাভ এবং নতুন অর্থ উপার্জনের পথ খোলার সম্ভবনা রয়েছে। চাকরি প্রার্থীদের চাকরির সুযোগ এবং মহিলা কর্মীদের বেতন বৃদ্ধি হবে। এই দিন কুম্ভ রাশির ব্যাক্তিরা নতুন ব্যাবসায় বিনিয়োগ করতে পারবেন। প্রতিটি কাজে সফল হবার এবং ইচ্ছে পূরণ হবার সম্ভবনা রয়েছে। এছাড়াও জীবনে পরিবারে সঙ্গে সুখী থাকবেন।

​তুলা রাশি

তুলা রাশির জাতকরা আর্থিক লাভ করবে। ব্যাবসা বিনিয়োগের ফলে লাভবান হবার সম্ভবনা। চাকরিজীবীদের জন্য খুব শুভ সময়। পরিবারে আনন্দ উৎসবের মুহূর্ত সৃষ্টি হবে।

কর্কট রাশি

এই শুভ সংযোগের ফলে কর্কট রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। ব্যাবসায় লাভবান হবার সম্ভবনা রয়েছে। নতুন সম্পত্তি কেনার সুযোগ। নিজের ইচ্ছে পূরণ এবং মানসন্মান বৃদ্ধির সম্ভবনা রয়েছে। এছাড়াও জিনের পরিবারের সঙ্গে আনন্দ উপভোগ করবেন।

​বৃষ রাশি

এই রাশির ব্যাক্তিদের আটকে থাকা অর্থ ফিরে পাওয়ার সম্ভবনা রয়েছে। সঙ্গে ধন সম্পত্তি বৃদ্ধি এবং কর্মজীবনে উন্নতির সম্ভবনা। এছাড়াও সন্তানের কর্মজীবন সম্পর্কে সুসংবাদ এবং পরিবেশের সঙ্গে আনন্দ উপভোগ করতে পারেন।

​মকর রাশি

বিজয়া দশমীতে মকর রাশির ব্যাক্তিদের জীবনে ইতিবাচক পরিবর্তনের এবং বড়ো আর্থিক সাফল্য অর্জন করার সম্ভবনা রয়েছে। যে সমস্ত ব্যাক্তি লোহার কাজ করে তাদের সফল হবার সম্ভবনা। এছাড়াও বিরাট চাকরির সুযোগ রয়েছে এবং পরিবারের সঙ্গে সুখ বজায় থাকবে।

আরও পড়ুন: মিউচুয়াল ফান্ডে কিভাবে বিনিয়োগ করবেন? | How to invest in mutual funds bengali?

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে সরাসরি যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম গ্রুপJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment