শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

২০২৪-এ এই ৩ রাশির ভাগ্য খুলবে! চাকরি, ব্যবস্যা, শেয়ার মার্কেট সবক্ষেত্রে হবে উন্নতি।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

বৈদিক জ্যোতিষশাস্ত্রছ সমস্ত গ্রহের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। শাস্ত্র মতে, সমস্ত গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ে গোচর করে এবং বক্রী অবস্থানে যুতি করে। এর প্রভাব পড়ে ১২টি রাশির উপর। কখনো সেই প্রভাব শুভ হয়, আবার কখনো সেই প্রভাব অশুভ হয়। আগামী ২০২৪ সালে এক বিরল যোগ ঘটতে চলেছে। কুম্ভ রাশিতে মঙ্গল ও শুক্র গ্রহের মিলন ঘটতে চলেছে। দীর্ঘ পাঁচ বছর পর এই যোগ ঘটতে চলেছে। এর ফলে কী প্রভাব পড়তে চলেছে ১২টি রাশির উপর? জানুন।

শুক্র গ্রহকে ধন, দৌলতে, বিলাসিতা, ঐশ্বর্য, গৌরব ইত্যাদি সুখের কারণ মনে করা হয়। অন্যদিকে মঙ্গল গ্রহকে বীরত্ব, ক্রোধ এবং সাহসের প্রতীক হিসেবে ধরা হয়। আগামী বছর কুম্ভ রাশিতে এই দুই গ্রহের মিলনের ফলে কোন কোন রাশির উপর কী প্রভাব পড়বে জেনে নিন-

বিষয় সূচী ~

মেষ রাশি

কুম্ভ রাশিতে শুক্র ও মঙ্গলের গোচর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। তাঁদের জীবনে অনুকূল প্রভাব পড়বে। মঙ্গল ও শুক্র মেষ রাশির পঞ্চম ঘরে প্রবেশ করবে। যার কারণে এই রাশির জাতক জাতিকাদের আর্থিক উন্নতি ঘটবেব্যবসা বৃদ্ধির সাথে সাথে আয় বৃদ্ধি পাবেচাকরির ক্ষেত্রেও সফলতা আসার সম্ভাবনা রয়েছেস্টক মার্কেট, বাজি বা লটারি থেকেও অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রেও সফলতা আসবে। তবে চোখের সমস্যায় ভুগতে হতে পারে।

মকর রাশি

মঙ্গল ও শুক্র গ্রহের মিলন মকর রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। এ সময় অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে সাফল্য আসবেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় পাস করবেন। এ সময় কথা ভেবে চিন্তে বলবেন। ব্যবসা থেকে শুরু করে আয়ের নতুন পথ খুলবে। সাহসিকতাও বৃদ্ধি পাবে। স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর থাকবে। স্বাস্থ্যের সমস্যা থাকলে তা মিটে যাবে।

বৃষ রাশি

শুক্র ও মঙ্গলের মিলন বৃষ রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতি ঘটবে। ব্যবসায় অর্ডার বাড়বে। পড়াশোনাতেও সাফল্য আসবে। পড়াশোনার জন্য বিদেশ যেতে হতে পারে। অপ্রত্যাশিত কাজ মিটে যাবে। যদি মনে কোনো গোপন ইচ্ছা থাকে, তবে সেটাও মিটে যাবে। কর্মক্ষেত্রেও নতুন দিশা খুলে যাবে। আয় বাড়বে। স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। পরিবারেও শান্তি বজায় থাকবে। বাবা মায়ের মত নিয়ে যে কোনো কাজ করবেন। নতুন করে চাকরির সুযোগ আসতে পারে।

অবশ্যই পড়ুন » রাজ্যের কৃষকরা পাবে ২ লক্ষ টাকা! দুয়ারে সরকার ক্যাম্প থেকে সরাসরি আবেদন করুন।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment