শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

UPI Transactions: অনলাইনে পেমেন্ট করলেই ক্যাশব্যক পাবেন 7500 টাকা পর্যন্ত, কীভাবে সুবিধাটি মিলবে জেনে নিন।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

UPI Transactions: ‘হ্যাপি সেভিং অ্যাকাউন্ট’ চালু করেছে বেসরকারি খাতের DCB ব্যাঙ্ক। এই সেভিং অ্যাকাউন্টের বিশেষ বিষয় হল এই অ্যাকাউন্টের মাধ্যমে গুগল পে, ফোন পে থেকে UPI লেনদেন করলে, আপনি 7500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাকটি শুধুমাত্র ডেবিট লেনদেনের ক্ষেত্রেই প্রযোজ্য। DCB ব্যাঙ্কের জারি করা একটি বিবৃতিতে বলা হয়েছে যে হ্যাপি সেভিংস অ্যাকাউন্ট বা UPI এর মাধ্যমে ডেবিট লেনদেনের ক্ষেত্রে একটি আর্থিক বছরে 7500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এর জন্য ন্যূনতম 500 টাকার UPI লেনদেন করতে হবে।

কিভাবে মিলবে এই সুবিধা

DCB ব্যাঙ্কের দেওয়া তথ্যে বলা হয়েছে যে UPI লেনদেনে ক্যাশব্যাক পেতে, অ্যাকাউন্টে ন্যূনতম 25,000 টাকার ব্যালেন্স বজায় রাখতে হবে। ত্রৈমাসিকে করা লেনদেনের ভিত্তিতে ক্যাশব্যাক দেওয়া হবে এবং ত্রৈমাসিক শেষ হওয়ার পরে অ্যাকাউন্টে জমা করা হবে। যে কোনো অ্যাকাউন্ট হোল্ডার মাসে সর্বোচ্চ 625 টাকা এবং বার্ষিক 7500 টাকার ক্যাশব্যাক পাবেন।

অবশ্যই পড়ুন » PhonePe, GPay কে টক্কর দিতে আসছে TATA Pay, সঙ্গে নিয়ে আসছে দুর্দান্ত ক্যাশব্যাক অফার

অন্যান্য সুবিধা সমূহ

ক্যাশব্যাকের পাশাপাশি, ব্যাঙ্ক গ্রাহকদের DCB-এর হ্যাপি সেভিংস অ্যাকাউন্টে আরও অনেক সুবিধা প্রদান করবে। এই অ্যাকাউন্টের মাধ্যমে আপনি বিনামূল্যে RTGS, NEFT এবং IMPS সুবিধা পাবেন। এর পাশাপাশি, আপনি ব্যক্তিগত ব্যাঙ্কিং সহ ডিসিবি মোবাইল ব্যাঙ্কিংয়ের সুবিধাও পাবেন। এছাড়াও, আপনি ডেবিট কার্ড দিয়ে ডিসিবি ব্যাঙ্কের যে কোনও এটিএম থেকে লেনদেন করতে পারেন, কোনো সীমা ছাড়াই।

পুরানো গ্রাহকরাও সুবিধা নিতে পারেন

ডিসিবি ব্যাংক জানিয়েছে, নতুনের পাশাপাশি পুরনো গ্রাহকরাও এই সুবিধা নিতে পারবেন। তবে, এর জন্য তাদের বর্তমান অ্যাকাউন্টটি হ্যাপি সেভিংস অ্যাকাউন্টে স্থানান্তর করতে হবে।

অবশ্যই পড়ুন » Google Pay Earning Tricks: ঘরে বসেই প্রতিদিন আয় হবে 2000 টাকা, গুগল পে দিচ্ছে দারুণ সুযোগ! জেনে নিন সহজ উপায়গুলি

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us