শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Lottery Tips: লক্ষী পুজোয় লক্ষী লাভ! এই নিয়মে লটারি কেটে আপনিও জিততে পারেন 1 কোটি টাকা।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

শনিবার লক্ষ্মী পূজার দিন। এবছর লক্ষ্মী পূজার শুভ দিন দেখে লটারি কাটলে (Lottery Tips) ভাগ্য খুলে যাবে সবার। আজ লক্ষ্মী পূজার দিনে লটারি কাটার গোপন তথ্য জেনে নিন এবং নিজের ভাগ্য যাচাই করে নিন । লটারি কাটার গোপন ফর্মুলা মেনে টিকিট কাটলে যেতার চান্স খুব বেড়ে যায়।

এ কথা সকলেই জানে যে, নিজের ভাগ্যের জোরে কোন পরিশ্রম ছাড়াই টাকা উপার্জন করা সহজ উপায় হলো লটারি কাটা। একদিনে বড়লোক হওয়ার একমাত্র উপায়। আর অধিকাংশ মানুষ এই এই আশায় লটারি প্রায় দিনেই কেটে থাকেন। তাই এই লক্ষী পূজার দিন লটারি কেটে নিজের কপাল খুলে নিন।

Lakshmi Puja Special Lottery Tips

লটারি কাটার সবচেয়ে জরুরি বিষয় হলো টিকিটের তার নাম্বার বাছাই করা। একটি জিনিস সবসময় মনে রাখা দরকার শেষের পাঁচটি সংখ্যা সবচেয়ে বড়ো সিদ্ধান্তের সমান লটারির এই নম্বরটি আপনার ভাগ্য নির্ধারণ করবে। লটারির এই পাঁচটি নম্বর বাছাই করার নিয়ম গুলি মেনে চললে আপনার ভাগ্য খুলে যাবে। লটারির টিকিটে (Lottery Tips) পাঁচটি নম্বর থাকে যার শেষের চারটি নম্বরকে অন্তিম নম্বর বলা হয় এবং প্রথম নম্বরটি ব্যাক নাম্বার বলা হয় ।

অবশ্যই পড়ুন » Post Office Interest Rate: পোস্ট অফিসের নতুন সুদ! কোন স্কিমে কত সুদ দিচ্ছে দেখুন।

অবশ্য একটি জিনিস জেনে রাখবেন টিকিটের সংখ্যার নম্বরটি যদি আপনি ধরতে পারেন তাহলে ভাগ্য এবং হিসাব অনেকটা সহজ হয়ে যাবে। লটারি কাটার (Lottery Tips) সময় প্রথমে দেখতে পাবেন মাঝের দুটি সংখ্যা এবং লাস্টের দুটো সংখ্যার পার্থক্য বা বিয়োগ ফল যেমন সমান হয়। লটারির সাথে সবসময় ভাগ্য জড়িয়ে থাকে, তাই নিজের জন্মদিন, শুভবার, রাশিফল,শুভ দিনক্ষণ দেখে নিয়ে টিকিট কাটুন।

উদাহরণ হিসেবে বলা যায় যে কোন লটারি টিকিটের (Lottery Tips) পাঁচটি নাম্বার ১৭৫৮৬ হলে, মাঝের দুটি নম্বর অর্থাৎ ৭ ও ৫ এর বিয়োগ ফল (৭-৫) =2, এবং শেষের দুটি নম্বর অর্থাৎ (৮-৬) =2 সব সময় সমান হবে। এরকম আরো কয়েকটি নাম্বার বাছায় করার সময় একটু সময় নিয়ে দেখে নেবেন।

আরোও পড়ুন » Google Pay Diwali Offer 2023: সবাইকে দীপাবলির উপহারে ৫০১ টাকা দিচ্ছে গুগল পে, কিভাবে পাবেন জানুন

লটারি পুরস্কার যেতা নির্ভর করে পর্যবেক্ষণ , দিনক্ষণ, ভাগ্যের ও সক্ষমতার উপর। সমস্ত লটারি গ্রাহকদের উদ্দেশ্যে জানায় যে, লটারিতে আপনি পুরস্কার জিতবে কিনা তা আপনার ভাগ্যের উপর নির্ভর করে। তাই এই নিয়ম মেনে টিকিট কাটলেই কি আপনি পুরস্কার জিততে পারবেন তা আপনার মনে ভ্রান্ত ধারণা। তাই সে ২ ১ একদিন লটারি কাটতে পারেন কিন্তু এটিকে নেশায় পরিণত করবেন না।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে সরাসরি যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম গ্রুপJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

2 thoughts on “Lottery Tips: লক্ষী পুজোয় লক্ষী লাভ! এই নিয়মে লটারি কেটে আপনিও জিততে পারেন 1 কোটি টাকা।”

Leave a Comment