শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

Make Money Online: AI দিয়ে ভিডিও বানিয়ে প্রতিমাসে লক্ষ টাকা আয় করুন, দেখেনিন ৫টি কার্যকারী পদ্ধতি।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

Make Money Online using OpenAI Sora: বর্তমানে বিভিন্ন অনলাইন মাধ্যম অর্থ উপার্জনের জন্য অতি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। অনলাইন সাইটের মাধ্যমে বহু মানুষ নিজেদের উপার্জনের পথ খুঁজে নিচ্ছেন। সম্প্রতি OpenAI এর Sora নেট দুনিয়ার এমনি একটি মাধ্যম হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। নিজের সৃজনশীলতাকে অনন্য শৈলীতে রূপায়ণ করে গ্রাহকদের দৃষ্টিগ্রাহ্য নানা ধরনের বিষয় পরিবেশন করার অন্যতম একটি সফটওয়্যার হল এটি। প্রযুক্তিগত বিবর্তনের দিক থেকে অতি উন্নত এই Sora অনলাইনের মাধ্যমে কিভাবে উপার্জনের সাহায্য করতে পারে দেখে নিন।

স্টক ফুটেজ বিক্রি

ডিজিটাল বিভিন্ন ধরনের কনটেন্ট তৈরি করার পর উচ্চমানের স্টক ভিডিও গুলির জন্য অনেক বেশি চাহিদা লক্ষ্য করা যায়। এই ধরনের ভিডিও নির্মাতারা অনেক ক্ষেত্রে মনে করেন Sora তে প্রকাশ হওয়ার সাথে সাথে স্টক ফুটেজের সঙ্গে সম্পর্কযুক্ত শিল্পটি নষ্ট হয়ে যাবে। কিন্তু এই ধারণা একেবারেই সঠিক নয়। Sora নির্মাতারা মূলত দুই ধরনের ভিডিও শুট করতে পারেন। AI এবং Non AI এই দুই ধরনের ভিডিওই ডিজিটাল সামগ্রী হিসেবে অনলাইনে বিক্রি করা যেতে পারে। শুধুমাত্র পরিশ্রম এবং সৃজনশীলতা থাকলেই অন স্পট বিষয় তৈরি করে তার সম্পর্কেও সহজেই ভিডিও বানিয়ে তাকে উপার্জনের মাধ্যমে হিসেবে গড়ে তোলা সম্ভব।

Youtube ভিডিও তৈরি

ইউটিউব বর্তমানে অনলাইনের একটি অতি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম। ইউটিউবে ভিডিও নির্মানও আপনার উপার্জনের একটি সেরা মাধ্যম হয়ে উঠতে পারে। এখানে স্পনসরশিপ, বিজ্ঞাপন এবং দর্শকদের অনুদান থেকে এখানে অর্থ উপার্জন করা যায়। শিক্ষামূলক, বিনোদনমূলক বাংলা আকর্ষণীয় বিষয় নিয়ে ভিডিও তৈরি করে আপনি যত দর্শকদের কাছে পৌঁছাতে পারবেন আপনার উপার্জনের পরিমাণ তত বৃদ্ধি পাবে।

অবশ্যই পড়ুন » Paytm Work Form Home: বাড়িতে বসেই আয় করার দারুন সুযোগ দিচ্ছে পেটিএম, জেনেনিন পদ্ধতি

টিউটোরিয়াল ভিডিও তৈরি

আকর্ষণীয় রঙিন টিউটোরিয়াল ভিডিও ভয়েস ওভারের সঙ্গে পরিবেশন করলে তা অর্থ উপার্জনের অত্যন্ত ভালো মাধ্যম হয়ে উঠতে পারে। এটি ব্যক্তিগত ভাবে বা কোনো কোম্পানির সঙ্গে সংযুক্ত হয়ে পরিচালনা করা যেতে পারে। নিজের দক্ষতার উপর ভিত্তি করে যে কোনো ধরনের প্রোগ্রামিং, রান্না ইত্যাদি শেখানোর টিউটোরিয়াল ভিডিও পোস্ট করে যত দর্শকদের দৃষ্টি আকর্ষণ করা সম্ভব হবে আপনার উপার্জনের পরিমাণও পাল্লা দিয়ে বাড়বে।

সোশ্যাল মিডিয়া মার্কেটিং

Sora OpenAI কে আপনি সামাজিক বিপণনের মাধ্যম হিসেবেও ব্যবহার করতে পারেন। সামাজিক বিপণন প্রক্রিয়াগুলিকে উন্নত করার বিভিন্ন ভিডিও বানিয়ে বা ব্যক্তিগত ভিডিও তৈরি করে বিভিন্ন ধরনের টিপস দিয়ে, বিভিন্ন অনুশীলন এবং অন্তর্দৃষ্টি শেয়ার করতে পারেন। সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর ভিডিও বানিয়ে আপনি যত ক্রেতাদের আগ্রহ বাড়াতে পারবেন ততই এই Sora OpenAI আপনার উপার্জনের পথকে প্রশস্ত করবে।

ব্যক্তিগত ভিডিও নির্মাণ

Sora OpenAI এর সাহায্যে ব্যক্তিগত বিষয় ভিত্তিক বিভিন্ন ধরনের ভিডিও নির্মাণ করা যেতে পারে। আবার অনেক মানুষ বর্তমানে নিজেদের ব্যক্তিগত ভিডিও তৈরি করার জন্য কোনো দক্ষ ব্যক্তিদের সন্ধান করে থাকেন। নিজের দক্ষতায় বিভিন্ন ধরনের ভিডিও ফুটেজ তৈরি করে তার নানান কোম্পানির সঙ্গেও সংযুক্ত করতে পারন। এর মাধ্যমেও সহজে অর্থ উপার্জন করা সম্ভব হয়।

অবশ্যই পড়ুন » Make Money Online: অনলাইন থেকে ঘরে বসে আয় করুন লক্ষ লক্ষ টাকা, দেখে নিন ৫টি কার্যকরী উপায়।

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে যুক্ত থাকুন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us