শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

SBI এর জরুরী ঘোষণা! ফোনপে, গুগলপে বা UPI পেমেন্ট করতে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা গ্রাহকদের

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

SBI Urgent Announcement For UPI Users: ভারতের সমস্ত SBI গ্রাহকদের জন্য একটি জরুরী ঘোষণা পোস্ট করেছে সোশ্যাল মিডিয়া X-তে। SBI জানিয়েছেন টেকনোলজি আপগ্রেডেশন চলার কারণে গ্রহদের UPI পামেন্টে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনিও যদি নানান কাজে যেমন, পুজোর কেনাকাটা, বন্ধুকে টাকা পাঠানো, টিভি রিচার্জ বা মোবাইল রিচার্জ করতে UPI এর পরিষেবার মাধ্যমে অনলাইনে পেমেন্ট করেন তাহলে আজকের এই খবরটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

UPI পেমেন্ট করতে অসুবিধা

ভারতের সর্ব বৃহৎ এবং জনপ্রিয় ব্যাংক SBI এর গ্রাহকদের UPI পেমেন্ট করতে অসুবিধা দেখা যেতে পারে। সোশ্যাল মিডিয়া X (যার নাম ছিল টুইটার) তে State Bank of India (SBI) একটি জরুরী ঘোষণা করেন। এই জরুরী ঘোষণা ছিল UPI এর পরিষেবা ব্যাবহারকারীদের জন্য। যেসকল SBI গ্রাহক UPI এর মাধ্যমে অনলাইন টাকা লেনদেন করেন তাদের UPI পেমেন্ট করতে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। এর মূল কারণ হলো, SBI এখন টেকনোলজি আপগ্রেডেশন করছে। এই আপগ্রেডেশন সম্পন্ন না হওয়া পর্যন্ত দেখা যাবে UPI পেমেন্ট করতে সমস্যা।

আরও পড়ুন: FD-তে নতুন সুদের হার জারি করল SBI, জেনেনিন এবার কতদিনে কতো সুদ পাবেন

SBI-এর জরুরী ঘোষণা

১৪ অক্টোবর ২০২৩ বিকেল ৫:০১-এ State Bank of India সোশ্যাল মিডিয়া X (টুইটার)-তে একটি জরুরী ঘোষণা পোস্ট করেন। এই পোস্টের মধ্যে বলেন –

“প্রিয় গ্রাহকগণ, আমরা প্রযুক্তির আপগ্রেডেশন নিয়েছি, যার কারণে আপনি ব্যাঙ্কের UPI পরিষেবাগুলিতে মাঝে মাঝে ওঠানামার সম্মুখীন হতে পারেন। আপনার হতে পারে এমন অসুবিধার জন্য আমরা গভীরভাবে দুঃখিত। আমরা শীঘ্রই আপডেট করবো।”

Urgent Announcement By SBI

আরও পড়ুন: SBI না পোস্ট অফিস কোথায় টাকা রাখলে বেশি সুদ পাবেন, বিনিয়োগ করার আগে সবকিছু জেনেনিন।

আরও পড়ুন: LIC Saral Pension – একবার প্রিমিয়াম দিয়ে প্রতি মাসে পাবেন ১২,৪০০ টাকা পেনশন।

উপসংহার ~

SBI সোশ্যাল মিডিয়া X-তে তাদের UPI এর পরিষেবা ব্যাবহারকারীদের জন্য একটি জরুরি ঘোষণা পোস্ট করেন। কি এই জরুরী ঘোষণা? এই বিষয়ে উপরে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে সরাসরি যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম গ্রুপJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us

3 thoughts on “SBI এর জরুরী ঘোষণা! ফোনপে, গুগলপে বা UPI পেমেন্ট করতে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা গ্রাহকদের”

Leave a Comment