শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Bhim App Cashback: ভারত সরকারের এই অ্যাপ থেকে পাবেন ১০৫০ টাকা ক্যাশব্যক, সীমিত সময়ের জন্য এই অফার

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

বর্তমানে লেনদেনের একটি জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে UPI। এই UPI-র একটি জনপ্রিয় পেমেন্ট অ্যাপ হলো BHIM। দেশের প্রধানমন্ত্রী মাননীয় নরেন্দ্র মোদী অনলাইন লেনদেন এর প্রসার ঘটাতে এই অ্যাপটি লাঞ্চ করেন। এই সংস্থা গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। যেখানে পেমেন্ট করলে পাওয়া যাচ্ছে ১০৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। বিভিন্ন ক্যাটাগরিতে পেমেন্টেরক্ষেত্রে মিলবে রিওয়ার্ড। এই অফার সীমিত সময়ের জন্য। পেমেন্ট করার সময় আপনিও যদি কিছু টাকা বাঁচাতে চান, তাহলেই আজকের প্রতিবেদনটি অবশ্যই পড়ুন। আজকের প্রতিবেদনে BHIM প্রদত্ত সকল ক্যাশব্যাক অফার সম্পর্কে আলোচনা করা হয়েছে।

১৫০ টাকা ক্যাশব্যক

BHIM দুটি ভিন্ন ক্যাশব্যাক অফার প্রদান করছে। এই দুটি ভিন্ন অফার এক করলে আপনি ৭৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। প্রথমেই বলি, গ্রাহক BHIM পেমেন্ট অ্যাপ ব্যবহার করে যানবাহনের টিকিট কিংবা খাবারের জন্য ১০০ টাকার বেশি পেমেন্ট করলে ৩০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। রেলের টিকিট বুকিং, ট্যাক্সি, ক্যাব সহ কোনো রেস্তোরায় মার্চেন্ট ইউপিআই কিউআর কোড ব্যবহার করে পেমেন্ট করলে রি অফার পাওয়া যাবে।

এই অফারটি থেকে সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। কারণ খাবার বা টিকিটের পেমেন্ট করে সর্বোচ্চ ৫ বার পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। রিডিম করা ক্যাশব্যাকের অর্থ BHIM-র সঙ্গে যুক্ত ব্যাংক অ্যাকাউন্টে দিয়ে দেওয়া হবে।

অবশ্যই পড়ুন » PhonePe Earning Tricks: ফোনপে অ্যাপ থেকে প্রতি মাসে আয় করুন 500-1000 টাকা, রইল সহজ উপায়

৭৫০ টাকা ক্যাশব্যক

এদিকে Rupay Card থাকলে পাওয়া যাবে ৬০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক। এর জন্য BHIM-র সঙ্গে আপনার Rupay Card-র লিঙ্ক থাকতে হবে। রূপে কার্ড ব্যবহার করে এক মাসে ১০০ টাকার উর্দ্ধে ৩টি পেমেন্ট করলে, প্রতিটি পেমেন্টের জন্য ১০০ টাকা করে পাওয়া যাবে। অন্যদিকে একই মাসে ২০০ টাকা করে পাঁচ বার লেনদেন করলে প্রত্যেক লেনদেন পিছু ৩০ টাকা করে ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া পরের মাসে অর্থাৎ মার্চেও ২০০ টাকা করে পাঁচ বার লেনদেন করে ৩০ টাকা করে পাওয়া যাবে। এভাবে ৬০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। পুরো অফার মিলিয়ে ৭৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

যে কোন পেমেন্টে ১ শতাংশ ক্যাশব্যাক

শুধু তাই নয় BHIM ব্যবহার করে পেট্রোল, ডিজেল কিংবা CNG এবং জল, গ্যাস বা ইলেকট্রিক বিল পেমেন্টের জন্য পেমেন্ট করলেও মিলবে ১ শতাংশ ক্যাশব্যাক। আগামী ৩১সে মার্চ ‘২৪ পর্যন্ত এই অফার থাকবে। তবে এই ক্যাশব্যাক পাওয়ার জন্য মোবাইলে BHIM-র ৩.৭ বা তার বেশি ভার্সন থাকতে হবে। এক্ষেত্রে আপনি সর্বোচ্চ ১৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

অবশ্যই পড়ুন » UPI Transactions: অনলাইনে পেমেন্ট করলেই ক্যাশব্যক পাবেন 7500 টাকা পর্যন্ত, কীভাবে সুবিধাটি মিলবে জেনে নিন।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us