শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

২ই মে থেকে শুরু হচ্ছে Filpkart ও Amazon এ ধামাকা সেল! মিলবে ২০% পর্যন্ত ক্যাশব্যাক।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

বর্তমানে বাড়িতে বসে অনলাইনের মাধ্যমে কেনাকাটার ক্ষেত্রে বিভিন্ন শপিং সাইট গুলি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। শপিং সাইট গুলির মধ্যে অত্যন্ত জনপ্রিয় দুটি হল ফ্লিপকার্ট এবং অ্যামাজন। এই দুই শপিং সাইট ক্রেতাদের জন্য বিভিন্ন সময় নানা ধরনের ডিল এবং অফারের ব্যবস্থা করে। অ্যামাজন এবং ফ্লিপকার্ট, এই দুই গুরুত্বপূর্ণ ই-কমার্স প্ল্যাটফর্ম আগামীকাল অর্থাৎ ২ মে থেকে বিভিন্ন পণ্যে ডিল, ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফার দেওয়া শুরু করতে চলেছে। ফ্লিপকার্ট এর তরফ থেকে একদিন আগে বেশ কিছু পণ্যের ডিসকাউন্ট দেওয়া শুরু হয়েছে। তবে মূল সেলটি শুরু হবে আগামীকাল অর্থাৎ ২ মে থেকে। অ্যামাজন ইন্ডিয়াতেও ২ মে রাত ১২ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত প্রাইম সদস্যদের জন্য বিভিন্ন অফার এবং ডিল কার্যকর হবে।

অ্যামাজন গ্রেট সামার সেল (Amazon Great summer Sale)

অ্যামাজন ইন্ডিয়ার তরফ থেকে স্মার্ট ফোন কেনার ক্ষেত্রে ১০% ইন্সট্যান্ট ডিসকাউন্ট এর ব্যবস্থা করা হয়েছে। তবে এই ডিসকাউন্ট প্রযোজ্য হবে আইসিআইসিআই ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা এবং OneCard এর ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে। নতুন সদস্যদের ক্ষেত্রে প্রথম অর্ডারে অ্যামাজন থেকে ২০% ক্যাশব্যাক এর অফার ও দেওয়া হবে। এই অফারটি কুপন এর মাধ্যমে প্রযোজ্য হবে। অ্যামাজনে তরফ থেকে আবার কয়েকটি নির্বাচিত স্মার্ট ফোনের ক্ষেত্রে নো ইন্টারেস্ট EMI এর অফার দেওয়া হবে। এই অফার কার্যকর হবে তিন মাস পর্যন্ত।

গুরুত্বপূর্ণ আপডেট » Money Making Tips: ই-মেইল পড়ে প্রতিদিন ৩০০০ টাকা আয় করুন! স্মার্ট ফোন থাকলেই করতে পারবেন

এছাড়াও ১২৮ GB স্টোরেজ সহ Apple iPhone 13 এবং A15 বায়োনিক চিপ ৪৭৯৯৯ টাকায় পাওয়া যাবে। সঙ্গে থাকবে বিভিন্ন ব্যাঙ্ক অফার। মাত্র ২২৯৯৯ টাকায় মিলবে OnePlus Nord CE4। Xiaomi Redmi 13C পাওয়া যাবে ৯৪৯৯ টাকায়। POCO M6 মিলবে ৮২৯৯ টাকায়। ২৪৯৯৯ টাকায় পাওয়া যাবে Galaxy M55। Galaxy A35 কেনা যাবে ২৭৯৯৯ টাকায়।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডে (Filpkart Big Seving Day)

flipkart তাদের এই সেলে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেবে। Axis Bank ক্রেডিট কার্ড এবং Flipkart UPI পেমেন্টের ক্ষেত্রে ৫% ক্যাশ ব্যাক দেওয়া হবে ক্রেতাদের। নির্বাচিত কয়েকটি বিশেষ স্মার্টফোনের ক্ষেত্রে নো কস্ট EMI অফার উপলব্ধ থাকবে ফ্লিপকার্টেও। ফ্লিপকার্টের অফারে ১২৮ GB iPhone 14 Plus ২ মে থেকে ৫৯৯৯৯ টাকায় পাওয়া যাবে। মাত্র ২৭৯৯৯ টাকায় মিলবে Motorola Edge 50 Pro। Redmi Note 13 Pro পাওয়া যাবে ২১৯৯৯ টাকায়। OPPO Find N3 Flip পাওয়া যাবে ৪৯৯৯৯ টাকায় এবং Realme P1 Pro পাওয়া যাবে ১৯৯৯৯ টাকায়।

অবশ্যই পড়ুন » Filpkart Axis Bank Credit Card: ফ্লিপকার্ট থেকে যেকোনো কেনাকাটায় পাবেন ৫ শতাংশ ছাড়! কিভাবে পাবেন দেখে নিন।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us