শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Jio এই দুটি রিচার্জ প্ল্যানে 6GB পর্যন্ত অতিরিক্ত ডেটা অফার করছে

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Jio Recharge Plan: জিও প্রথমে ইন্টারনেট ব্যাবহার করার জন্য গ্রাহকদের বিনামূল্যে আনলিমিটেড ডেটা দিয়ে এত বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে বিনামূল্যে আনলিমিটেড 5G ডেটা দিলেও, আর কিন্তূ বিনামূল্যে 4G ডেটা দেয় না। তবে বেশিরভাগ রিচার্জ প্ল্যানগুলিতে বেশি ডেটা দিয়ে থাকে। আজ আমরা জিওর এমন ২টি রিচার্জ প্ল্যান সম্পর্কে জানবো যেগুলি অতিরিক্ত 6GB পর্যন্ত ডেটা অফার করে। আপনিও যদি একজন জিও সিম ব্যাবহারকারী হয়ে থাকেন এবং এই প্ল্যানগুলির সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ন নিবন্ধটি পড়ুন। 

6GB পর্যন্ত অতিরিক্ত ডেটা 

Jio আজ সারা ভারত জুড়ে এত বিখ্যাত তার সস্তার রিচার্জ প্ল্যান এর জন্য। কিন্তূ বর্তমানে রিচার্জ এর খরচ বেড়েই চলেছে। আপনি যদি বেশি ইন্টারনেট ব্যাবহার করেন তাহলে জিওর এই দুটি প্রিপেড প্ল্যানের মধ্যে যেকোনো একটি রিচার্জ করতে পারেন, এতে 6GB পর্যন্ত অতিরিক্ত ডেটা পাবেন। এই দুটি রিচার্জ প্ল্যান হলো Jio 399 টাকার রিচার্জ প্ল্যান এবং Jio 219 টাকার রিচার্জ প্ল্যান। প্রথম প্ল্যানে আপনি 6GB অতিরিক্ত হাই স্পীড ডেটা পাবেন এবং দ্বিতীয় প্ল্যানে আপনি 2GB হাই স্পীড ডেটা পাবেন। নিচে এই দুটি প্ল্যান সম্পর্কে বিষদ বিবরণ দেওয়া হয়েছে। 

Jio 399 টাকার প্রিপেড প্ল্যান: জিও 6GB পর্যন্ত অতিরিক্ত ডেটা দিচ্ছে তার 399 টাকার প্রিপেড প্ল্যানে। এই বাড়তি ডেটা আপনি প্ল্যানের বৈধতা শেষ হওয়া পর্যন্ত ব্যাবহার করতে পারবেন। এই প্ল্যানে আপনি ইন্টারনেট ব্যাবহার করার জন্য প্রতিদিন 3GB হাই স্পীড ডেটা এবং আনলিমিটেড কলিং এর পরিষেবা পাবেন। সঙ্গে আপনি প্রতিদিন ১০০টি এসএমএস বিনামূল্যে পাবেন এবং JioCinema, JioTV এবং জিও ক্লাউড ব্যাবহার করতে পারবেন। জিওর এই প্রিপেড রিচার্জ প্ল্যানে আপনি ২৮ দিনের বৈধতা পাবেন। তাছাড়া যোগ্য গ্রাহকেরা আনলিমিটেড 5G ডেটা ব্যাবহার করতে পারবেন। 

আরও পড়ুন: Jio IPL Recharge – জিও এর IPL ধামাকা রিচার্জ প্ল্যান! বিনামূল্যে উপভোগ করুন লাইভ খেল।

Jio 219 টাকার প্রিপেড প্ল্যান: জিও 219 টাকার প্রিপেড প্ল্যানে 2GB পর্যন্ত অতিরিক্ত ডেটা দিচ্ছে। প্ল্যানের বৈধতা শেষ হওয়া পর্যন্ত আপনি এই বাড়তি ডেটা ব্যাবহার করতে পারবেন। এই প্ল্যানে আপনি ইন্টারনেট ব্যাবহার করার জন্য প্রতিদিন 3GB হাই স্পীড ডেটা এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। সঙ্গে আপনি প্রতিদিন ১০০টি এসএমএস বিনামূল্যে পাবেন এবং JioCinema, JioTV এবং জিও ক্লাউড ব্যাবহার করতে পারবেন। এতে আপনি ১৪ দিনের বৈধতা পাবেন। যোগ্য গ্রাহকেরা আনলিমিটেড 5G ডেটা ব্যাবহার করতে পারবেন।  

আরও পড়ুন: Jio ব্যাবহারকারীদের কমবে খরচ! ১০০ টাকার কমে পাবেন ১ মাসের আনলিমিটেড রিচার্জ।

উপসংহার 

আপনি যদি অনেক বেশি ইন্টারনেট ব্যাবহার করে থাকেন তাহলে জিওর ৩৯৯ টাকার বা ২১৯ টাকার প্রিপেড প্ল্যান দিয়ে রিচার্জ করতে পারেন। এতে আপনি প্রতিদিন 3GB ডেটা এবং অতিরিক্ত 6GB পর্যন্ত ডেটা পাবেন। যোগ্য গ্রাহকেরা আনলিমিটেড 5G ডেটা ব্যাবহার করতেও পারবেন। এছাড়াও এই প্ল্যানের আরও একাধিক সুবিধা রয়েছে, যেগুলি উপরে উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: Jio নিয়ে এসেছে সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান, মাত্র ২ টাকা লাগবে খরচ।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us