শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Google Adsense Earning Tricks: হাতে থাকা মোবাইল ফোন দিয়ে Google থেকে ঘরে বসে আয় করুন লাখ লাখ টাকা, জেনে নিন সম্পূর্ণ পদ্ধতি।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Google Adsense Earning Tricks: হ্যালো বন্ধুরা, আপনি যদি ঘরে বসে কিছু কাজ করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা আয় করতে চান, তাহলে গুগল অ্যাডসেন্স আপনার জন্য সেরা উপায় হবে। আজকের সময়ে, ভারতে লক্ষ লক্ষ লোক উপার্জন করছে গুগল অ্যাডসেন্স থেকে অর্থ এবং এটি একেবারেই সহজ, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে না, আপনাকে কিছু দক্ষতা শিখতে হবে, এর পরে আপনি গুগল অ্যাডসেন্সের মাধ্যমে সহজেই ভাল অর্থ উপার্জন করতে পারবেন।

সহজ ভাষায়, গুগল অ্যাডসেন্স হল গুগলের একটি পণ্য যা গুগল এবং ইউটিউবে বিজ্ঞাপন চালায়, যার মাধ্যমে মানুষ প্রতি মাসে লাখ লাখ টাকা আয় করছে। তাই আসুন জেনে নিই কিভাবে আপনি গুগল এডসেন্স এর মাধ্যমে টাকা আয় করতে পারেন এবং আপনার ক্যারিয়ার গড়তে পারেন।

গুগল এডসেন্স থেকে আয় করার ৩টি উপায় (Google Adsense Earning Tricks)

আপনি যদি অনলাইনে ক্যারিয়ার গড়তে চান এবং গুগল অ্যাডসেন্স থেকে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা আয় করতে চান, তবে এর জন্য আপনার কাছে তিনটি উপায় রয়েছে, যার মধ্যে আপনি যে কোনও একটি বেছে নিতে পারেন এবং এটিতে আপনার ক্যারিয়ার তৈরি করতে পারেন এবং এর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন, তাই আসুন জেনে নিন সেই তিনটি মাধ্যম কি যেখানে আপনি Google Adsense এর মাধ্যমে আপনার আয় করতে পারবেন?

  • ব্লগ বা ওয়েবসাইট
  • ইউটিউব চ্যানেল
  • অ্যান্ড্রয়েড অ্যাপ

কীভাবে একটি ব্লগ বা ওয়েবসাইট তৈরি করে অর্থ উপার্জন করতে হয়

একটি ব্লগ বা ওয়েবসাইটের মাধ্যমে অর্থ উপার্জন করতে, আপনাকে ব্লগিং সম্পর্কে কিছু দক্ষতা এবং সাধারণ জ্ঞান অর্জন করতে হবে, এর জন্য আপনি ইউটিউবে অনেক কোর্স পাবেন যার মাধ্যমে আপনি তৈরি করা শিখতে পারবেন এবং একটি ওয়েবসাইট সেটআপ করুন।

ওয়েবসাইট সেট আপ করার পরে, ওয়েবসাইটে ট্র্যাফিক আসবে এবং আপনি এটিতে গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন রাখতে পারেন। যখন আপনার ওয়েবসাইটে ট্র্যাফিক আসে এবং ব্যবহারকারীর কাছে গুগল বিজ্ঞাপনগুলি দৃশ্যমান হয়, তখন এটি আপনার আয় তৈরি করবে।

আমাদের সহযোগিতায় গুগলে ওয়েবসাইট বানাতে চাইলে এই নাম্বারে ম্যাসেজ করুন » 8538025809 (WhatsApp)

অবশ্যই পড়ুন » কিভাবে একজন LIC Agent হওয়া যায়? প্রতি মাসে ইনকাম 50 হাজারের বেশি, দেখে নিন বিস্তারিত পদ্ধতি।

