শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Money Making Tips: ই-মেইল পড়ে প্রতিদিন ৩০০০ টাকা আয় করুন! স্মার্ট ফোন থাকলেই করতে পারবেন

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Money Making Tips: যদি আপনি দৈনন্দিন কাজ বা পড়াশোনার সঙ্গে প্রতিদিন কিছু সময় কাজ করে বাড়তি আয় করতে চান তাহলে, ই-মেইল পড়ে প্রতিদিন ৩০০০ টাকা আয় করতে পারেন। আপনার কাছে যদি একটি স্মার্ট ফোন এবং ইন্টারনেট ব্যাবহারের সুবিধা থাকে তাহলে খুব সহজেই এই কাজ করে কিছু বাড়তি অর্থ উপার্জন করতে পারবেন। কিভাবে দিনের কিছু সময় ই-মেইল পড়ে আয় করবেন, এই বিষয়ে নিচে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। 

ই-মেইল পড়ে টাকা আয় করুন 

আপনি যদি একম কোনো কাজের সন্ধান করছেন, যাতে প্রতিদিন ১ থেকে ২ ঘণ্টা কাজ করেও ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন, তাহলে ই-মাইল পড়ার কাজ করতে পারেন। আমাদের ফোনে প্রতিদিন অনেক ম্যাসেজ আসে, যেগুলি আমরা সব পড়িও না। এবার এই ধরনের ম্যাসেজ পড়ে টাকা উপার্জন করতে পারবেন। এমনও কিছু ওয়েবসাইট রয়েছে যারা ই-মাইল পড়ার জন্য আপনাকে টাকা দেবে। আপনি ওই সব সাইটে নিজের অ্যাকাউন্ট তৈরি আয় করতে পারবেন। ই-মেইল পড়ার জন্য টাকা দেয় এমন কিছু ওয়েবসাইটের নাম নিচে উল্লেখ করা হয়েছে। 

আরও পড়ুন: Google Pay Earning Tricks – ঘরে বসেই প্রতিদিন আয় হবে 2000 টাকা, গুগল পে দিচ্ছে দারুণ সুযোগ! জেনে নিন সহজ উপায়গুলি।

ম্যাট্রিক্স মেইল ডট কম 

মিডিয়ার রিপোর্ট অনুযায়ী এই ওয়েবসাইট ২০০২ সাল থেকে কাজ করছে। ম্যাট্রিক্স মেইল ডট কম আপনাকে ই-মেইল পড়ার জন্য টাকা দেবে। এছাড়াও এখানে আপনি অর্থ উপার্জন করার জন্য নানা ধরনের অফার দেখতে পাবেন। এই সমস্ত কাজ করে আপনি ২৫ থেকে ৫০ ডলার আয় করতে পারবেন। আপনার কাছে যদি স্মার্ট ফোন এবং তাতে ইন্টারনেট এর পরিষেবা থাকে তাহলে খুব সহজেই এই কাজ করতে পারবেন। আপনি যদি নিয়ে ১ ঘন্টাও কাজ করেন তবুও খুব সহজেই ৩০০০ টাকা আয় করতে পারবেন। 

ক্যাশ 4 অফার ডট কম 

এই ওয়েবসাইটে আপনি ই-মেইল পড়ে আয় করার সঙ্গে সঙ্গে আরও অনেক আয় করার উপায় পাবেন। যেমন সমীক্ষা পূরণ করে, গেম খেলে, বন্ধুদের রেফার করে ও আরও অন্যান্য অফারের মাধ্যমেও আয় করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনি সাইন ইন করার সঙ্গে সঙ্গে ৫ ডলার পাবেন। অর্থাৎ ৪১০ থেকে ৪২০ টাকা তৎক্ষণাৎ পাবেন। 

আরও পড়ুন: Bhim App Cashback – ভারত সরকারের এই অ্যাপ থেকে পাবেন ১০৫০ টাকা ক্যাশব্যক, সীমিত সময়ের জন্য এই অফার।

উপসংহার 

আপনি যদি বাড়তি কিছু আয় করতে চান তাহলে মোবাইলে ই-মেইল পড়েও অর্থ উপার্জন করতে পারবেন। প্রতিদিন ১ থেকে ২ ঘণ্টা এই কাজ করেও যথেষ্ট আয় করতে পারবেন। বাজারে অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি এই কাজ করতে পারবেন। উপরে ২টি ওয়েবসাইটে নাম উল্লেখ করা হয়েছে, সন্ধান করলে আরও এই ধরনের ওয়েবসাইট পাওয়া যাবে। যেখানে আপনি ই-মেইল পড়ে আয় করতে পারবেন।

আরও পড়ুন: Business Idea: টি-শার্ট প্রিন্টিং ব্যাবসা মাসে ৫০ হাজার টাকার অধিক আয় করুন, রইল সম্পূর্ন পদ্ধতি।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us