শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

VI Recharge Plan 99: সস্তা রিচার্জে প্ল্যান খুঁজছেন? VI মাত্র ৯৯ টাকার রিচার্জ প্ল্যানে দিচ্ছে কলিং ও ইন্টারনেট ব্যাবহারের সুবিধা

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

VI Recharge Plan 99: দিন দিন রিচার্জের মূল্য বাড়িয়েই চলেছে টেলিকম কোম্পানিগুলি। এরকম সময় আপনি যদি একটি সস্তা রিচার্জ প্লেনের খোঁজ করছেন তাহলে ভোডাফোন আইডিয়ার এই ৯৯ টাকা রিচার্জ প্লেনের দিকে একবার নজর দিতে পারে। প্রায় ২১৯.৮ মিলিয়ন গ্রাহক বিশিষ্ট ভারতের এই তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি তাদের ৯৯ টাকা রিচার্জ প্লেনে দিচ্ছে একাধিক সুবিধা। এই প্লেন দিয়ে রিচার্জ করলে আপনি কি কি সুবিধা পাবেন জেনে নিন আজকের এই নিবন্ধে। 

VI এর ৯৯ টাকার রিচার্জ প্ল্যান (VI Recharge Plan 99) 

যে সমস্ত ব্যক্তিরা সস্তার রিচার্জ প্ল্যানের সন্ধান করছেন। তারা ভোডাফোন আইডি (VI) এর ৯৯ টাকা এই প্ল্যান দিয়ে রিচার্জ করতে পারেন। এই রিচার্জ প্ল্যানটি সেই সমস্ত ব্যক্তিদের জন্য সব থেকে ভালো, যারা অনেক বেশি ফোনের ব্যবহার করে না এবং নিজের মোবাইল নাম্বারকে সচল রাখার জন্য রিচার্জ করেন। তাছাড়া, যারা শুধুমাত্র ফোন করার জন্য মোবাইল ব্যাবহার করেন তারাও এই প্ল্যান দিয়ে রিচার্জ করতে পারেন। তাও বলেছে এতে ইন্টারনেট ব্যবহার করার জন্য ডেটা দেওয়া হয় না সেটি কিন্তু নয়। তবে এতে খুবই অল্প পরিমাণ ডেটা পাবেন, যা ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য যথেষ্ট নয়।

VI এর ৯৯ টাকার রিচার্জ প্ল্যানে কি কি সুবিধা পাবেন?

ভোডাফোন আইডিয়া (VI) এর ৯৯ টাকার রিচার্জ প্ল্যান মূলত লোকাল এবং STD কলিং এর উপর ফোকাস করে। ইন্টারনেট ব্যাবহার করার জন্য সামান্য ডাটা দেওয়া হয় এই প্ল্যানে। আপনি VI এর ৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ফুল টকটাইম এর সুবিধা পাবেন। অর্থাৎ আপনি কল করার জন্য ৯৯ টাকা ব্যালান্স পাবেন। এতে আপনি লোকাল এবং STD কল ২.৫ পয়সা প্রতিসেকেন্ড কল রেট পাবেন। ইন্টারনেট ব্যাবহার করার জন্য মাত্র ২০০ এমবি ডেটা পাবেন। অর্থাৎ আপনি যদি ইন্টারনেট ব্যাবহার করেন তাহলে এই প্ল্যান আপনার কোনো কাজে লাগবে না। এই প্ল্যানের বৈধতা ১৫ দিন।

দাম৯৯ টাকা
টকটাইমফুল টকটাইম (৯৯ টাকা)
মোট ডেটা২০০ এমবি
বৈধতা১৫ দিন

আরও পড়ুন: Mobile Recharge – ২৫ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে মোবাইল রিচার্জের দাম! এবার থেকে কত টাকা খরচ হবে জেনে নিন।

Vodafone India এবং Idea Cellular, এই দুটি টেলকম কোম্পানি একত্রিত হয়ে ২০১৮ সালে ভোডাফোন আইডিয়া (VI) গঠন করে। এটি ভারতের তৃতীয় বৃহত্তম এবং বিশ্বব্যাপী ১১ তম. বৃহত্তম টেলিকম কোম্পানি। এই টেলিকম কোম্পানির প্রায় ২১৯.৮ মিলিয়ন গ্রাহক রয়েছে। কোম্পানিটি সারা ভারতে GSM অপারেটর হিসেবে 2G, 3G, 4G, LTE Advanced, VoLTE এবং VoWiFi পরিষেবা প্রদান করে। এছাড়া এই টেলিকম কোম্পানি সস্তার রিচার্জ অফার করার জন্য বর্তমানে চর্চার মধ্যে রয়েছে।

আরও পড়ুন: Cheapest Recharge Plan – এই সস্তার রিচার্জ প্ল্যানে মিলবে ৯০ দিন ফ্রী কলিং ও আনলিমিটেড ডাটা।

এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের টেলিগ্রাম এবং হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us