ইউটিউব চ্যানেলে অ্যাডসেন্স থেকে কীভাবে অর্থ উপার্জন করবেন

আপনি যদি ইউটিউব ভিডিও বা রিল তৈরি করতে আগ্রহী হন তবে এই মাধ্যমটি আপনার জন্য। আপনি আপনার পছন্দের যে কোনও বিষয়ে ইউটিউব ভিডিও তৈরি করতে পারেন এবং 4000 ঘন্টা দেখার সময় পূর্ণ হওয়ার সাথে সাথে। যদি তাই হয়, আপনি গুগল অ্যাডসেন্সের মাধ্যমে এটি নগদীকরণ করতে পারেন এবং লোকেরা আপনার ইউটিউব ভিডিওতে গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন দেখার সাথে সাথে এটি আপনার আয় তৈরি করবে।

এইভাবে, আপনি গুগল অ্যাডসেন্সের মাধ্যমে ইউটিউব ভিডিও তৈরি করে অর্থ উপার্জন করতে পারেন। আপনি কীভাবে ইউটিউব চ্যানেল চালু করবেন এবং কীভাবে দ্রুত গ্রাহক বাড়ানো যায় সে সম্পর্কিত ভিডিওগুলি দেখতে এবং শিখতে পারেন।

ব্যবসার আইডিয়া » Business Idea: টি-শার্ট প্রিন্টিং ব্যাবসা মাসে ৫০ হাজার টাকার অধিক আয় করুন, রইল সম্পূর্ন পদ্ধতি

অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করে অর্থ উপার্জন করুন

আপনি যদি সফ্টওয়্যার বিকাশে আগ্রহী হন তবে আপনি মোবাইল অ্যাপ তৈরি করে গুগল অ্যাডসেন্সের মাধ্যমেও অর্থ উপার্জন করতে পারেন। এর জন্য আপনার কোডিং প্রয়োজন যা আপনি ইউটিউব ভিডিওর মাধ্যমে শিখতে পারেন।

আপনি এই ভিডিওগুলি দেখে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করা শিখতে পারেন এবং এতে গুগল অ্যাডসেন্সের বিজ্ঞাপন বসিয়ে ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। এর মাধ্যমে লাখ লাখ মানুষ আয় করছেন। এই স্কেলটি শিখুন, আপনাকে এটি করতে হবে এতে বেশি সময় লাগবে না এবং আপনি খুব দ্রুত অর্থ উপার্জন করতে পারবেন।

মিস করবেন না » Business Idea: কম খরচে এইভাবে শুরু করুন প্যাকিং ব্যবসা, প্রতি মাসে প্রচুর আয় করবেন আপনিও

উপসংহার

এই আর্টিকেলের মাধ্যমে, আমরা গুগল অ্যাডসেন্সের মাধ্যমে কীভাবে অর্থ উপার্জন করতে পারেন সে সম্পর্কে তথ্য সরবরাহ করেছি। আপনি যদি সত্যিই অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে গুগল অ্যাডসেন্সের দক্ষতা শিখতে কিছুটা সময় ব্যয় করতে হবে। আপনি যদি এটি শিখতে চান তবে এটি 3 মাস লাগবে। আপনি 6 মাস সময় নিতে পারেন।

আপনি সত্যিই এই জিনিসগুলি দিয়ে আপনার ক্যারিয়ার তৈরি করতে পারেন এবং প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন। এই কাজের সবচেয়ে ভাল জিনিস হল এটি ঘরে বসে করা যায়, এতে আপনাকে কোন অফিস বা কোম্পানিতে যেতে হবে না। তাই এই কাজটি বর্তমান সময়ে খুবই জনপ্রিয় কাজ হিসেবে বিবেচিত এবং সবাই এটি করতে চায়। আশা করি আমাদের দেওয়া তথ্যগুলো আপনাদের কাজে লাগবে।

অবশ্যই পড়ুন » Facebook Earning Tricks: ফেসবুক থেকে এই 5টি উপায়ে আয় করুন লক্ষাধিক টাকা! জেনে নিন বিস্তারিত পদ্ধতি।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us