শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স FD ক্যালকুলেটর

SBI গ্যারান্টার ছাড়াই দিচ্ছে পার্সোনাল লোন, এবং সুদের হারে দিচ্ছে বিরাট ছাড়

Photo of author

By Joydeep

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

SBI Personal Loan Offer: ভারতের বৃহত্তম সরকারি ব্যাঙ্ক SBI ব্যাক্তিগত ঋণের উপর দিচ্ছে ছাড়। আপনার যদি এখন টাকার খুব প্রয়োজন হয়ে থাকে, তাহলে এটি আপনার কাছে একটি সুবর্ণ সুযোগ হতে পারে। শুধুমাত্র যে সুদের হারে ছাড় দিচ্ছে তা নয়, শূন্য প্রসেসিং ফী তে লোন দিচ্ছে এই ব্যাঙ্ক। এই অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই পুরো খবরটি পড়ুন।

SBI Personal Loan-এর উপর দিচ্ছে ছাড়

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-তে ব্যাক্তিগত ঋণ (Personal Loan) এর উপর দিচ্ছে এক বিরাট অফার। ব্যাক্তিগত লোনের উপর ০.৫০ শতাংশ ছাড় দিচ্ছে SBI। শুধু তাই নয়, এর সঙ্গে প্রসেসিং ফি এর ক্ষেত্রেও পাবেন বিরাট ছাড়। একদিন শূন্য প্রসেসিং ফি তে দিচ্ছে পার্সোনাল লোন, এবং কোনো প্রকার গোপন চার্জ লাগবে না লোন নিতে। এছাড়াও এই অফারের অধীনে পেরসলান লোন নেওয়ার জন্য কোনো গ্যারান্টারের প্রয়োজন হবে না।

খুব প্রয়োজনের ক্ষেত্রেই লোন নেওয়া ঠিক। আপনার যদি বর্তামনে টাকার খুবই বেশি প্রয়োজন, তাহলে এখন আপনার লোন নেওয়ার জন্য সঠিক সময় হতে পারে। একসঙ্গে অনেকগুলি ছাড় এবং সুবিধার সঙ্গে লোন নেওয়া অনেকটা সহজ হবে।

আরও পড়ুন: লোন নিতে সমস্যা হয়? ফোনপে অ্যাপ শুরু করছে ঋণ প্রদানের বিরাট পরিষেবা।

কতো সুদ দিতে হবে

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) ১১.০৫ শতাংশ থেক ১৪.৯৫ শতাংশ সুদের হারে ব্যাক্তিগত ঋণ প্রদান করে থাকে। আপনার ঋণ এর ইতিহাস এর ভিত্তিতে সুদের হার অফার করে ব্যাঙ্ক। আপনার ক্রেডিট স্কোর ভালো হলে কম সুদ দিতে হবে এবং আপনার সিভিল স্কোর কম হলে সুদের পরিমাণ বেশি লাগবে।

ক্রেডিট স্কোর সাধারণত ৩০০ থেক ৯০০ এর মধ্যে হয়। ৭৫০ বা তার বেশি ক্রেডিট স্কোর হলে খুব ভালো মনে করা হয়, এরকম ক্রেডিট স্কোর সম্পন্ন ব্যাক্তিরা কম সুদের হারে এবং খুব সহজেই লোন পেতে পারেন। অন্যদিকে ৩০০ ক্রেডিট স্কোর সবচেয়ে খারাপ মনে করা হয়, খারাপ ক্রেডিট স্কোর থাকলে লোনের উপর বেশি সুদ লাগে এবং লোন নিতেও সমস্যা হয়ে থাকে। যাদের কোনো ক্রেডিট এর ইতিহাস নেই তারা পার্সোনাল লোনের পরিবর্তে FD ওভারড্রাফ্টেও বা গোল্ড লোনের দিকে যেতে পারে।

আরও পড়ুন: SBI News – বিনিয়োগ ছাড়াই SBI দিচ্ছে বাড়িতে বসে প্রতিমাসে 20,000 টাকা আয় করার সুযোগ, জেনেনিন পদ্ধতি।

উপসংহার ~

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (SBI) ব্যাক্তিগত লোন (Personal Loan) এর উপর দিচ্ছে অফার। সুদের হারে ০.৫০% ছাড় দেওয়া হচ্ছে এবং কোনো রকম গোপন চার্জ লাগবে না। এছাড়াও শূন্য প্রসেসিং ফি তে দিচ্ছে পার্সোনাল লোন। কোনো রকম গ্যারান্টার এরও প্রয়োজন হবে না।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

13 thoughts on “SBI গ্যারান্টার ছাড়াই দিচ্ছে পার্সোনাল লোন, এবং সুদের হারে দিচ্ছে বিরাট ছাড়”

  1. কি ভাবে আমি পাৱসনাল লোন পেতে পাৱি,আৱ কি ভাৰে যোগাযোগ কৱব।Sir.

    Reply
    • আমি লোন নিতে চাই আমি আগেও S B I থেকে লোন পেয়েছি একবার দুই লক্ষ্য টাকা যেটা কিনা এক বছরে শোধ করেছি তার কিছু দিন পর এক লক্ষ্য টাকা পেয়েছিলাম সেটা আঠেরো মাসে শোধ করেছে

      Reply

Leave a Comment