শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Filpkart Axis Bank Credit Card: ফ্লিপকার্ট থেকে যেকোনো কেনাকাটায় পাবেন ৫ শতাংশ ছাড়! কিভাবে পাবেন দেখে নিন।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

অনলাইন কেনাকাটার ক্ষেত্রে বর্তমানে একটি জনপ্রিয় শপিং সাইট হল ফ্লিপকার্ট। ফ্লিপকার্ট এ গ্রাহকদের জন্য বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ছাড়ের ব্যবস্থা করা হয়। জনপ্রিয় এই শপিং সাইটটি থেকে বহু মানুষ নিজের পছন্দের কেনাকাটা করেন। শুধুমাত্র বিভিন্ন প্রোডাক্টের উপর ছাড় দেওয়ায়ই নয়, ফ্লিপকার্ট তার গ্রাহকদের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা প্রদান করে থাকে। যেমন অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করার ক্ষেত্রে ফ্লিপকার্টে গ্রাহকরা অতিরিক্ত ছাড় পেতে পারেন।

ফ্লিপকার্ট থেকে যেকোনো কেনাকাটায় পাবেন ৫ শতাংশ ছাড়

অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে ফ্লিপকার্ট গ্রাহকরা ৫% পর্যন্ত ক্যাশব্যাক অফার পেয়ে যান। এর আগে মাস্টারকার্ডের সহযোগিতায় অ্যাক্সিস ব্যাংকের এই ক্রেডিট কার্ডটি পরিচালনা করা হতো। কিন্তু পরবর্তীকালে মাস্টারকার্ড এর ক্ষেত্রে বেশ কিছু নিষেধাজ্ঞা জারি হওয়ার ফলে বর্তমানে এই কার্ড পরিচালিত হয় ভিসার মাধ্যমে। ভিসা দ্বারা পরিচালিত এই কার্ড গুলোর মাধ্যমে অনলাইন লেনদেনসহ অনলাইন কেনাকাটার বিষয়টি আরো মসৃণ ভাবে করা সম্ভব।

অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এর মাধ্যমে ফ্লিপকার্টে কেনাকাটার ক্ষেত্রে সবথেকে বড় সুবিধা হল এক্ষেত্রে কোন ক্যাপিং সিস্টেম নেই। অর্থাৎ এই পদ্ধতির মাধ্যমে কেনাকাটা করে ক্রেতা সীমাহীন ক্যাশব্যাক পেতে পারেন। এই ক্যাশব্যাক এর পরিমাণটি ক্রেতার বর্তমান বিলিং তারিখের পরবর্তী বিলিং করার ৩ দিন আগে ক্রেডিট কার্ড অ্যাকাউন্টে জমা হয়। দেখে নিন এই কার্ডের বিশেষ বৈশিষ্ট্য গুলি কি কি।

আরোও পড়ুন » Credit Card: এবার অনায়াসে মিলবে ক্রেডিট কার্ড, দেখাতে হবে না আয়ের প্রমাণ পত্র ও ব্যাংকের স্টেটমেন্ট

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এর সুবিধা

এবার দেখে নিন আপনার কাছে যদি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে থাকে তাহলে আপনি অতিরিক্ত কি কি সুবিধা পাবেন।

  • অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ফ্লিপকার্ট এবং মিন্ত্রা তে অনলাইন শপিং এর মাধ্যমে ৫ শতাংশ সীমাহীন ক্যাশব্যাক এর অফার দিয়ে থাকে।
  • এই কার্ডের মাধ্যমে ক্লিয়ার টিপ, সুইগি, পিভিআর, উবের, এমজি, টাটা স্কাই ইত্যাদি ব্যবহারের ক্ষেত্রে ৪% পাওয়া যায়।
  • অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ডের সাহায্যে অন্যান্য অনলাইন বা অফলাইন পেমেন্ট এর ক্ষেত্রে ১.৫ শতাংশ সীমাহীন ক্যাশব্যাক অফার দেয়।
  • যোগাযোগহীন প্রযুক্তির সাহায্যে এই কার্ড সোয়াইপ না করে কেবলমাত্র পস মেশিনে ট্যাপ করে ৫০০০ টাকা পর্যন্ত অর্থ লেনদেন করা যায়।
  • পেট্রোল পাম্প গুলিতে ৪ হাজার টাকা বিলিং এর ক্ষেত্রে বিলিং সাইকেলের সর্বাধিক ৫০০ টাকা পর্যন্ত জ্বালানির চার্জ মুকুব করা হতে পারে

ফ্লিপকার্ট এক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডের চার্জ এবং কিভাবে আবেদন করবেন

অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড সেইসব ব্যক্তিরাই গ্রহণ করতে পারেন যাদের মাসিক বেতন ন্যূনতম ১৫ হাজার টাকা। এই কার্ড ব্যবহার করার ক্ষেত্রে যোগদানের ফি হিসেবে ৫০০ টাকা প্রয়োজন হয়। এই কার্ডের বার্ষিক ফি ও ৫০০ টাকা। এক্ষেত্রে আপনি flipkart অ্যাপ থেকে সরাসরি ফ্লিপকার্ট এক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এর জন্য আবেদন করতে পারবেন এর জন্য আপনার ব্যাংক স্টেটমেন্ট ভালো হওয়া প্রয়োজন।

অবশ্যই পড়ুন » HDFC ব্যাঙ্কের এই ক্রেডিট কার্ড প্রত্যেক অনলাইন কেনাকাটায় দিচ্ছে ১৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, জেনেনিন আবেদন পদ্ধতি

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us