শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Jio IPL Recharge: জিও এর IPL ধামাকা রিচার্জ প্ল্যান! বিনামূল্যে উপভোগ করুন লাইভ খেলা।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Jio IPL Recharge: বর্তমানে আমাদের দেশে যে কয়েকটি বৃহত্তম টেলিকম সংস্থা রয়েছে তার মধ্যে জিও হল অন্যতম। মুকেশ আম্বানির পরিচালিত এই টেলিকম সংস্থাটি সস্তায় সাশ্রয়কারী বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান এনে বারবার গ্রাহকদের মন জয় করে নিয়েছে। গতকাল অর্থাৎ শুক্রবার থেকে শুরু হয়ে গেছে আইপিএল। এসময় ক্রিকেটপ্রেমী মানুষ একদিকে যেমন টিভির পর্দায় চোখ রাখবেন ঠিক তেমনি স্মার্টফোনের মাধ্যমেও উপভোগ করবেন আইপিএল ক্রিকেট ম্যাচকে। এই সমস্ত মানুষদের জন্যই এবার বিশেষ রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও। দেখে নিন নতুন দই রিচার্জ প্ল্যানে ঠিক কি কি সুবিধা পাবেন।

জিওর IPL ধামাকা রিচার্জ প্ল্যান

আইপিএল ক্রিকেট ম্যাচ নিয়ে সারা দেশের মানুষের উত্তেজনা থাকে চোখে পড়ার মতো। আর মানুষের এই উত্তেজনা কে বজায় রাখতে আইপিএল ক্রিকেটের জন্য বিশেষ দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও। একটি হলো ৪৪৪ টাকা রিচার্জ প্ল্যান এবং অপরটি হল ৬৬৬ টাকা রিচার্জ প্ল্যান। জিও সিম ব্যবহারকারী যেসব গ্রাহকরা নিজের স্মার্টফোনের মাধ্যমে আইপিএল ক্রিকেট ম্যাচ দেখতে চান তাদের জন্য বিশেষ সুবিধা প্রদান করবে এই দুটি রিচার্জ প্ল্যান। এই দুটি রিচার্জ প্ল্যানের মাধ্যমেই গ্রাহকরা ইন্টারনেট শেষ হয়ে যাওয়ার ভয় ছাড়াই অনলাইনের মাধ্যমে আইপিএল উপভোগ করতে পারবেন।

৪৪৪ টাকার রিচার্জ প্ল্যান

বাড়িতে ওয়াইফাই কানেকশন নেই বলে দীর্ঘ সময় ধরে ভিডিও দেখতে যে সমস্ত গ্রাহকের বাধার সম্মুখীন হতে হয় তারা এই ৪৪৪ টাকা রিচার্জ প্ল্যানটির মাধ্যমে অত্যন্ত উপকৃত হবেন। এই ডেটা প্ল্যানে গ্রাহকরা ১০০ জিবি ডেটার সুবিধা পাবেন। ৬০ দিনের বৈধতা সহ এই রিচার্জ প্ল্যানে ১.৫ জিবি করে দৈনিক ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। তবে এক্ষেত্রে মাথায় রাখতে হবে এটি একটি ডেটা প্ল্যান। এই প্ল্যান গ্রাহকের মোবাইলে রিচার্জ করে রাখা চলতে কোন প্ল্যান এর সঙ্গে কাজ করে। এর মাধ্যমে আনলিমিটেড কল বা এসএমএস এর সুবিধা পাওয়া যায় না। গ্রাহনের মোবাইলে অ্যাকটিভ থাকা প্লেনের দৈনিক মেয়াদ শেষ হওয়ার পর এই প্ল্যানের সাহায্যে অবিচ্ছিন্ন ভাবে আইপিএল খেলা দেখা সম্ভব হবে।

আরোও পড়ুন » Jio ব্যাবহারকারীদের কমবে খরচ! ১০০ টাকার কমে পাবেন ১ মাসের আনলিমিটেড রিচার্জ

৬৬৬ টাকা রিচার্জ প্ল্যান

৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানটিও শুধুমাত্র একটি ডেটা প্ল্যান। গ্রাহকরা মোবাইলে আইপিএল খেলাকে উপভোগ করতে চাইলে এই প্ল্যানটি অন্য প্ল্যানের সঙ্গে অ্যাড অন হিসেবে দারুন ভাবে কাজ করবে। ৯০ দিনের বৈধ তাই গ্রাহকরা এই প্ল্যানে ১৫০ জিবি পর্যন্ত হাই স্পিড এটা ব্যবহারের সুবিধা পাবেন। এই প্ল্যানের ক্ষেত্রেও আনলিমিটেড ভয়েস কল বা এসএমএস এর কোন সুবিধা পাওয়া যাবে না

মাই জিও অ্যাপ বা অন্য যে কোনো অনলাইন পেমেন্ট প্লাটফর্মের মাধ্যমে এই দুটি রিচার্জ প্ল্যান দিয়ে রিচার্জ করতে পারবেন গ্রাহকরা। তবে শুধুমাত্র ইন্টারনেটের জন্য এই দুটি প্ল্যান ব্যবহার না করে যারা অল্প ইন্টারনেট পরিষেবা গ্রহণ করতে চান তারা জিওর সাশ্রয়কারী ২৩৯ টাকার প্ল্যান নিয়ে রিচার্জ করে নিতেই পারেন। এখানে সরাসরি আইপিএল দেখার সুযোগ না মিললেও এই রিচার্জ প্ল্যানে Disney+Hotstar এর সাবস্ক্রিপশন এর সুবিধা পাওয়া যাবে।

অবশ্যই পড়ুন » Post Office Interest Rate: পোস্ট অফিসের নতুন সুদের হার! কোন স্কিমে কত সুদ পাবেন? দেখে নিন

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us