শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Multibagger Stock: এই শেয়ার কেনার পরামর্শ দিচ্ছে ব্রোকারেজ, পূর্বে ১২০০% রিটার্ন দিয়েছে

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Multibagger Stock: বিনিয়োগ করা স্টক থেকে মাল্টিব্যাগার রিটার্ন পেতে চান? এর জন্য আপনাকে সঠিক সময় সঠিক স্টকে বিয়িগোগ করতে হবে। যেমন প্রিকোল লিমিটেডের শেয়ার বিনিয়োগকারীদের মাত্র ৫ বছরেই ১২০০% রিটার্ন দিয়ে ধনী করে তুলেছে। এবার আরও বাম্পার রিটার্ন দিতে পারে এই কোম্পানির শেয়ার। কারণ, এই শেয়ার কেনার পরামর্শ দিচ্ছে ব্রোকারেজ ফার্ম মোনার্ক নেটওয়ার্থ ক্যাপিটাল। এই শেয়ারে Buy রেটিং দেওয়ার কারণ কি? এবং এর লক্ষ্য মুল্য কত রেখেছে? এই বিষয়ে বিস্তারিত জানতে সম্পূর্ন খবরটি পড়ুন। 

প্রিকোল লিমিটেডের শেয়ার ১২০০% রিটার্ন দিয়েছে 

প্রিকোল লিমিটেডের শেয়ার বিগত কয়েক বছর ধরে ভালো রিটার্ন দিয়ে আসছে। বিনিয়োগকারীদের গত ৫ বছরে ১২০০% মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। কোম্পানিটির শেয়ার গত ২ বছরেও ভালো বৃদ্ধি পেয়েছে। গত ২ বছরে প্রায় ১৯০ শতাংশের বেশি বৃদ্ধি পেয়েছে এই কোম্পানির শেয়ারের মূল্য। স্টকটি তার ৫২ সপ্তাহের সর্বনিম্ন স্তর ২১১.২৫ টাকা থেকে প্রায় ৯০ শতাংশের বেশি বৃদ্ধি পেয়েছে। প্রিকোল লিমিটেডের শেয়ার গতকাল অর্থাৎ ৫ এপ্রিল প্রায় ০.৬১ শতাংশ বৃদ্ধি পেয়ে ৪০৫.৮০ টাকায় বন্ধ হয়েছে। 

কেনার পরামর্শ দিচ্ছে ব্রোকারেজ 

ব্রোকারেজ ফার্ম মোনার্ক নেটওয়ার্থ ক্যাপিটাল প্রিকোল লিমিটেডের শেয়ার কেনার পরামর্শ দিয়েছে। তারা এই স্টকে Buy রেটিং দিয়েছে এবং এর লক্ষ্য মুল্য রেখেছে ৪৬৫ টাকা। মোনার্ক জানিয়েছেন যে, ইভি সেগমেন্টে তার অফার প্রসারিত করা কোম্পানির লক্ষ্য, তারা মনে করেন ইভি পণ্যগুলি উল্লেখযোগ্যভাবে রাজস্ব অবদান বাড়াবে। উন্নত টেলিমেটিক্স এবং ই-ককপিটের মতো সমন্বিত সমাধানগুলি ড্রাইভার ইনফরমেশন সিস্টেম সেগমেন্টে প্রতি গাড়ির সামগ্রী বাড়াতে পারে। উপরন্তু, বৈদ্যুতিক কুল্যান্ট পাম্প, বৈদ্যুতিক তেল পাম্প, ডিস্ক ব্রেক এবং বিএমএস (ব্যাটারি ব্যবস্থাপনা) এর উপর প্রচেষ্টা করা হয়েছে।

আরও পড়ুন: Stock Market – এই ৫টি স্টক আগামী মাসে ২৫% রিটার্ন দিতে পারে, কেনার পরামর্শ দিলেন KR চোকসি।

প্রিকোল লিমিটেড ভারতের শীর্ষস্থানীয় ড্যাশবোর্ড নির্মাতাদের মধ্যে একটি, কোম্পানির সদর দফতর কোয়েম্বাটোরে। তাছাড়া কোয়েম্বাটোর সহিত ভারতের  পুনে, সাতারা, মানেসার, পন্তনগর এবং শ্রী সিটিতে ৮টি উৎপাদন কারখানা রয়েছে। এছাড়াও ইন্দোনেশিয়ার জাকার্তায় একটি উৎপাদন কারখানা রয়েছে। কোম্পানির ৩টি আন্তর্জাতিক অফিস রয়েছে, যেগুলি টোকিও, সিঙ্গাপুর এবং দুবাইতে অবস্থিত। 

অবশ্যই পড়ুন » Multibagger Stock: মাত্র ৫০ হাজার টাকা বিনিয়োগ করে ১ বছরেই কোটিপতি! ২০২৪ আর্থিক বছরের সচেয়ে বেশি রিটার্ন দেওয়া শেয়ার

দাবিত্যাগ (Disclaimer)

আমরা কোনো সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (SEBI) নিবন্ধিত আর্থিক উপদেষ্টা নই। এই নিবন্ধটি শুধুমাত্র তথ্য ও শিক্ষামূলক উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। এটি কোনোভাবেই বিনিয়োগ করার জন্য পরামর্শ প্রদান করে না। আপনার বিনিয়োগ সিদ্ধান্তগুলি আপনার নিজের গবেষণা এবং ঝুঁকি সহনশীলতার উপর ভিত্তি করে নিতে হবে। আপনার বিনিয়োগের ফলাফলের জন্য ফাইনান্স বার্তা কোনোভাবেই দায়ী থাকবে না।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us