শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Share Market Double Money: মাত্র ৭ দিনে টাকা ডবল! বিনিয়োগ করে মালামাল হয়েছেন একাধিক বিনিয়োগকারী।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Share Market Double Money: মাত্র ৭ দিনে টাকা ডবল এই কথাটি শুনে আশ্চর্যকর মনে হলেও এটাই সত্যি। এটাই হল শেয়ার বাজারের ক্ষমতা, এখানে আপনি কয়েক মিনিটের মধ্যেই লাখপতি হতে পারেন। এক সপ্তাহে একটি স্টক বিনিয়োগকারীদের ডবল রিটার্ন দিয়েছে। এই অলৌকিক ঘটনা ঘটিয়েছে একটি কোম্পানির আইপিও। জেনে নিন কোন আইপিওতে বিনিয়োগ করে বিনিয়োগকারীরা মাত্র ৭ দিনে ডবল রিটার্ন পেয়েছে।

স্টোরেজ টেকনোলজিস এন্ড অটোমেশনের আইপিও

বিগত ৩০শে এপ্রিল সাবস্ক্রিপশনের জন্য খোলা হয়েছিল স্টোরেজ টেকনোলজিস এন্ড অটোমেশনের আইপিও এবং বন্ধ হয়েছিল ৩ই মে। এরপর ৯ই মে তালিকাভুক্ত হয়েছিল। ৭৮ টাকার ইসু মূল্যের বিপরীতে ১৪৮ টাকায় লিস্টিং করা হয় এরপর কিছুক্ষনের মধ্যেই পৌঁছে যাই 155 টাকায়। স্টোরেজ টেকনোলজিস এন্ড অটোমেশন ২৯ কোটি টাকার আইপিও এনেছিলেন। বিনিয়োগকারীদের গত এক সপ্তাহে স্টোরেজ টেকনোলজিস এন্ড অটোমেশনের আইপিও ডবল রিটার্ন দিয়েছে।

মিস করবেন না » Stock Market: পেনি স্টকে বিনিয়োগ করে অল্প সময়ে ধনী হতে চান? তাহলে এই ৫টি বিষয় মাথায় রাখুন

গোটা বৃহস্পতিবার এই শেয়ারের ক্লোজিং প্রাইস ছিল ১৪৫.৪০ টাকা। এরপর বাজার খুলতে ৫ শতাংশ পতনের মুখ দেখলে এই কোম্পানির শেয়ার। এরপর এই চেয়ারের মূল্য দ্বারা ১৩৮.১৩ টাকায়।

একটি নতুন ইকুইটি ইস্যু করা হয়েছিল ৪৮ লক্ষ শেয়ারের। বিনিয়োগকারীরা মা ২০০ বারের অধিক সাবস্ক্রাইব করেছে। ২৫.৫ লক্ষ টাকা শেয়ারের উল্টো দিকে গ্রহণ করা হয়েছিল ৭১.১ কোটি ইকুইটি শেয়ারের বিড।

অবশ্যই পড়ুন » SBI Share Price Target: তীব্র গতিতে বাড়বে SBI এর শেয়ারের মুল্য! আয় করতে চাইলে জানুন বিশেষজ্ঞদের মতামত

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Disclaimer

আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র নলেজের উদ্দেশ্যে দেওয়া হয়েছে। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে কোন ব্যক্তিকে শেয়ার মার্কেটে বিনিয়োগ করার জন্য প্ররোচনা দেওয়া হচ্ছে না। তাই আপনি আপনার নিজের ঝুঁকিতে অর্থ বিনিয়োগ করুন, আপনার আর্থিক সমস্যার জন্য Finance Barta™ কখনোই দায়ী থাকবে না। We are not SEBI Registered.