শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

PNB Loan: ৫ লক্ষ টাকা লোন দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক! অনলাইনে আবেদন করে ১০ দিনের মধ্যেই পাবেন।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Punjab National Bank is giving 5 Lakh loan: বর্তমান সময়ে আপনি যদি গাড়ি, বাড়ি কিনতে চান তাহলে একজন প্রচুর অর্থের প্রয়োজন হয় এছাড়াও সন্তানের পড়াশোনা ও বিবাহের খরচের সময় একসাথে অনেক অর্থের প্রয়োজন হয় এক্ষেত্রে আমাদের লোনের জন্য ব্যাংকে যেতে হয়। সম্প্রতি পাঞ্জাবি ন্যাশনাল ব্যাংক তার গ্রাহকদের জন্য খুব ভালো অফার নিয়ে এসেছে। আপনি বাড়িতে বসে খুব সহজেই পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের লোনের জন্য আবেদন করতে পারবেন এবং লোনের টাকা পেয়ে যাবেন। আপনি বাড়িতে বসে অনলাইনের মাধ্যমে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এই লোনের জন্য আবেদন করতে পারবেন। আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হয়েছে কিভাবে আপনি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এই লোনের জন্য আবেদন করবেন এবং এক্ষেত্রে কি কি ডকুমেন্টসের প্রয়োজন হবে বিস্তারিত জেনে নিন।

কত টাকা লোন পাবেন

ঘরে বসেই আপনি যদি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের লোনের জন্য আবেদন করতে পারবেন। আপনি সর্বনিম্ন ৫০ হাজার টাকা থেকে 5 লক্ষ টাকা পর্যন্ত লোন নিতে পারবেন। লোনের টাকা আপনার একাউন্টে 15 দিনের মধ্যেই ক্রেডিট হয়ে যাবে।

গুরুত্বপূর্ণ তথ্য! লোনের কিস্তি সময় মতো পরিশোধ করতে না পারলে কত টাকা জরিমানা লাগবে? লোন নেওয়ার আগে অবশ্যই জেনে রাখুন।

কিভাবে লোনের জন্য আবেদন করবেন?

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এই লোনের জন্য আবেদন করতে চাইলে প্রথমে আপনাকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। এরপর আপনি সেখান থেকে লোনের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করার সময় কয়েকটি ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। আপনার যদি সমস্ত ডকুমেন্ট ঠিকঠাক থাকে এবং আপনি যদি লোনের জন্য যোগ্য হন তাহলে আপনি লোন পেয়ে যাবেন।

কি কি ডকুমেন্টস প্রয়োজন হবে

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে এই লোনের জন্য আবেদন করতে চাইলে আধার কার্ড, প্যান কার্ড, ব্যাংকের স্টেটমেন্ট ও আপনার সাম্প্রতিক রঙিন ফটোগ্রাফ প্রয়োজন হবে। এছাড়াও অন্য ডকুমেন্টস প্রয়োজন হলে সেগুলিও স্ক্যান করে আপলোড করতে হবে।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে লোনের জন্য সরাসরি আবেদন করুন » https://www.pnbindia.in/loans.html

অবশ্যই পড়ুন » PMMY Loan: প্রধানমন্ত্রী মুদ্রা যোজনা লোন! ব্যাবসা করার জন্য ১০ লক্ষ টাকা লোন দেবে কেন্দ্র সরকার, দেখে নিন আবেদন পদ্ধতি।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us