শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Stock Market: এই ৫টি স্টক আগামী মাসে ২৫% রিটার্ন দিতে পারে, কেনার পরামর্শ দিলেন KR চোকসি

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Stock Market: আপনি যদি শেয়ার বাজারের বিনিয়োগকারী হয়ে থাকেন এবং বিনিয়োগ করার জন্য ভালো রিটার্ন দেওয়া স্টকের সন্ধান করছেন, তাহলে এই ৬টি স্টকে আপনি বাজি ধরতে পারেন। KR চোকসি এর মতে এই ৬টি স্টক আগামী মাসের মধ্যে ২৫ শতাংশ পর্যন্ত রিটার্ন দিতে পারে। এখানে কোন্ কোন্ ৫টি স্টকের কথা বলা হয়েছে জানতে চাইলে অবশ্যই সম্পূর্ন খবরটি পড়ুন। 

এই ৫টি স্টক আগামী মাসে ২৫% রিটার্ন দিতে পারে 

নতুন আর্থিক বছর শুরু হয়ে গেছে, গতকাল অর্থাৎ ৪ এপ্রিল শেয়ার বাজারের ঊর্ধ্বগতি দেখে গেছে। সর্বকালের সর্বচ্চো মূল্যের নতুন স্তর স্পর্শ করেছে সেনসেক্স এবং নিফটি। আগামী ১ মাসে ২৫ শতাংশ পর্যন্ত রিটার্ন এর জন্য ৬টি স্টক কেনার পরামর্শ দিয়েছে দেশীয় ব্রোকারেজ ফার্ম KR চোকসি। তারা মনে করছেন এপ্রিল মাসের মধ্যে এই ৬টি স্টক বিনিয়োগকারীদের সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত রিটার্ন দিতে পারে। এই শেয়ারগুলির নাম নিচে উল্লেখ করা হয়েছে। 

1) Induslnd Bank

Induslnd Bank এর শেয়ার কেনার পরামর্শ দিয়েছে KR চোকসি। তাদের মতে এই স্টকের মুল্য (Stock Price) এপ্রিল মাসের মধ্যেই ২৫.১ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পেতে পারে। তারা এই স্টকের জন্য লক্ষ্য মুল্য রেখেছে ১,৯৫০ টাকা। এই ব্যাঙ্ক এখন তাদের ডিজিট্যাল প্ল্যাটফর্ম INDIE-এর উপর বেশি ফোকাস করছে। ব্যাংক এর মতে আগামী ৩ বছরের মধ্যে তাদের ব্যাবসার একটি বড়ো অংশ আসবে ডিজিটাল চ্যানেলের মাধ্যমে। 

2) Minda Corporation

মিন্ডা কর্পোরেশন (Minda Corporation) এর শেয়ারের এপ্রিল মাসের মধ্যে বিনিয়োগকারীদের ১৭.৮ শতাংশ পর্যন্ত রিটার্ন দিতে পারে। দেশীয় ব্রোকারেজ ফার্ম KR চোকসি এই স্টকের লক্ষ্য মুল্য রেখেছে ৪৮৭ টাকা। FY 2024-এর প্রথম ৯ মাসে কোম্পানির প্রাপ্ত মোট অর্ডারের ৩০ শতাংশ ছিল EV সেগমেন্ট থেকে। EV বিভাগে কোম্পানির রাজস্ব ৫-৬ শতাংশ। যা ২০২৬ অর্থ বছরের মধ্যে ১০-১৫ শতাংশ উন্নতি করবে বলে মনে করছেন কোম্পানি। 

আরও পড়ুন: Stock Market – ১ বছরেই টাকা ডবলের বেশি! আদনি পোর্টের শেয়ার আরও বাম্পার রিটার্ন দেবে? দেখুন ব্রোকারেজ কি বলছে।

3) ICICI bank 

ICICI bank এর শেয়ার কেনার পরামর্শ দিয়েছে KR চোকসি। তাদের মতে এই কোম্পানির শেয়ার বিনিয়োগকারীদের এপ্রিল মাসের মধ্যেই ১৫.৬ শতাংশ পর্যন্ত রিটার্ন পেতে পারে। ICICI bank এর শেয়ারের লক্ষ্য মুল্য রাখা হয়েছে ১,২৫০ টাকা। 

4) UNO Minda 

দেশীয় ব্রোকারেজ ফার্ম KR চোকসি মনে করেন এপ্রিল মাসের মধ্যেই UNO Minda এর শেয়ারের মুল্য ১২.৪ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পেতে পারে। তাই এই স্টকে বিনিয়োগ করারও পরামর্শ দিয়েছে ব্রোকারেজ ফার্ম। তারা এই শেয়ারের লক্ষ্য মুল্য রেখেছে ৭৭৬ টাকা। 

5) Zydus Lifesciences 

KR চোকসি Zydus Lifesciences এর শেয়ার কেনারও পরামর্শ দিয়েছে। তাদের মতে এই কোম্পানির শেয়ার এপ্রিল মাসের মধ্যেই বিনিয়োগকারীদের ১১.৫ শতাংশ পর্যন্ত রিটার্ন দিতে পারে। তারা এই শেয়ারের জন্য লক্ষ্য মুল্য রেখেছে ১,১০৭ টাকা। 

6) Granules India 

Granules India এর শেয়ার কেনার পরামর্শ দিয়েছে দেশীয় ব্রোকারেজ ফার্ম KR চোকসি। তাদের মতে এপ্রিল মাসের মধ্যেই ৭.৭ শতাংশ পর্যন্ত রিটার্ন দিতে পারে এই শেয়ার। তারা Granules India এর শেয়ারের জন্য লক্ষ্য মুল্য রেখেছে ৪৮০ টাকা। কোম্পানি বাজারে নতুন পণ্য লঞ্চ করতে চলেছে। 

অবশ্যই পড়ুন » Multibagger Stock: মাত্র ৫০ হাজার টাকা বিনিয়োগ করে ১ বছরেই কোটিপতি! ২০২৪ আর্থিক বছরের সচেয়ে বেশি রিটার্ন দেওয়া শেয়ার

দাবিত্যাগ (Disclaimer)

আমরা কোনো সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (SEBI) নিবন্ধিত আর্থিক উপদেষ্টা নই। এই নিবন্ধটি শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। এটি কোনোভাবেই বিনিয়োগ করার জন্য পরামর্শ প্রদান করে না। আপনার বিনিয়োগ সিদ্ধান্তগুলি আপনার নিজের গবেষণা এবং ঝুঁকি সহনশীলতার উপর ভিত্তি করে নিতে হবে। আপনার বিনিয়োগের ফলাফলের জন্য ফাইনান্স বার্তা কোনোভাবেই দায়ী থাকবে না।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us