শেয়ার বাজার মিউচুয়াল ফান্ড পোস্ট অফিস স্কিম ব্যাঙ্ক স্কিম ক্রেডিট কার্ড ডিমেট অ্যাকাউন্ট ইন্সুরেন্স সমস্ত FD ক্যালকুলেটর

সাবধান! ভিন্ন শব্দ এবং কম্পন সহ সকলের মোবাইলে আসছে এই ম্যাসেজ, এই মেসেজের অর্থ জেনেনিন।

Photo of author

By Anjan Mahata

গ্রুপে যুক্ত হনচ্যানেলে যুক্ত হন

সম্প্রতি দেশের সমস্ত জনসাধারণের মোবাইলে একটি বিকট শব্দ এবং কম্পন সহ এলার্ট সকলের মোবাইলে আসছে। এ নিয়ে সকলে চিন্তিত রয়েছে কেউ কেউ ভাবছে ব্যাংক একাউন্ট থেকে হয়তো টাকা কেটে নিচ্ছে বা মোবাইল ফোন হ্যাক হয়ে গিয়েছে বা মোবাইল খারাপ হয়ে গিয়েছে।

কেন্দ্র সরকারের অধীনস্থ জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের তরফ থেকে টেলিযোগাযোগ বিভাগ দ্বারা এই ম্যাসেজটি সকলের মোবাইলে পাঠানো হচ্ছে।

আরোও পড়ুন » ATM থেকে টাকা তোলার সময় ছেঁড়া নোট বা জাল নোট বেরোলে কি করবেন দেখুন

অ্যালার্টটির অর্থ কি?

⚠️ Emergency alert: Extreme

This is a SAMPLE TESTING MESSAGE sent through Cell Broadcasting System by Department of Telecommunication, Government of India. Please ignore this message as no action is required from your end. This message has been sent to test Pan-India Emergency Alert System being implemented by National Disaster Management Authority. It aims to enhance public safety and provide timely alerts during emergencies. Timestamp: 27-10-2023 12:59 PM 21.

আপনি আপনার মোবাইলে একটি ভিন্ন শব্দ এবং কম্পন সহ একটি জরুরী পরিস্থিতি সম্পর্কে একটি টেস্ট ম্যাসেজ পেতে পারেন। অনুগ্রহ করে আতঙ্কিত হবেন না, এই ম্যাসেজটি সত্যিকারের জরুরি অবস্থা নির্দেশ করে না। এই ম্যাসেজটি একটি পরিকল্পিত ট্রায়াল প্রক্রিয়ার অংশ হিসাবে জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সহযোগিতায় ভারত সরকারের টেলিকমিউনিকেশন বিভাগ দ্বারা পাঠানো হচ্ছে।

অবশ্যই পড়ুন » ATM Card: এটিএম কার্ডটি টাকা তোলার সময় মেশিনের মধ্যে আটকে গেলে কি করবেন দেখুন

এই ধরনের অর্থনীতি সম্পর্কিত তথ্য সহজ বাংলা ভাষায় পেতে আমাদের সঙ্গে সরাসরি যুক্ত হন 👇

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলFollow Us
আমাদের টেলিগ্রাম গ্রুপJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
Google নিউজে ফলো করুনFollow Us

Leave a Comment