শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

PhonePe Earning Tricks: ফোনপে অ্যাপ থেকে প্রতি মাসে আয় করুন 500-1000 টাকা, রইল সহজ উপায়

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

PhonePe Earning Tricks::  অতি সহজেই ঘরে বসে প্রতিদিন ₹ 500 থেকে ₹ 1000 উপার্জন করতে পারেন। PhonePe অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জন করতে, সবার আগে আপনার ফোনে PhonePe অ্যাপ ডাউনলোড করা উচিত। যদি আপনার ফোনে এটি থাকে তবেই একমাত্র আপনি PhonePe অ্যাপ্লিকেশনের সাহায্যে অর্থ উপার্জন করতে পারবেন । যদি আপনার ফোনে PhonePe অ্যাপ না থাকে তাহলে এখানে ক্লিক করুন এবং PhonePe অ্যাপ ডাউনলোড করুন।

Phonepe থেকে টাকা আয় (PhonePe Earning Tricks)

এবার আপনি যদি আপনার ফোনে অ্যাপটি ডাউনলোড করে থাকেন তবে আপনার জন্য সুখবর রয়েছে। আপনি ₹ 200 পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এইভাবে  আপনি প্রতিদিন 5 জনকে যোগ অনলাইনে টাকা পাঠাবেন। তাহলেই আপনি প্রতিদিন ₹1000 আয় করতে পারেন। শুধু ক্যাশব্যাক করার মাধ্যমে অর্থাৎ আপনি যদি একে অপরকে আপনার ফোন পে লিঙ্ক পাঠান তাহলে আপনি রেফারেল-র সাহায্যে প্রতিদিন ₹ 1000 উপার্জন করতে পারেন।

Paytm, Google Pay এবং Bhim Pay-এর মতো ফোন পে অ্যাপেও ডিজিটাল পেমেন্ট দেওয়া হয়। এই অ্যাপের সাহায্যে আপনি মানি ট্রান্সফার, রিচার্জ, বিল পেমেন্টের মতো সম্পর্কিত জিনিসগুলি করে প্রতিদিন ক্যাশব্যাক হিসাবে ₹ উপার্জন করতে পারেন। 500 টাকা পর্যন্ত আয় করুন।

আরও পড়ুন: Google Pay Earning Tricks: ঘরে বসেই প্রতিদিন আয় হবে 2000 টাকা, গুগল পে দিচ্ছে দারুণ সুযোগ! জেনে নিন সহজ উপায়গুলি।

কিভাবে Phonepe থেকে টাকা আয় করবেন?

আপনিও যদি phonepe থেকে অর্থ উপার্জন করতে চান, তাহলে আসুন আমরা নিচে দেওয়া সমস্ত ধাপ অনুসরণ করি এবং ফোনপে পয়সা কাইসে কামায়া রেফারেল কোডের মাধ্যমে বিস্তারিতভাবে এর সম্পূর্ণ তথ্য ব্যাখ্যা করি।

  • বন্ধুরা, প্রথমে আপনাকে আপনার ফোনে ডাউনলোড করা ফোন পে অ্যাপে যেতে হবে।
  • এর পরে, হোম পেজে আপনি Earn and Get ₹ 100 এর বিভাগটি দেখতে পাবেন।
  • এখন আপনার স্ক্রিনে ‘ রেফারেল এবং 100 টাকা উপার্জন করুন’ লিঙ্কটিতে ক্লিক করুন।
  • তারপরে আপনি যাকে অ্যাপটি ডাউনলোড করাতে চান তাকে এই লিঙ্কটি পাঠাতে হবে।
  • আপনি যে ব্যবহারকারীর কাছে ফোন পে লিঙ্কটি পাঠিয়েছেন তার মোবাইলে আপনাকে ফোন পে অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে হবে এবং তারপরে লগইন করতে হবে।
  • লগ ইন করার পর ব্যাঙ্ক অ্যাকাউন্টও যোগ করতে হবে।
  • এখন প্রথম লেনদেন হিসাবে আপনার যেকোনো বন্ধুকে একশ বা একশত টাকা পাঠাতে হবে।
  • তারপর আপনি যাকে টাকা পাঠিয়েছেন সেই বন্ধুর কাছ থেকে ফেরত নিতে হবে।
  • এটি করার পরে, আপনি অবিলম্বে আপনার অ্যাকাউন্টে ₹100 এর ক্যাশব্যাক পাবেন।

আরও পড়ুন: PhonePe Loan – লোন নিতে সমস্যা হয়? ফোনপে অ্যাপ শুরু করছে ঋণ প্রদানের বিরাট পরিষেবা।

রেফারকারী 100 টাকা ক্যাশব্যাক পায়। যখন রেফার করা ভোক্তা একই লিঙ্ক থেকে PhonePe ডাউনলোড করেন এবং UPI-এর মাধ্যমে তার কোনো বন্ধুর সাথে প্রথম লেনদেন করেন, তখন রেফারারের অ্যাকাউন্টে 100 টাকার ক্যাশব্যাক জমা হবে।  এইভাবে আপনি দিনে 5 জন ব্যবহারকারীকে বার্তা পাঠিয়ে প্রতিদিন ₹ 500 উপার্জন করতে পারেন। আপনার যদি বেশি ব্যবহারকারী থাকে তবে আপনি আরও বেশি ব্যবহারকারীকে রেফারেল লিঙ্ক পাঠিয়ে আরও অর্থ উপার্জন করতে পারেন। 

আরও পড়ুন: Online Business Idea – বিনা পুঁজিতে এই নতুন ব্যাবসা করে মাসে ১৫ হাজার টাকার অধিক আয় করতে পারেন, এখনো অনেকে জানেনা।

উপসংহার 

বর্তমানের এই ডিজিটাল যুগে অনেকেই টাকা লেনদেন, রিচার্জ এবং বিল পেমেন্ট করার জন্য PhonePe করে থাকে। কিন্তূ এই অ্যাপ থেকে যে টাকা আয় করারও সম্ভব এই ব্যাপারে অনেকেই জানে না। বন্ধুদের ফোনপে অ্যাপটি রেফার করে মাসে 500-1000 টাকা আয় করতে পারেন। উপরে সম্পূর্ন পদ্ধতি উল্লেখ করা রয়েছে।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us