শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Indian Stock Market: স্টক মার্কেটে রেকর্ড ভাঙবে ভোটের রেজাল্টের দিন! জানালেন মোদি সরকার। ‌

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Indian Stock Market: আগামী ৪ই জুন ২০২৪ সালের লোকসভা ভোটের ফল প্রকাশ হচ্ছে। এইদিন ভারতীয় স্টক মার্কেট গড়তে চলেছে নতুন রেকর্ড। লোকসভা নির্বাচনের ফল প্রকাশের দিন ভারতীয় শেয়ার বাজারে এমন উচ্চতায় পৌঁছবে যে শেয়ার বাজারে বিনিয়োগকারী ব্যক্তিরা ক্লান্ত হয়ে পড়বেন। এমনটাই জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনপ্রিয় নিউজ সংস্থা এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি NDTV এর সাক্ষাৎকারে শেয়ার মার্কেট সম্পর্কে কি জানিয়েছেন এ নিয়েই আজকের এই প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

ভারতীয় স্টক মার্কেট সম্পর্কে প্রধানমন্ত্রী কি জানিয়েছেন

NDTV এর সাক্ষাৎকারে শেয়ার মার্কেট সম্পর্কে বলতে গিয়ে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী জানিয়েছেন লোকসভা ভোটের নির্বাচনের দিন অর্থাৎ ৪ই জুনের পর ১ সপ্তাহের মধ্যে শেয়ারবাজারে অংশগ্রহণকারীরা ক্লান্ত হয়ে পড়বেন। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি জানিয়েছেন তারা যখন ক্ষমতায় আসে সেনসেক্স ছিল ২৫০০০ পয়েন্টে যা আজ রয়েছে ৭৫,০০০ পয়েন্টে। অর্থাৎ বিজেপির শাসনকালে সেনসেক্স ২৫০০০ থেকে ৭৫,০০০ এ পৌঁছেছে। দেশের প্রধানমন্ত্রী জানিয়েছেন যত বেশি দেশের নাগরিক শেয়ারবাজারে অংশগ্রহণ করবে তত বেশি ভারতীয় অর্থনীতি মজবুত হবে।

অবশ্যই পড়ুন » SBI Share Price Target: তীব্র গতিতে বাড়বে SBI এর শেয়ারের মুল্য! আয় করতে চাইলে জানুন বিশেষজ্ঞদের মতামত

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পাবলিক সেক্টর আন্ডারটেকিংগুলির উদাহরণ দিয়েছেন। তার মতে হিন্দুস্তান এরোনটিক্স সংস্থাটি দুর্দান্ত দৌড় লাগিয়েছেন। এবং তিনি জানিয়েছেন শেয়ার বাজারে PSU গুলির মূল্যায়ন বাড়ছে। বিশেষজ্ঞদের মতে প্রধানমন্ত্রীর এই বক্তব্যে দালাল স্ট্রিট আশ্বস্ত হবে বলে মনে করা হয়েছে।

জনপ্রিয় নিউজ শো NDTVতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্টক মার্কেট এবং ভারতীয় ইকোনমি সম্পর্কে সম্পূর্ণ সাক্ষাৎকারটি নিচের ইউটিউব ভিডিও থেকে দেখে নিন।

অবশ্যই পড়ুন » Stock Market: এই ৩টি স্টক করবে মালামাল! জেনেনিন এগুলির টার্গেট মুল্য কত টাকা

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us