শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Share Market: শীঘ্রই লাভবান হতে চান? বিশেষজ্ঞদের মতে এই শেয়ারে বিনিয়োগ করার এটি সঠিক সময়

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Share Market: শেয়ার বাজার থেকে রোজগার করার জন্য শুধুমাত্র সঠিক শেয়ার নির্বাচন করলেই হবে না, অতে বিনিয়োগ করার সঠিক সময়ও বিশ্লেষণ করতে হবে। আপনি অধিক মূল্যে একটি ভালো শেয়ার ক্রয় করেও সল্প মেয়াদের জন্য ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিশেষজ্ঞদের মতে বর্তমানে আদিত্য বিড়লা ফ্যাশন এর শেয়ারে (Aditya Birla Fashion Share) বিনিয়োগ করে খুব শীঘ্রই ২৫ শতাংশ রিটার্ন পেতে পারেন। বিশেষজ্ঞদের এরকম মতামতের কারণ জানতে অবশ্যই পুরো নিবন্ধটি পড়ুন।

বিশেষজ্ঞদের মতে Aditya Birla Fashion শেয়ারে বিনিয়োগ করার এটি সঠিক সময়

স্টক মার্কেট বিশেষজ্ঞরা বলছেন যে Aditya Birla Fashion and Retail Ltd শেয়ার বিনিয়োগের জন্য একটি ভাল বিকল্প হতে পারে। কোম্পানির শেয়ারের মূল্য বর্তমানে ২৪১ টাকা। বিশেষজ্ঞরা বলছেন যে শেয়ারের মূল্য শীঘ্রই ৩০০ টাকার স্তরে পৌঁছাতে পারে। এটি বিনিয়োগকারীদের বর্তমান স্তর থেকে ২৫ শতাংশ বাম্পার রিটার্ন দিতে পারে।গত ৫ দিনে, কোম্পানির শেয়ার ২২০ টাকা থেকে ২৪২ হয়ে, ১০ শতাংশ রিটার্ন দিয়েছে। গত ৬ মাসে, শেয়ারের মূল্য ১৯৯ টাকা থেকে ২২ শতাংশ বৃদ্ধি পেয়ে ২২০ টাকা হয়েছে। আদিত্য বিড়লা ফ্যাশন অ্যান্ড রিটেইল ভারতের পোশাক ব্যবসার একটি নেতৃস্থানীয় কোম্পানি। এটি বিখ্যাত পোশাক ব্র্যান্ড প্যান্টালুন, ওয়াল্টার গ্রোপ, ওয়েস্টউড, ম্যাকডোনাল্ডস, এবং কেএফসি-এর মালিক।

কিন্তূ যেকোনো শেয়ারে বিনিয়োগ করার আগে তার নেতিবাচক দিকগুলোও লক্ষ্য রাখা দরকার। যেমন ভারতের অর্থনীতিতে অস্থিরতার কারণে বা আন্তর্জাতিক বাজারে তেলের দাম বৃদ্ধির কারণে শেয়ারের মুল্য সল্প মেয়াদের জন্য কমতেও পারে। এছাড়াও ফ্যাশন ব্যাবসায় ব্যাপক কম্পিটিশন থাকায় কারনে দীর্ঘ মেয়াদের জন্য বিনিয়োগ করা একটু ঝুঁকিপূর্ণ হতে পারে।

আরও পড়ুন: শেয়ার বাজারে কিভাবে বিনিয়োগ করবো (how to invest share market in bengali)।

Aditya Birla Fashion and Retail Ltd সম্পর্কিত কিছু তথ্য

আদিত্য বিড়লা ফ্যাশন এবং রিটেইল লিমিটেড (ABFRL) হল ভারতের বৃহত্তম ফ্যাশন রিটেইল কোম্পানি, যা আদিত্য বিড়লা গ্রুপের একটি অংশ। Aditya Birla Fashion and Retail Ltd এর একটি বিস্তৃত ফ্যাশন ব্র্যান্ডের পোর্টফোলিও রয়েছে, যার মধ্যে রয়েছে লরেন্স ফিলিপ্প, ভ্যান হিউসেন, অ্যালেন সোলি, পিটার ইংল্যান্ড, প্যানটলুনস, দ্য কলেকটিভ, জয়পুর, টাসভা এবং মেরিগোলেন লেইন। ABFRL ভারতে ৩৯৭৭ টিরও বেশি স্টোরের একটি নেটওয়ার্ক পরিচালনা করে, যার মধ্যে ৬৭২৩ টি পয়েন্ট অফ সেলস ইন-স্টোর বিভাগে রয়েছে। কোম্পানিটির 2023 সালের আয় ছিল ১২,৫৩৪ কোটি টাকা।

Aditya Birla Fashion and Retail Ltd তার ব্র্যান্ডের জন্য পরিচিত উচ্চ মানের এবং নকশা। কোম্পানিটি ক্রমাগত নতুন প্রবণতা এবং গ্রাহক চাহিদার সাথে সঙ্গতি রেখে তার পোর্টফোলিও প্রসারিত করছে। ABFRL ভারতের ফ্যাশন শিল্পে একটি বড়ো কোম্পানি। কোম্পানিটি ভারতীয় ভোক্তাদের জন্য একটি বিস্তৃত এবং বৈচিত্র্যময় ফ্যাশন বিকল্প প্রদান করে। কোম্পানিটি ভারতের ক্রমবর্ধমান মধ্যবিত্ত শ্রেণীর মধ্যে ফ্যাশনের চাহিদা বৃদ্ধির সুবিধা নিতে সক্ষম হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: Share Market- টেকনিক্যাল এনালাইসিস করে ভাল শেয়ার কেনার কৌশল, শেয়ার বাজারে থেকে ধনী হতে সাহায্য করবে।

দাবিত্যাগ (Disclaimer)

এই নিবন্ধটি শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। এটি কোনোভাবেই বিনিয়োগ করার জন্য পরামর্শ প্রদান করে না। আপনার বিনিয়োগ সিদ্ধান্তগুলি আপনার নিজের গবেষণা এবং ঝুঁকি সহনশীলতার উপর ভিত্তি করে নিতে হবে। আপনার বিনিয়োগের ফলাফলের জন্য ফাইনান্স বার্তা কোনোভাবেই দায়ী থাকবে না।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment